মোবাইল দিয়ে স্লো মোশন ভিডিও তৈরি 📱১০% @shy-fox কে

in আমার বাংলা ব্লগ2 years ago


canva এর মাধ্যমে তৈরি করা হয়েছে। #amarbanglablog এর মাধ্যমে @steemit ব্লকচেইন এ @steem-for-future দ্বারা প্রকাশিত।

⚠️সতর্কতাঃ ⚠️

ভয়ঙ্কর সাউন্ড সিস্টেম। সুতরাং হার্ট দুর্বল থাকলে ভিডিওটি দেখার দরকার নাই।

আসসালামু আলাইকুম।

আজকে আপনাদের সামনে আবারো উপস্থিত হয়ে গেলাম ভিন্নধর্মী একটি বিষয় নিয়ে। পোস্ট করার জন্য বিভিন্ন রকমের টপিকের ভাষণ করা হলেও আমি আজকে আপনাদের সামনে ভিন্নধর্মী একটি টপিক নিয়ে উপস্থিত হয়েছি। আশা করছি সকলেই আমার এই অসাধারণ প্রকৃতি উপভোগ করবেন এবং কিছুটা হলেও আনন্দ পেতে পারবেন।

সাপ্তাহিক শুক্রবার ছুটির দিন হওয়ার কারণে বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলাম আমাদের বাসা ঠিক একটু কাছে ছোট্ট একটি পার্কে। সেখানে গিয়ে অনেক আনন্দ এবং মজা করি এবং আমরা সেখানে বিভিন্ন ধরনের সেলফি সংরক্ষণ করি। তাঁর সাথে সাথে আরও একটি মজার বিষয় সংগ্রহ করি। ঘোরাঘুরি করতে আমার এমনিতেই ভাল লাগে তার সাথে আবার অসাধারণ কিছু সেলফি। সেলফি ভাগাভাগি করে নেওয়ার পর আমরা যখন বাড়ির দিকে চলে আসব ঠিক তার কিছুক্ষণ পূর্বে আমরা একটি ছোট্ট সেতুর উপরে উঠে ছিলাম। সেতুর ওপরে ওঠার পর আমার মাথায় হঠাৎ একটা চিন্তা চলে আসলো। আমি সঙ্গে সঙ্গে আমার মোবাইলের কনফিগার পরিবর্তন করলাম এবং স্লোমোশন দিয়ে একটি অসাধারণ ভিডিওগ্রাফি তৈরি করলাম। আসলে প্রতিনিয়ত এক এই ধরনের পোস্ট করতে করতে কেমন জানি একটা বিরক্ত চলে এসেছে। এই একঘেয়ামি দূর করার জন্য আমি আজকে আপনাদের সামনে সুন্দর একটি স্লো মোশন ভিডিও নিয়ে উপস্থিত হয়েছি।

অনেক অনেক ধন্যবাদ সবাইকে ভিডিওটি দেখার জন্য।

ভিডিও তৈরি সম্পর্কিত তথ্য

ভিডিওস্লো মোশনভিডিও
ক্যামেরায় ছিলেন@steem-for-future
সময়১১ ই মার্চ, সন্ধ্যা সাতটা
মিডিয়াইউটিউব এর মাধ্যমে প্রকাশিত
ইউটিউব চ্যানেলের নামMuhammad akash sordeনিজস্ব চ্যানেল
Location Gazipur
W3Wlocation codeবাংলাদেশ

ব্যবহৃত কমিউনিটি

amarbanglablog update image.png

@amarbanglablog

শুধুমাত্র বাংলায় ব্লগিং করার জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9hrmo7HHjXhuejr1qDohdtJQsmCmKhy9HuRvHqMTJSKWVbMc2A7WQYb5wESGLzw3vN3PgJA2J.png

আমাদের সাথে discord server এ যুক্ত হতে চাই লে এখানে ক্লিক করুন

প্রিয় রেগার্ডস

png_20220130_135916_0000.png

আমি মোঃ আকাশ আলী। @steem-for-future . আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তা আপনার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাব। তবে কঠোর পরিশ্রম এর মাধ্যমে নিজের ভাগ্যকে পরিবর্তন করা সম্ভব। গরিব-দুঃখী এবং অসহায় মানুষদের কে সাহায্য করতে পারলে খুবই ভালো লাগে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

স্লো মোশন এর দুইটা ভিডিও দেখলাম খুবই চমৎকার ছিল। আমার মোবাইলে স্লো মোশন সাপোর্ট করেনা তবে সফটওয়্যার দিয়ে হয়তো করা যেতে পারে। আপনি আমাদের মাঝে সত্যিই একটা ইউনিক পোস্ট শেয়ার করেছেন এটি সত্যি অনেক চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

দুইটা ভিডিও দেখার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই। যেখানে আপনি আপনার মূল্যবান সময় ব্যয় করেছেন। তবে চাইলে আপনি যে কোন সফটওয়্যার ব্যবহার করে এই অসাধারণ স্লো মোশন ভিডিও তৈরি করতে পারেন। আমার মনে হয় ভাল লাগবে।

আর সব সময় আপনাদের এমন অসাধারণ সাপোর্ট গুলো আমার খুবই ভালো লাগে। পাশে থাকবেন।

 2 years ago 

মোবাইল দিয়ে সোলো মোশন ভিডিও তৈরি করতে আমার অনেক ভালো লাগে। আমি চেষ্টা করি প্রতিনিয়ত কোনো-না-কোনো স্লো মোশন ভিডিও তৈরি করার। আমিও আজকে আমাদের মাঝে খুবই সুন্দর দুইটি স্লো মোশন ভিডিও শেয়ার করেছেন ভাইয়া। স্লোমোশন করার কারণে ভিডিওটি অনেকটাই ভৌতিক বলে মনে হচ্ছে।

 2 years ago 

অনেক কার্যকরী একটি টিউটোরিয়াল। বিশেষ করে যারা মোবাইলে এই ধরনের কাজগুলো এবং ভিডিও বানায় তাদের জন্য বেশি হেল্পফুল। আর আপনার উপস্থাপনা এটি সত্যি অনেক ভাল ছিল। এভাবেই মাঝেমধ্যে কিছু টিউটরিয়াল দিবেন আমাদের জন্য অনেক উপকার হবে।

 2 years ago 

তবে সে ক্ষেত্রে অবশ্যই আপনাদের সহানুভূতি এবং ভালোবাসা প্রয়োজন ভাই। আপনারা এভাবে উৎসাহিত করলে আমি সত্যি অনুপ্রাণিত হবে এবং সে ক্ষেত্রে কাজের প্রতি আমার আগ্রহ আরো বেড়ে যাবে।

আপনাদের দোয়ায় এবং এভাবে পাশে থাকলে অবশ্যই আগামীতে এমন ধরনের ভিডিও আপনাদের সামনে তুলে ধরতে পারবো। অনেক অনেক ধন্যবাদ সাপোর্ট করে পাশে থাকার জন্য

 2 years ago 

মোবাইল দিয়ে স্লো মোশন ভিডিও তৈরি খুবই সুন্দর হয়েছে। এভাবে ভিডিও তৈরি করার অভিজ্ঞতা নেই ।আপনার স্লো মোশন ভিডিও তৈরি দেখে শিখতে পারলাম। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ ভাই অসাধারণ মন্তব্য করে পাশে থাকার জন্য। আসলে আপনিও চাইলে মোবাইল দিয়ে এই স্লো মোশন ভিডিও তৈরি করতে পারেন। কোন প্রকার সমস্যা ছাড়াই। এবং আমার ভিডিও থেকে আপনিও এটি শিখেনিয়েছেন এটা জেনে খুব ভালো লাগলো ।

পাশে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33