আমার বাংলা ব্লগ পাওয়ার আপ কনটেস্ট ২০২৪। টার্গেট ডিসেম্বর সিজন ৪

in আমার বাংলা ব্লগ6 months ago
টার্গেট ডিসেম্বর সিজন ৪_20240209_121020_0000.png
made with canva

আসসালামু আলাইকুম। শুভেচ্ছা আমার বাংলা ব্লগ ও স্টিমিয়ান বন্ধুরা। আশা করছি আল্লাহর অশেষ রহমতে সকলে বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভাল আছি। আমরা সকলে যেন সর্বদা সুস্থ সুন্দর এবং ভালো থাকি সে কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

আমার বাংলা ব্লগ পাওয়ার আপ কনটেস্ট ২০২৪ টার্গেট ডিসেম্বর সিজন ৪। প্রতিনিয়ত আমার বাংলা ব্লগ প্রত্যেক বছর একটি পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতার অংশগ্রহণ করে থাকে এবং যার মাধ্যমে আমার বাংলা ব্লগ সহ প্রতিটি মেম্বার এখানে অংশগ্রহণ করে তাদের নিজেদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারে।

যেহেতু আমরা অনেকেই আছি যারা দীর্ঘদিন স্টিম প্ল্যাটফর্ম এর সাথে আছি এবং পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই অবগত। যেহেতু আমরা এর গুরুত্ব সম্পর্কে জানি এখন শুধু আমাদের সিদ্ধান্ত গ্রহণ করতে হবে এবং আমরা কি সত্যি পাওয়ার আপ করতে চাই এবং নিজেদের সক্ষমতা অর্জন করতে চাই এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

যদি আমরা প্রকৃত অর্থেই নিজেদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চাই এবং নিজেদেরকে আরও বেশি শক্তিশালী করতে চাই তাহলে আমাদের অবশ্যই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। কারন আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের জন্য তত বেশি ভালো।

যত বেশি পাওয়ার আপ করব আমাদের একাউন্টের এর সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে এবং আমরা তত বেশি সুবিধা এবং কিউরেশন রেওয়ার্ড জেতার সুযোগ পাবো। সুতরাং আমি মনে করি আমাদের প্রতিনিয়ত এই পাওয়ার আর প্রতিযোগিতায় অংশগ্রহণ করা উচিত এবং আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করাটা একান্ত জরুরী।

আমার বাংলা ব্লগ এডমিন প্যানেলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে আমি আজকে আপনাদের মাঝে ১৪ স্টিম পাওয়ার আপ করতে চাই। যদিও এটি অনেক নগণ্য এবং সীমিত তারপরেও আমি মনে করি এভাবে করতে থাকলে একদিন আমি একটি বড় এমাউন্ট অর্জন করতে সক্ষম হব।

তাহলে চলুন আজকে ১৪ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া উপভোগ করে আসি।

Screenshot_20240208_214706_Chrome.jpg
পাওয়ার অফ করার পূর্বে আমার ওয়ালেটে মোট 14 ইস্টিম জমা ছিল। সুতরাং এখান থেকে আমি সিদ্ধান্ত গ্রহণ করি পুরো এমাউন্ট পাওয়ার আপ করব এবং এ কারণে আমি আমার ওয়ালেটে চলে গেলাম.

Screenshot_20240208_214711_Chrome.jpg

এরপর আমি স্টিম আইকনে ক্লিক করলাম এবং স্টিম আইকনে ক্লিক করার পর এখানে পাওয়ার আপ অপশন সিলেক্ট করলাম।

Screenshot_20240208_214723_Chrome.jpg
পাওয়ার আপ অপশন সিলেক্ট করার পর এবার আমি এখানে এমাউন্ট 14 স্টিম বসিয়ে দিলাম এবং পরবর্তী স্টেপ এর জন্য অপেক্ষা করলাম.

আমি কি আমার ট্রানজেকশনটি সম্পন্ন করতে চাই? আমি এবার done ক্লিক করলাম.

Screenshot_20240208_214733_Chrome.jpg

ইতিপুর ভাই আপনার লক্ষ্য করছেন এবার আমার এমাউন্টে পাওয়ার আপ এর কার্যক্রমটি প্রসেসিং হচ্ছে।

Screenshot_20240208_214745_Chrome.jpg

আলহামদুলিল্লাহ। ইতিপূর্বে আপনারা লক্ষ্য করেছেন আমার ১৪ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হল।

পাওয়ার আপ করার আগে৭০৫১ স্টিম পাওয়ার
পাওয়ার আপ১৪ স্টিম
টোটাল স্টিম পাওয়ার৭০৬৫ স্টিম পাওয়ার

abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

নতুন সিজনে আপনি নতুন ভাবে টার্গেট গ্রহণ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন বিষয়টা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৭০৬৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

ভাই আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি নিয়মিত কাজ করার মধ্য দিয়ে একটিভ মেম্বারে পরিণত হবেন এবং আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা আগামী দিনে আরো বেশি জোরদার করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে অনেক বেশি ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে পাওয়ার আপ করতে করতে হয়তো একদিন ভালো পজিশনে চলে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল সব সময়।

 6 months ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40