গোধূলি বিকেলের আনন্দ এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ ,, ১০% @shy-fox🦊 কে।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220320_230515879.jpg
Main image made by polishapps

আসসালামু আলাইকুম। হ্যালো , @amarbanglablog । আশা করছি সকলে সুস্থ এবং ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও অনেক অনেক সুস্থ আছি। সকলেই সুস্থ এবং সুন্দর থাকুন প্রতিনিয়ত সেই কামনা করি সবসময়। এবং সকলে আমার জন্য দোয়া করবেন আমিও জানি সব সময় সুস্থ এবং সুন্দর থাকতে পারি।

আমি সব সময় আসলে ভ্রমণ করতে অনেক। তাই আজকে আবার আপনাদের সামনে ভ্রমণ এর কিছু অসাধারণ গল্প নিয়ে উপস্থিত হয়ে গেলাম। আশা করছি সকলেই আমার ভ্রমণের পুরো বিষয়টি সুন্দর করে উপভোগ করবেন। তাহলে চলুন শুরু করা যাক আমার আজকের প্রধান পোষ্টের বিষয়।।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

20220319_163455.jpg

20220319_163500.jpg

https://w3w.co/intricate.uniform.oxidation

বাসায় একা বসে ছিলাম। কোন কিছু ভাল লাগছিল না আমার। তার জন্য বাসায় একা একা বসে ছিলাম এবং হঠাৎ বিকেলবেলা মনে হল যে কোথাও গিয়ে ঘুরে আসি। কেননা বিকেলের এই প্রাণবন্ত বাতাস আমার অনেক ভালো লাগে। তাই বিকেলবেলা আমি মাঝে মাঝেই ঘুরে বেড়াতে অনেক অনেক পছন্দ করি। যথারীতি আমি দুপুরে গোসল করা শেষ করে দুপুরের খাবার খায় এবং বেশ কিছুক্ষণ অপেক্ষা করি কেননা প্রচন্ড রোদ ছিল। যখন বিকেল বেলা একটু রোদ কমে গেল তখন আমি নতুন ড্রেস পরিধান করলাম এবং বাহিরের উদ্দেশ্যে রওনা দিলাম।

বাহিরের উদ্দেশ্যে রওনা দেওয়ার সাথে সাথেই আমি যখন বাড়ি থেকে কিছুক্ষণ দূরে চলে গেলাম তখন দেখতে পেলাম অসাধারণ একটা দৃশ্য। আমার চোখের সামনে ভেসে আসলো একজন রাস্তার ফেরিওয়ালাকে। আমরা যেখানে সারা দিন রুমের ভিতরে বসে থাকে কিংবা অফিসে ছায়াতে কাজকর্ম করি কিন্তু এই মানুষটা তার জীবন এবং জীবিকা নির্বাহ করার জন্য প্রচন্ড এবং কঠোর রোদের ভিতর ফেরী করে বেড়াচ্ছে। বিষয়টি দেখে আমার একদিকে যেমন মায়া লেগে গেল ঠিক অপরদিকে অনেক ভাল লাগছিল যে এত সুন্দর একটা মুহূর্ত আমি ক্যামেরায় বন্দি করতে পারব। সেজন্য আমি সঙ্গে সঙ্গে অসাধারণ এই মুহূর্তটা ক্যামেরায় বন্দী করে ফেললাম এবং তার সাথে একটি কিশোর ছেলের সাইকেল নিয়ে আসার দৃশ্য আমার ক্যামেরায় বন্দী হয়ে গেল। অনেক চমৎকার লাগছিলো।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

20220319_163507.jpg

20220319_163525.jpg
https://w3w.co/intricate.uniform.oxidation

এই দৃশ্যগুলো ক্যামেরাবন্দি করার পরে আমি কিছুক্ষণ সময় হাটি হাটি পাপা করে চলতে থাকলাম। কিন্তু এর কিছুক্ষণ পর আমি আরো ভালো কিছু আবিষ্কার করার চেষ্টা করলাম। আমি দেখতে পেলাম আমার চোখের সামনেই অসাধারণ বেশ কিছু চমৎকার তালের গাছ। বিকেলের সোনালী রোদ্দুরে তালের গাছ গুলো দেখতে আরো চমৎকার লাগছিলো। সুতরাং আমি যখন মোবাইলের ক্যামেরা তালের গাছের ঠিক পূর্ব মুহূর্তে ধরলাম তখন আরো অনেক চমৎকার লাগছিলো। সুতরাং সে ক্ষেত্রে আমি আবারও আমার ফোনের ব্রাইটনেস এবং ক্যামেরা ধরন পরিবর্তন করে বেশ কয়েকটি ফটোগ্রাফিক সংগ্রহ করলাম। তার মধ্যে থেকে বিশেষ করে অসাধারন কিছু ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করলাম। আশা করি সকলের ভাল লাগে তালের রসের ফটোগ্রফি গুলো। তাছাড়াও তালের গাছে বেশ কয়েক কাঁধে তালসহ ছিল।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

20220319_163927.jpg

20220319_163922.jpg
https://w3w.co/backers.ship.brownish

কিছুক্ষণ সময় আমি বসে ছিলাম একা একা। তারপর আমি আবারও রাস্তা দিয়ে হাঁটতে শুরু করলাম। হাঁটতে হাঁটতে আমি প্রায়ই অনেকগুলো পথ অতিক্রম করে ফেলেছিলাম। বেশ কিছুক্ষণ পথ অতিক্রম করার পরে আমি রাস্তার পাশে দেখতে পেলাম একটি সাজনা গাছের ডাল। সর্বপ্রথম আমি মনে করেছিলাম এটি মরা সাজনা গাছ। পরে গাছের কাছে গিয়ে দেখতে পেলাম এটি মরা সাজনা গাছ নয় বরং এটি একদম সতেজ তবে ফাল্গুন মাসের হাওয়াই গাছের পাতাগুলো ঝরে পড়ে গেছে তবে গাছে অনেকগুলো সাজনা গাছের ডাটা ধরে আছে। বিষয়টি দেখে আমার বেশ ভালো লাগলো। এবং সঙ্গে সঙ্গে আমি এই গাছের ফটোগ্রাফি করলাম এবং এর ঐ মুহূর্তে সন্ধ্যা হয়ে গেল। সুতরাং কিছুক্ষণ আশেপাশের এলাকা ঘুরে দেখার পর আমি আমার বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। আর এভাবেই আমার অসাধারণ ভ্রমনের কাহিনী আপনাদের মাঝে শেয়ার করলাম এবং আমি অনেক আনন্দ উপভোগ করলাম। সাথে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

best write.png

ফটোগ্রাফিঅরিজিনাল
ফটোগ্রাফার@steem-for-future
ধরণnature beauty entertainment
এডিটনা
ডিভাইসSamsung galaxy f22
লোকেশনগাজিপুর বাংলাদেশ

best write.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9hrmo7HHjXhuejr1qDohdtJQsmCmKhy9HuRvHqMTJSKWVbMc2A7WQYb5wESGLzw3vN3PgJA2J.png

আমাদের সাথে যোগাযোগ করুন এবং
discord server এ. abb-comunity

regards

png_20220130_135916_0000.png

@steem-for-future

20220319_002749.gif

video image steem-for-future.jpg.gif

Sort:  
 2 years ago 

গোধূলিবেলায় খুব সুন্দর কিছু চিত্র ক্যামেরাবন্দি করেছেন। খুব ভালোই মজা করেছেন দেখেই বোঝা গেল। খুব সুন্দর উপস্থাপনা ছিল প্রতিটি মুহূর্তে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু ।অনেক আনন্দ করেছিলাম বিকেলবেলা ।বিশেষ করে বিকেলবেলা ঘুরতে আমার অনেক ভালো লাগে ।সুতরাং সব সময় আমি ফ্রেশ বিকেলের মুক্ত হাওয়া খেতে ভালোবাসি ।অনেক অনেক ধন্যবাদ ব্লগটি ভিজিট করার জন্য।

 2 years ago 

গোধূলির বিকেলবেলা আনন্দর সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া । এরকম বিকেলবেলা ঘোরাঘুরি আমরা মাঝে মাঝে করি । আপনি ঘোরাঘুরি করার সাথে সাথে ফটোগ্রাফি করলে অনেক সুন্দর হবে আমাদের সাথে শেয়ার করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

প্রথমেই অনেক অনেক ধন্যবাদ এবং ভালবাসা রইল ব্লগটি ভিজিট করার জন্য এবং তার সাথে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। দেখবেন সময় পেলে আপনিও ঘোরার মজা আসলে কতটুকু? ধন্যবাদ সহমত প্রকাশ করে অসাধারণ মন্তব্য দেওয়ার জন্য।

 2 years ago 

গোধূলি সৌন্দর্য বিকেলে আপনি প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে ক্যাপচার করেছেন ভাইয়া। আমার কাছে তালগাছের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লেগেছে কেননা তাল গাছের সঙ্গে আমার জীবনের অনেক কিছু জড়িয়ে রয়েছে । যাই হোক সব মিলিয়ে আপনি অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ রইল ভাই সব সময় পাশে থাকার জন্য। আসলে প্রতিটি পোস্ট সুন্দর করে তৈরি করার চেষ্টা করি যাতে আপনাদের ভালো লাগে। এবং এটি আমার সার্থকতা পায় যখন দেখেই আপনারা সুন্দর মানের মন্তব্য করেন।

অনেক অনেক শুভেচ্ছা ভালোবাসা এবং শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাটানো বিকেলবেলা সুন্দর মুহূর্ত এবং অসাধারন কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। আমার সাথে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে বর্ণনা করেছেন। সবকিছু মিলে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই ব্লগটি ভিজিট করার জন্য। আসলে এমন ফটোগ্রাফি মাঝে মাঝে উপহার দিতে পেরে আমিও সত্যি অনেক আনন্দিত। ধন্যবাদ পাশে থেকে অসাধারণ মন্তব্য দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার পোস্টটি দেখে বোঝাই যাচ্ছে গোধূলি বিকাল বেলা আনন্দ করেছেন এবং সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফার সুন্দর হয়েছে তার মধ্যে থেকে আমার কাছে বেশি ভালো লেগেছে তাল গাছের ফটোগ্রাফি। আপনার ঘুরে বেড়ানো আনন্দ করা ও সুন্দর সুন্দর ফটোগ্রফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর প্রশংসা এবং মন্তব্য করে আমার কাজের গতিকে বৃদ্ধি করার জন্য। তালগাছের ফটোগ্রাফি টা আমার কাছেও বেশ চমৎকার মনে হয়েছে। পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ। অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার বিকেলবেলা কাটানো মুহূর্তগুলো ফটোগ্রাফির মাধ্যমে সংরক্ষণ করেছেন। দেখতে অসম্ভব ভালো লাগছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ব্লগটি ভিজিট করার জন্য এবং সময় দিয়ে পাশে থাকার জন্য। তার সাথে এত সুন্দর মন্তব্য করে কাজে উৎসাহ প্রদান করার জন্য। অনেক অনেক কৃতজ্ঞতা রইল।

 2 years ago 

গোধূলী বিকেল আমার অনেক ভালো লাগে। তবে ঢাকা বিকাল কেমনে যায় আমি বুঝি না। তবে গ্রামে থাকলে বিকাল সন্ধ্যা সব সময় ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ারের জন্য।

 2 years ago 

গোধূলি বিকেল আমার অনেক ভালো লাগে ভাই। তবে আপনি চাইলে ঢাকা শহরেও এই বিকেল উভোগ করতে পারেন। গ্রাম এবং শহরে চাইলে এক রকমের ভালোবাসা কাজ করতে পারে আপনার ভেতরে। ধন্যবাদ পুরো পোস্ট পড়ার জন্য।

 2 years ago 

গোধূলি বিকেলে কাটানো আপনার খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম ভাইয়া যা আমার কাছে অনেক ভালো লেগেছে। আমিও চেষ্টা করি প্রত্যেক দিন বিকালে বন্ধুদের সাথে রাস্তায় ঘুরতে যেতে। সত্য কথা বলতে এই অনুভূতিটি আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই। তবে শুধু চেষ্টা নয় অবশ্যই বিকেলবেলা মুক্ত বিকেলের হাওয়া খাবেন। দেখবেন মনের ফ্রেশনেস কতটুকু চলে আসবে। অনেক ভালো লাগবে।

 2 years ago 

গ্রামের এরকম দৃশ্য গুলো দেখতে দেখলে আসলেই চোখ আটকে যায়। খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই আর বিকালের বাহিরে ঘুরতে যাওয়ার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদম ঠিক কথা ভাই। এমন প্রাকৃতিক সৌন্দর্য আমাদের সবসময় মনে দোলা দিয়ে যায়। ভালোবাসা অবিরাম এত সুন্দর মন্তব্য করে কাজে উৎসাহ প্রদান করার জন্য। এবং পাশে থেকে সাপোর্ট নিশ্চিত করার জন্য।

 2 years ago 

বিকেলবেলা ঘোরার মজাই আলাদা, এবং ফটোগ্রাফি গুলো ও খুব সুন্দর আসে। আপনি আপনার ক্যামেরাবন্দি করে সেই ফটোগ্রাফির আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

বিকেলবেলা ঘুরতে আমারও অনেক ভালো লাগে ভাই এবং তার সাথে সত্যিই ফটোগ্রাফি করতে অনেক মজা লাগে ।তাই আমিও আপনাদের সামনে বেশ কিছু ফটোগ্রাফি তুলে ধরলাম ।অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমি সহ আমার ফ্যামিলিকে শুভকামনা জানানোর জন্য ।আপনি ও সবসময় সুস্থ এবং ভাল থাকুন সৃষ্টিকর্তার কাছে সেই দোয়া করি সবসময়।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00