🎁🎂🎈🎁 শুভ জন্মদিন🎂🎈🎉💐 ১০% @shy-fox কে।

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রথমেই, শুভ জন্মদিন জানাই আমাদের প্রিয় @tanuja বৌদিকে

#amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future. 10% বেনিফিশিয়ারি লাজুক শিয়াল কে উৎসর্গ করা হল।

PSX_20220117_093953.jpg
এখান থেকে ফটো নেওয়া হয়েছে

আসালামুআলাইকুম, আশা করছি সকলেই সুস্থ এবং সুন্দর আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার অশেষ রহমতে আমি আজ অনেক অনেক সুস্থ এবং সুন্দর আছি। সকলেই সবসময় সুস্থ এবং সুন্দর থাকুন সেই কামনা করি সবসময়। এবং সকলেই আমার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া রাখবেন আমি জানি সব সময় সুস্থ এবং সুন্দর থাকতে পারি। সকলের প্রতি আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। প্রথমত আমার বাংলা ব্লগ পরিবার থেকে জন্মদিনের শুভেচ্ছা জানতে চাই আমাদের প্রিয় বৌদি @tanuja কে। যদিও কালকে আমাদের প্রিয় বৌদির জন্মদিন ছিল সে ক্ষেত্রে ডিসকর্ড সার্ভার থেকে আমি বৌদিকে উইশ করেছিলাম। এবং যথেষ্ট সময় না থাকার কারণে আমি কালকে এ সম্পর্কিত কোন পোস্ট করতে পারিনি তবে পুরো হ্যাংআউটে অংশগ্রহণ করেছিলাম। অনেক আনন্দঘন ছিলেন আমাদের প্রতিটি মুহূর্ত।

অবশেষে আমি অফিস করার পরে যখন দুপুরে লাঞ্চের সময় হয়েছিল তখন আমি বৌদিকে খুব সুন্দর এবং ভালোভাবে উইশ করার জন্য আবারো একটি পোষ্ট লেখার জন্য বসে পড়লাম।

আমার পক্ষ থেকে বৌদিকে উইশ

up-down2 #steem-for-future.png

প্রথমেই শুভ জন্মদিন @tanuja .বৌদি। প্রতিটি দিন প্রতিটি মুহূর্ত আনন্দঘন কাটুক সেই কামনা করি সব সময়। পুরনো সকল গ্লানি মুছে যাক এবং নতুনত্বের ভিড়ে আপনার পুরো জীবনটা কাটুক এবং শান্ত ময় হোক প্রতিটা মুহূর্ত। অবিরাম ভালবাসা শ্রদ্ধা এবং শুভেচ্ছা রইল জন্মদিনের আজকের এই মূহূর্তটাকে। আজকের এই জন্মদিনে আপনি যতটুকু স্বাচ্ছন্দ্যবোধ করছেন ঠিক প্রতিটি আগামী দিন সে ভাবে কাটুক সেই দোয়া এবং শুভকামনা করি প্রতিনিয়ত। সৃষ্টিকর্তা আপনাকে যেন দীর্ঘায়ু দান করেন এবং সুস্বাস্থ্যের অধিকারী করেন সেই দোয়া শুভকামনা এবং ভালোবাসা রইল সব সময়। অবিরাম শ্রদ্ধা শুভেচ্ছা এবং শুভকামনা জানাই আজকের এই জন্মদিনে। সবকিছু শেষে চিৎকার করে বলতে চাই"

best write.png

up-down #steem-for-fiture.png

PSX_20220117_093757.jpgসকলের প্রতি শুভকামনা 🎉💐
PSX_20220117_093807.jpgPSX_20220117_093706.jpg

এখান ফটো নেওয়া হয়েছে

শুধু বৌদির নিজের জন্য শুভকামনা নয়। তাছাড়াও আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার বাংলা ব্লগ এর মহামান্য এডমিন এবং ফাউন্ডার @rme অর্থাৎ আমাদের @tanuja বৌদির প্রিয় মানুষ প্যানথম দাদার প্রতি। যার এক অভাবনীয় এবং অসাধারণ চিন্তা ধারার বহিঃপ্রকাশ ঘটিয়েছে আমার বাংলা ব্লগের মাধ্যমে। বিশেষ করে সর্বপ্রথম এত সুন্দর একটা কমিউনিটি আমাদেরকে উপহার দেওয়ার জন্য আমাদের প্রিয় @rme দাদার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা শুভেচ্ছা এবং আগামী দিনের জন্য অনেক অনেক অভিনন্দন জানাই।

তাছাড়াও @rme @tanuja উভয়ের কলিজার টুকরা প্রিয় টিনটিন বাবুর জন্য রইল বৌদির এই জন্মদিন-এর উসিলায় অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। দাদার মতো যেন টিনটিন বাবু আগামী দিনে মানবসেবা করতে পারে এবং মানব সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি সেই কামনা করি। উজ্জ্বল হোক টিনটিন বাবুর আগামী দিনের ভবিষ্যৎ। সৃষ্টিকর্তা তাকে সবসময় সুস্থ এবং সুন্দর রাখুক এই কামনা করি। এই হাসিমাখা মুখ যেন পৃথিবীর বুকে সারাজীবন টিকে থাকে সেই প্রত্যাশা এবং অনেক অনেক দোয়া রইল আগামী দিনের জন্য।।
up-down2 #steem-for-future.png

PSX_20220117_093722.jpg

tanuja and @rme আপনাদের দুজনেরই দীর্ঘায়ু কামনা করছি। এবং কামনা করছি সুস্বাস্থ্যের অধিকারী হওয়ার সব সময়। এভাবেই ভালোবাসা দিয়ে আমাদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং একসাথে দুর্দান্ত গতিতে পথ চলতে সাহায্য করার জন্য সব সময় কৃতজ্ঞতা প্রকাশ করছি আপনাদের প্রতি। তাই সুন্দরতম দিনে আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে আবারও আপনাদের প্রতি রইল প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন এবং আগামী দিনের জন্য শুভকামনা। আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে আবারও বলতে চাই।

🎁🎂🎉শুভ জন্মদিন 🎉🎈🎂🎁

আমার w3w লোকেশন

https://w3w.co/bullion.rocked.devotion

CC

@AMARBANGLABLOG @SHY-FOX @BLACKS @CLUB5050 @CLUB75

রেগার্ডস

20211214_123550.jpg

20211219_221320.jpg

video image steem-for-future.jpg.gif

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগৃর সকল সদস্যদের কাছে গতকালকের দিনটা ছিল খুবই স্পেশাল। কারণ আমাদের তনুজা বৌদির জন্মদিন। যাইহোক দাদার পরিবারের সকলে যেন সুস্থ্য থাকে এবং আমাদের সাথেই থাকে সেই শুভকামনা করি। ভালো পোস্ট ছিল ভাই।

 3 years ago 

ভালোবাসা অবিরাম এবং সবসময়। সুস্থ থাকুক দাদা এবং তনুজা বৌদির পরিবারের তিনজনসহ সকলের। টিনটিন বাবু দাদা এবং বৌদির দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করছি। কামনা করছি উজ্জ্বল ভবিষ্যৎ

 3 years ago 

বৌদি জন্মদিন টা আমার কাছে অনেক বেশি আনন্দের দিন ছিল। আপনি বৌদি জন্মদিন উপলক্ষে অনেক সুন্দর ভাবে উইশ করেছেন। আশাকরি বৌদির অনেক ভালো লাগবে বৌদিকে নিয়ে আপনার এই পোস্ট।

 3 years ago 

একদম ঠিক কথা বলেছেন। বৌদির জন্মদিন টা খুবই আনন্দঘন মুহূর্ত মাধ্যম দিয়ে কেটেছে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে।

তাছাড়াও বৌদির জন্মদিন উপলক্ষে আমি বৌদিকে সুন্দর করে উইস করার চেষ্টা করেছি।

পোস্ট টি পড়ার জন্য আন্তরিক ধন্যবাদ

 3 years ago 

বৌদির জন্মদিনটা খুবই আনন্দের একটা দিন। বৌদিকে জানাই জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন।

ধন্যবাদ আপনাকে বৌদিকে এত সুন্দর করে উইস করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আসলে সব থেকে সুন্দর করে উইস করার চেষ্টা করেছি। জানিনা কতটুকু সার্থকতা অর্জিত হয়েছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

 3 years ago 

বৌদি জন্মদিনে বৌদি সহ পরিবারের সকলের জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা সেই সাথে বৌদির জন্মদিনে এত চমৎকার একটি পোস্ট করে বৌদিকে উপহার দেয়ার জন্য আপনার প্রতি অশেষ কৃতজ্ঞতা ভাল থাকবেন সুস্থ থাকবেন সব সময়♥♥

 3 years ago 

অবশ্যই আপু। যে ব্যক্তি গুলো আমাদের প্রতিনিয়ত ও অনুপ্রেরণা এবং কাজ করার শক্তি যোগায় এবং সাতে থেকে একসাথে ওপরে উড়তে শিখায় তাদের উইস না করে কিভাবে থাকতে পারি??

সকলের প্রতি রইল আমার অনেক অনেক কৃতজ্ঞতা অভিনন্দন এবং ভালোবাসা। এবং আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

ভালো থাকবেন আপু

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দেখে খুব ভালো লাগলো। দাদ বৌদি আমাদের সবার চোখের মণি। ভালোবাসি দাদা বৌদিকে।

এতো সুন্দর একটি পোস্ট আমদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। দাদা এবং বৌদি আমাদের চোখের মনি এবং কাজের একমাত্র অনুপ্রেরণা। যার মাধ্যমে দিয়েই আমাদের আগামীর পথ চলা এবং অভাবনীয় স্বপ্ন।

আপনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি সুন্দর মন্তব্য দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38