টার্গেট ডিসেম্বর সিজন -৩ ||| ১০০ স্টিম পাওয়ার আপ by @steem-for-future

in আমার বাংলা ব্লগlast year

Black And White Geometric Company Profile Cover Document_20230901_142848_0000.png
made with canva


আসসালামু আলাইকুম
হ্যালো আমার বাংলা ব্লগ ও স্টিমিয়ান বন্ধুরা। আশা করছি আল্লাহর অশেষ রহমতে সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো আছি। আমরা যেন সব সময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি সে কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা রইলো।

প্রতিনত আমরা নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে চাই। কারণ আমরা জানি যদি আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি তাহলে আমাদের চলার পথ আরো বেশি শক্তিশালী হবে। আর যখন আমরা সাবলীন ভাবে চলতে সক্ষম হব তখন আমরা ভালো কিছু করতে পারবো।

যেহেতু আমরা এস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করছি এবং আমরা আগামী দিন আরো ভালো কিছু করতে চাই এবং আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করতে চাই এ কারণে আমাদের স্টিম প্ল্যাটফর্মে প্রচুর পরিমাণে পাওয়ার প্রয়োজন। আর আপনি যদি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধিতে অবদান রাখতে চান তাহলে আপনাকে অবশ্যই আপনার পাওয়ার বৃদ্ধি করতে হবে।

আর এই পাওয়ার বৃদ্ধি করার একমাত্র রাস্তা হল স্টিম পাওয়ার আপ। প্রতিনিয়ত আপনাকে প্লাটফর্ম থেকে যে সকল কয়েন গুলো লিকুইড দেওয়া হয় সেখান থেকে এবং আপনি যদি কিছু স্টিম সংগ্রহ করে সেগুলো পাওয়ার আপ করেন তাহলে এর জন্য আপনি আগামী সফল পেতে পারেন। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি করবেন তত বেশি আপনার সক্ষমতা অর্জন হবে এবং আপনি শক্তিশালী হবেন।

সুতরাং আমিও আমার স্টিমিট প্ল্যাটফর্ম এ নিজেকে আরো শক্তিশালী করতে চাই এবং আমি আমার যাত্রা জীবনের সঙ্গে সংযুক্ত করতে চাই। এজন্য আমি আজকে আপনাদেরকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাবো।

Screenshot_20230827_232755_Chrome.jpg

Screenshot_20230827_232836_Chrome.jpgScreenshot_20230827_232807_Chrome.jpg

Screenshot_20230901_143030_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পূর্বে আমার মোট ১০৬ স্টিম ছিল। এখান থেকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতে চাই।

  • এর জন্য আমি প্রথমে আমার লিকুইড স্টিম এর আইকন ক্লিক করে সেখান থেকে পাওয়ার আপ সিলেক্ট করি। এখান থেকে আমি এমাউন্ট নিশ্চিত করি এবং পাওয়ার আপ করার জন্য সাবমিট করি।

  • আমার ট্রানজেকশনটি নিশ্চিত করার জন্য আমি আমার ওয়ালেট এর প্রাইভেট একটিভ কি দিয়ে আমার রিকোয়েস্ট টি সম্পন্ন করি।

আলহামদুলিল্লাহ অবশেষে আমার ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি সম্পন্ন হয়েছে। যেহেতু এখান থেকে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি হয়েছে সুতরাং এর জন্য আমি অনেক অনেক আনন্দিত এবং অনেক অনেক খুশি।


একটি বিষয় জেনে রাখা ভালো যে, আমার বাংলা ব্লগ পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর ভেতরে আমি দশ হাজার স্টিম পূর্ণ করব ইনশাল্লাহ। যদিও এটি খুবই সামান্য তবে তারপরে চেষ্টা করছি এই সামান্য অ্যাকাউন্ট একত্রিত করে বড় স্বপ্ন পূরণ করার লক্ষ্যে।


আমার বাংলা ব্লগ এডমিন প্যানেলকে অসংখ্য ধন্যবাদ চমৎকার এই কনটেস্ট নিয়ে উপস্থিত হওয়ার জন্য। চমৎকার এই কনটেস্টে যোগদান করার মাধ্যমে আমি আমার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারছি এবং এর জন্য আমিও বেশ আনন্দিত।

abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ তে এই সপ্তাহে আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই দারুন একটি কাজ এগিয়ে যান শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। আমি চাই আপনারাও অনুপ্রাণিত হন এবং আমাকে ও অনুপ্রাণিত করুন। শুভকামনা রইল।

 last year 

ব্যক্তিগতভাবে আমার মনে হয় প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য। নিজের অবস্থান শক্ত করতে অবশ্যই শক্তি বৃদ্ধির প্রয়োজন রয়েছে। ভালোবাসা অবিরাম

 last year 

ভাই আপনি আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি আজকে 100 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। এ ধরনের পাওয়ার আপ এর মধ্য দিয়ে আরো অনেকেই উৎসাহিত হয়। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

আমিও চাই সকলেই উৎসাহিত হয়ে পাওয়ার আপ করুক। গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last year 

ডিসেম্বর সিজন ৩ কে টার্গেট রেখে আজকে আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। যা দেখে খুবই ভালো লাগলো।আসলে পাওয়ার আপের মাধ্যমেই তো আমরা আমাদের শক্তি বৃদ্ধি করে থাকি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য।

 last year 

১০৬ স্টিম ছিল যার মধ্যে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া

 last year 

আপনাকেও ধন্যবাদ যারা প্রতিনিয়ত সাপোর্ট করছেন এবং পাশে থেকে মন্তব্য করছেন। আমি চাই আপনারাও চমৎকার এই পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন। সকলের জন্য শুভকামনা।

 last year 

অনেক বড় সংখ্যাকে আজকে আপনি পাওয়ারে রুপান্তরিত করলেন ভাইয়া। এমনিতেই এসবিডি পে আউট বন্ধ রয়েছে আর এই সময় ১০০ স্টিম পাওয়ার আপ করা সত্যিই অনেক বড় একটা বিষয়। এরই মধ্য দিয়ে আপনি ৬৯১৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

এখনো সময় পাওয়ার বৃদ্ধি করার। সুতরাং আমি প্রতিনিয়ত নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চেষ্টা করছে। আমি আশাবাদী খুব শীঘ্রই ভালো একটা অ্যামাউন্ট অর্জন করতে সক্ষম এবং আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হব। আপনাদের অনুপ্রেরণা এবং ভালোবাসা কামনা করছি।

 11 months ago 

টার্গেট কে সামনে রেখে আজ আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন তবে পাওয়ার বৃদ্ধির পরিমাণটা ছিল অনেক বেশি। আপনার এ পাওয়ার ভিত্তি পোস্ট আমাদের মত মানুষদের জন্য অনুপ্রেরণা স্বরূপ। অনেক অনেক খুশি হলাম আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে।

 11 months ago (edited)

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন,যেটা অনেক বড়ো একটি এমাউন্ট।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন আপু। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য অবশ্যই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। সুতরাং প্রতিনিয়ত নিজের শক্তি বৃদ্ধি করার জন্য স্টিম পাওয়ার আপ করছি।

 11 months ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ =1.47232%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48