১৮ মে ২০২২ ||| কেমন ছিল আমার দিনটি ? ১০% 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

1652932495-picsay.jpg

আসালামুআলাইকুম

হ্যালো : @amarbanglablog

আশাকরি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমি ভালো আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভাল থাকুন শুভ কামনা করি সবসময়। এবং সকলেই আমার জন্য দোয়া করবেন আমিও যেন সবসময় সুস্থ সুন্দর এবং ভালো থাকতে পারি। গতকালকে অফিস কক্ষ থেকে শুরু করে আমার সারাদিনের অনেক চমৎকার অ্যাক্টিভিটি গিয়েছিল। বিশেষ করে যদিও আমি সারাদিন অনেক বিজি থাকি তারপরেও চেষ্টা করি আমার বিজি সময় গুলো থেকে আমার বাংলা ব্লগ পরিবারকে কিছুটা হলেও সময় দেওয়ার। আমি আজকে আপনাদের সামনে আমার গতকালকের একটি dietary পোস্ট করার চেষ্টা করছি। আশা করছি সকলেই উপস্থিত থাকবেন।

PSX_20220519_072338.jpg
আমাদের দিনের শুরু হয় সকালে ঘুম থেকে ওঠার মাধ্যমে। সকালে ঘুম থেকে উঠার পরে ব্রাশ করা শেষ করে এক কাপ চা না খেলে জানি শরীরটা কেমন কেমন লাগে। কেননা সে এমন একটা প্রাণী আছে যার মাধ্যমে আমাদের শরীরের সারাদিনের অ্যাক্টিভিটি বজায় থাকে। অর্থাৎ আপনি যদি সকালে এক কাপ চা খেয়ে থাকেন তাহলে দেখবেন আপনার শরীরটা সারাদিন চাঙ্গা হয়ে আছে। বিশেষ করে না কিন্তু আমার বেশ পছন্দের একটা পানিও। আমি সবসময় চেষ্টা করি আমার শরীরের এনার্জি বজায় রাখার জন্য। এবং আমি যখন আমার শরীরের অ্যাক্টিভিটি ধরে রাখতে চাই তখন অবশ্যই সকালবেলা আমার এক কাপ চা খাওয়ার প্রয়োজন পড়ে।

যদি আপনিও পারেন তাহলে প্রতিদিন সকালে একটা করে চা খাওয়ার অভ্যাস করতে পারেন। কেননা চায়ের মধ্যে কার প্রাকৃতিক উপাদানগুলো আমাদের শরীর স্বাস্থ্য কি সুন্দর রাখতে সাহায্য করে। তাছাড়াও এর প্রাকৃতিক উপাদানগুলো আমাদের শরীরকে সারাদিন একটিভ এবং সতেজ রাখতে।

সুতরাং সকালে ঘুম থেকে উঠার পরে এক কাপ চা খেয়ে অফিসে চলে আসলাম।

20220513_205714.jpg20220513_205527.jpg
20220513_205521.jpg20220513_205513.jpg

https://w3w.co/picture.declines.notifying

Akash2.png

20220518_141357.jpg20220518_141345.jpg

অফিসে চলে আসার পরে শুরু হল আমার অফিসের। আমি এইটুকুনি আপনাদের অবগত করেছিলাম যে আমি একটি পোশাক শিল্প কারখানায় কর্মরত আছি। সুতরাং আমি আমার ফ্যাক্টরিতে প্রবেশ করলাম এবং আমার কাজ করার জন্য প্রস্তুতি গ্রহণ শুরু করলাম। অবশেষে আমি আমার অফিসের কাজকর্ম শুরু করে দিলাম।

যাইহোক এভাবে প্রায় পাঁচ ঘন্টা কাজ করার পরে শুরু হল আমার লাঞ্চের সময়। দুপুরের লাঞ্চ শেষ করলাম এবং লাঞ্চ শেষ করার পরে পুনরায় অফিসে আসে এবং রাত আটটায় আমার অফিস ছুটি হয়ে গেল।

https://w3w.co/seatbelt.engine.loaning

Akash2.png

PSX_20220519_072450.jpgPSX_20220519_072529.jpg

অফিস ছুটি হয়ে যাওয়ার পর আমার একজন বন্ধু মিলে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। তবে বাসার উদ্দেশ্যে রওনা দেওয়ার পর আমি এবং আমার বন্ধু মিলে চিংড়ি দিয়ে সব খাওয়ার পর আমরা মনে হল যে সেভেন আপ খেলে কেমন হয়।?

সুতরাং আমি এবং আমার বন্ধু মিলে একটি রেস্টুরেন্টে গেলাম এবং সেখানে গিয়ে দুইটা সেবেনাপ অর্ডার করলাম এবং সেবেনাপ খাওয়া শেষ করে বাসায় গেলাম। যাই হোক বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম।।

আর এভাবেই অতিবাহিত হয়ে গেল আমার গতকালকের অসাধারণ দিনটা। চমৎকার এবং আনন্দঘন মুহূর্তের মাধ্যম দিয়ে তিনটি অতিবাহিত হয়ে গেল। বেশ ভালো সবাই কেঁটেছিল আমার।।

https://w3w.co/seatbelt.engine.loaning

Akash2.png

Photographyoriginal
DeviceSamsung galaxy f22
Categorythediearygame Life
EditAdobe Photoshop express
Locationgazipur bangladesh
Photographer@steem-for-future

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

abb.gif

@amarbanglablog

শুধুমাত্র বাংলায় যারা ব্লগিং করেন তাদের জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষা এখানে সাপোর্ট করে না।

Discord logo.png

join us on discord server here

F.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

প্রিয় রেগার্ডস

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328DFY8zLPugDpwFGvym4dAfRTt4PdonDCYst2BLwYRsoMAPKGkfxB1znqMyajMDMkphNDuHm1f1LMrt8XdJdxF3hz4gnho4zeQwaE.png

@steem-for-future

By

Amarbanglablog .png

Sort:  
 2 years ago 

আপনার ব্যস্তময় দিনের গল্প পড়ে অনেক ভালো লাগলো। চা খাওয়ার মুহূর্তটা চমৎকার ছিল। সবমিলিয়ে অনেক সুন্দর মুহূর্ত এবং ব্যস্তময় দিন পার করলেন দেখেই বুঝতে পারলাম।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। সবকিছু মিলিয়ে অনেক চমৎকার একটা দিন অতিবাহিত করেছিলাম। সবথেকে ভালো লাগার মুহূর্ত ছিল বন্ধুর সঙ্গে স্প্রাইট খাবার গল্পটা। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55157.38
ETH 2317.75
USDT 1.00
SBD 2.33