বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়া এবং অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য ভ্রমণ ।১০% 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

20220510_063251_0000.png

Main thambail made by canva by @steem-for-future by #steemitblog

আসসালামুয়ালাইকুম

হ্যালো @amarbanglablog .

সবাইকে শুভ সকাল এবং স্বাগতম আমার বাংলা ব্লগে আমার পক্ষ থেকে আমি @steem-for-future .

আশা করছি সকলের সুস্থ সুন্দর এবং ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভাল থাকুন সকলের প্রতি শুভেচ্ছা শুভকামনা এবং অবিরাম ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

বিশেষ করে দেশের বাড়িতে ঈদ উদযাপন করার জন্য গিয়েছিলাম। যাইহোক বেশ কয়েকদিন ধরে অনেক আনন্দের সাথে পরিবার আত্মীয়স্বজন এবং প্রতিবেশীদের সাথে ঈদ উদযাপন শেষ করলাম। এদিকে আমি যেখানে কাজ করতাম গাজীপুরে আমার এক সহকর্মী ছিল আমাদের নিজেদের গ্রামের বাড়িতে। গ্রামের বাড়িতে বলতে এসে আমাদের পাশের গ্রামে থাকে। প্রতিনিয়ত তার সাথে কথা হয় আমার সঙ্গে দেখা করবে কিন্তু সময় সুযোগ মেলে না কখনো। যাইহোক বাড়িতে আসার দিন সকালবেলা সে আমাকে ফোন করে জানায় তার সঙ্গে দেখা না করলে সে অনেক রাগ করবে আমার উপর। সুতরাং কি আর করার?? তাকে কথা দিলাম অবশ্যই আপনার সঙ্গে দেখা করার পরে আমি ঢাকায় রওনা দিব।

সুতরাং খুব সকালে আমি ঘুম থেকে উঠে এবং ব্রাশ করা শেষ করে আমার বড় বোনের বাসায় যাই। সেখানে গিয়ে সকালের নাস্তা শেষ করে এবং ছোট্ট একটি সাইকেল নিয়ে আমি রওনা দিলাম আমার সেই বন্ধুর সঙ্গে দেখা করার জন্য।

PSX_20220508_220010.jpg

https://w3w.co/tournaments.blackish.detours

বেশ কিছু দূরে যাবার পর আমি তো রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলাম। গ্রামের পরিবেশ এখনও এত সুন্দর এবং প্রাকৃতিক সৌন্দর্য গুলো দিন দিন যেন ফুটে উঠছে আমাদের মাঝে। সাইকেল চালিয়ে যাওয়ার সময় আমি দেখতে পেলাম আমাদের গ্রামের পাশেই একটি হিন্দু সম্প্রদায়ের ছোট্ট মন্দির। মন্দিরের পাশ দিয়ে বয়ে চলেছে ছোট্ট একটি নদী নদীর নাম ছিল চন্দনা নদী। যদিও এখন গ্রীষ্মকাল সে কারণে নদীর পানি গুলো শুকিয়ে গেছে তারপরেও প্রাকৃতিক সৌন্দর্য গুলো যখন ক্যামেরায় বন্দি করছিলাম আমার অনেক অনেক ভালো লাগছিলো। বিশেষ করে ছোট্ট একটি নদীর পাশে এত সুন্দর সবুজে ঘেরা জায়গা দেখে সত্যিই অনেক অনেক ভালো লাগছিল।

PSX_20220508_220115.jpg

https://w3w.co/tournaments.blackish.detours

নদীর পানি সমস্ত শুকিয়ে গেলেও নিচের দিকে হালকা পরিমাণে পানি রয়েছে। যেগুলো দেখতে মোবাইলের ক্যামেরার মাধ্যমে আরও চমৎকার লাগছিলো। সুতরাং আমি সেই অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের ছবিগুলো ক্যামেরা বন্দী না করলে পারলাম না। তাছাড়াও এত সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য আমার হৃদয় কে এমন ভাবে আকৃষ্ট করে যেন এই দেশের প্রতি এবং দেশের সৌন্দর্যের প্রতি আমি চিরদিন দুর্বল হয়ে থাকি। বেশ কয়েকটি প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি সংগ্রহ করার পর আমি আবার ছুটে চললাম আমার গন্তব্য স্থলে। বেশ ভালো লাগছিলো এই কঠোর রোদ্রের ভিতরে সাইকেল চালিয়ে বন্ধুর সাথে দেখা করতে যাওয়ার অনুভূতি গুলো।।

PSX_20220508_220325.jpg

https://w3w.co/tournaments.blackish.detours

রহিমা যে রাস্তার মধ্যে দেখা হলো একজন ছোট্ট বোন এবং তার ভাইয়ের অসাধারণ জুটি বেঁধে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার দৃশ্য। ছোট ভাই এবং তার বড় বোন রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। গ্রামের মাটির রাস্তা দিয়ে দুই ভাই এবং বোনের হেঁটে যাওয়ার এই অসাধারণ দৃশ্যটাও কিন্তু কম সুন্দর নয়??

অনেক অনেক ভাল লাগছিল এই অসাধারণ সৌন্দর্য গুলো। সুতরাং এরই মাঝে আরও কিছু অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি সংগ্রহ করলাম এবং তারপর বন্ধুর সঙ্গে দেখা করলাম এবং অনেক অনেক আনন্দ এবং মজা উপভোগ করার পর অবশেষে বাড়ির দিকে রওনা হলাম। বেশ ভালই ছিল বন্ধুর সঙ্গে দেখা করার অনুভূতি এবং অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের গুলো।

এতক্ষণ সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ। ধন্যবাদ আমার বাংলা ব্লগ এর সাথে থাকার জন্য।

PSX_20220508_215839.jpg

https://w3w.co/tournaments.blackish.detours

ফটোগ্রাফিক তথ্য

DeviceSamsung galaxy f22
EditAdobe Photoshop express
Categorynature photography beauty
Locationnatore bangladesh
Photography@steem-for-future

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

abb.gif

@amarbanglablog

শুধুমাত্র বাংলায় যারা ব্লগিং করেন তাদের জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষা এখানে সাপোর্ট করা হয় না। সুতরাং সম্পূর্ণ বাংলা ভাষায় প্রকাশ করুন নিজেকে।

Discord logo.png

চাইলে ভালো কমিউনিকেশন এবং এংগেজমেন্ট বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে আমাদের সাথে যুক্ত হতে পারেন আমাদের অফিসিয়াল discord server এ

cc

@club75 @shy-fox @photoman

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328DFY8zLPugDpwFGvym4dAfRTt4PdonDCYst2BLwYRsoMAPKGkfxB1znqMyajMDMkphNDuHm1f1LMrt8XdJdxF3hz4gnho4zeQwaE.png

amarbanglablog.gift.gif

Sort:  
 2 years ago 

ভাইজান বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে অসাধারণ সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়েছেন। আসলে নদীমাতৃক এলাকা মানে সৌন্দর্যের সমাহার যেখানে প্রকৃতি আমাদেরকে নিজের দিকে সব সময় ডাকে। আপনার পোস্টটি পড়ে মনটা শান্ত হয়ে গেলো ভাইয়া, আশা করি এমন চমৎকার পোস্ট আমাদের মাঝে আরও উপহার দেবেন।♥️♥️

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। নদীমাতৃক এই দেশের অপরূপ সৌন্দর্য দেখে সব সময় আমাদের হৃদয় শান্ত হয়ে যায়। অবশ্যই চেষ্টা করব আরও কিছু অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য এবং অসাধারণ দৃশ্য গুলো আপনাদের সামনে শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে আপনি অনেক চমৎকার একটি প্রাকৃতিক ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি একই সঙ্গে দুটো কাজ করে ফেলেছেন দেখছি। বন্ধুর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটিয়েছেন সেইসাথে প্রকৃতির মাঝে অনেক চমৎকার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বন্ধুর সাথে দেখা করা এবং প্রকৃতির মাঝে ঘুরে বেরানোর অনুভুতি টা দারুন ছিল খুব দারুন সময় উপভোগ করেছেন অসংখ্য ধন্যবাদ গুছিয়ে শেয়ার করার জন্য।

 2 years ago 

সবসময় চেষ্টা করি আমার ভালোলাগার এবং ভালবাসার জিনিস গুলো আপনাদের মাঝে শেয়ার করার। ধন্যবাদ পাশে থেকে অসাধারণ মন্তব্য করে উৎসাহিত করার জন্য

 2 years ago 

ভাই আপনার বন্ধুর সাথে দেখা করতে গিয়ে খুব সুন্দর করে প্রকৃতির দৃশ্য ফটোগ্রাফি করেছেন। সুন্দর লেগেছে প্রকৃতির ফটোগ্রাফি গুলো। এমন সবুজ প্রকৃতি দেখলে সত্যিই মন খুব ভালো হয়ে যায়। আপনাকে ধন্যবাদ গ্রামের এমন সুন্দর দৃশ্য আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক অনেক প্রীতি শুভেচ্ছা এবং অভিনন্দন রইল আপু আপনার জন্য। সত্যিই চিরচেনা গ্রাম গুলো আমার অনেক ভালো লাগে। এবং গ্রামের এই মন মাতানো দৃশ্যগুলো আপনাদের সামনে তুলে ধরতে পেরে আমি আনন্দিত

 2 years ago 

বন্ধুর সাথে দেখা করতে গিয়ে সত্যিই অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আপনার ফটোগ্রাফির মধ্যে প্রাকৃতিক সৌন্দর্য এতো ভালো লাগছে যে মন জুড়িয়ে গেল। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ চমৎকার। আমার কাছে সত্যিই খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

প্রধান উদ্দেশ্য ছিল বন্ধুর সাথে দেখা করতে যাবার। তবে দেখা করতে গিয়ে এত সুন্দর ফটোগ্রাফি দেখে সত্যিই মুগ্ধ হয়ে গিয়েছিলাম আমিও। সুতরাং প্রাকৃতিক সৌন্দর্য গুলো ক্যামেরাবন্দি করে আপনাদের সামনে তুলে ধরতে পেরে আমি আনন্দিত।

 2 years ago 

বন্ধুর সাথে দেখা করতে গিয়ে অসাধারণ কিছু প্রাকৃতিক দৃশ্য আমাদের মাঝে তুলে ধরেছেন ।।আসলে বন্ধুতো বন্ধুই ।।প্রকৃত বন্ধু হলে যেখানে হোক দেখা করার মজাই অন্যরকম।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই। আসলে বন্ধু ছাড়া জীবনটা অচল। তাই আমিও আমাদের বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রাখার জন্য অনেক কষ্ট করে দেখা করতে গিয়েছিলাম প্রিয় বন্ধুর সাথে।

 2 years ago 

এক কথায় বলতে গেলে অসাধারণ ফটোগ্রাফির পরিচয় দিয়েছেন আপনি। মোবাইল ফটোগ্রাফি যে এতটা আকর্ষণীয় লাগে তা আপনার তোলা ছবিগুলো থেকে উপলব্ধি করছি। নদীর প্রাকৃতিক দৃশ্যটি আমার কাছে অনেক ভাল লেগেছে। শুভকামনা রইলো।

 2 years ago 

সব সময় চেষ্টা করি প্রাকৃতিক সৌন্দর্য গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক ভালো লাগে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্যগুলো যেগুলোকে কাজ করার জন্য অনুপ্রেরণা যোগায়। পাশে থেকে গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করেছেন। সবুজ শ্যামলে ভরা ফটোগ্রাফি গুলো দেখতে ভালই লাগে। সবুজ শ্যামল গাছপালাগুলো প্রাকৃতিক দৃশ্য কে আরো বেশি সৌন্দর্য ফুটিয়ে তোলে। তাছাড়া দুটো ভাই বোনের ফটোগ্রাফি টাও বেশ দারুন করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এরকম পরিচিত কারো সাথে দেখা করতে আমার কাছে বেশ ভালো লাগে। আপনি আজকে আপনার কলিকের সাথে দেখা করার মুহূর্ত এবং সাথে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে আর আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। বন্ধুর সাথে দেখা করতে গিয়ে আপনি প্রকৃতির সংস্পর্শে এসেছে ফটোগ্রাফি করব করেছেন যা সত্যিই অসাধারণ ছিল। শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45