ভ্রমণ করতে কার না ভালো লাগে? ১০% পে-আউট 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

1652678265-picsay.jpg

Main thambail made by canva by @steem-for-future #travelling post .

আসসালামু আলাইকুম

সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future .10 পার্সেন্ট বেনিফিশিয়ারি @shy-fox 🦊 কে।

আশা করছি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহ তালার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলের সুস্থ সুন্দর থাকুন এবং সকলের প্রতি অনেক অনেক শুভেচ্ছা ভালবাসা এবং অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং।

বেশ কিছুদিন পূর্বে পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করার জন্য আমি আমার দেশের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। দেশের বাড়িতে বেড়াতে গিয়ে আমি অনেক অনেক আনন্দ এবং মজা করেছিলাম বন্ধু আত্মীয় স্বজনদের সাথে। তবে ঈদের চতুর্থদিন আমার এক ছোট ভাই আমাকে এমন ভাবে আঁকড়ে ধরে যে তাকে নিয়ে অবশ্যই আমাদের লালপুরের গ্রিন ভ্যালি পার্কে বেড়াতে নিয়ে যেতে হবে। যদিও আমি নানা টালবাহানা করি তার পরেও সে আমাকে কোন ভাবে ছাড়ে না। অবশেষে কোন উপায় না পেয়ে আমি ঈদের পঞ্চম দিন আমার ছোট ভাই এবং আমার ভাগিনা এর সাথে আমরা আমাদের লালপুরের গ্রীন ভ্যালি পার্ক এ ঘুরতে বের হয়েছিলাম। আমাদের বাড়ি থেকে মাত্র 5 কিলো দূরে লালপুর গ্রীন ভ্যালী পার্ক অবস্থিত। যাইহোক পাঁচ বছর পূর্বের যদিও এই পার্ক এর নির্মাণকাজ শুরু হয়েছিল বর্তমানে নির্মাণাধীন তার পরেও আমি এই 5 বছরে একটি দিন ও পার্কে বেড়াতে যাইনি। যাই হোক ছোট ভাইদের আবদারে ঘুরতে গেলাম পার্কে।

PSX_20220516_110833.jpg

https://w3w.co/starched.uncorked.economies

এটি হলো পার্কের প্রধান গেট। অনেক চমৎকার কয়েকজন বেহারা পালকি নিয়ে গেট এর সামনে অবস্থান করেছিল! অনেক চমৎকার এবং রঙিন গেট খুবই ভালো লাগে আমার। সর্বপ্রথম আমি গাড়ি থেকে নেমে এই গেটের কাছে কিছুক্ষণ সময় অপেক্ষা করেছিলাম এবং অসাধারণ এই পার্কের কারুকার্য দেখেছিলাম। সত্যিই কারুকার্য দেখে মন মুগ্ধ হয়ে গেল।

PSX_20220516_110856.jpg

https://w3w.co/detestable.shimmy.concussion

PSX_20220516_110944.jpg

https://w3w.co/starched.uncorked.economies

এবার পার্ক এর প্রধান গেইট অতিক্রম করলাম। পার্কের গেট অতিক্রম করার পরে এবার আমরা পার্কের ভেতরে প্রবেশ করব। পার্কের ভেতরে প্রবেশ করার জন্য আমাদের কে সর্বপ্রথম টিকেট ক্রয় করতে হবে। যাইহোক সর্বপ্রথম আমরা টিকেট ক্রয় করার জন্য টিকিট কাউন্টারে গেলাম এবং দেখতে পেলাম সেখানে প্রচন্ড ভিড়। কিন্তু কিছুই করার ছিলনা?? টিকিট দেওয়া শুরু হবে সকাল 9 টার পর থেকে। তাই কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছিলো আমাদেরকে। প্রায় 25 মিনিট অপেক্ষা করার পর টিকেট কাউন্টার ওপেন করল এবং আমরা তিনটা টিকিট ক্রয় করলাম। টিকেট ক্রয় করার পর আমাদের সম্পন্ন অনুমতি দেওয়া হল এবং আমরা পার্কের ভেতরে প্রবেশ করলাম। পার্কের ভেতরে প্রবেশ করার পরে বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্য এবং পার্কের বিভিন্ন দৃষ্টিনন্দন কারুকার্যে গুলো দেখতে সক্ষম হলাম।।।

PSX_20220516_111028.jpg

https://w3w.co/detestable.shimmy.concussion

যাইহোক প্রচণ্ড গরমে আমরা পার্কের ভেতরে অনেকক্ষণ ঘোরাফেরা করছিলাম। প্রায় দুই ঘণ্টা পর আমাদের শরীর ক্লান্ত হয়ে যায় আমরা সিদ্ধান্ত নিলাম বাসার উদ্দেশ্যে রওনা দিব। সুতরাং যথারীতি বাসার উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য আমরা পার্ক এর ভেতর থেকে বাইরের গেটের উদ্দেশ্য হাঁটা শুরু। একদিকে আমরা পার্কের ভেতর থেকে চলে আসছি লাম অপরদিকে অনেক অনেক মানুষ ছিল যারা পার্কে ভ্রমণ করার জন্য আসছিল বিভিন্ন দেশ এবং বিভিন্ন রাষ্ট্র থেকে। অনেক ভালো লাগার এবং বিনোদনের মাধ্যম দিয়ে সুন্দরতম পার্কের ভ্রমণ করেছিলাম। চাইলে আপনারাও চলে আসতে পারেন আপনাদের মনকে বিনোদন দিতে এবং ভ্রমণ করার উদ্দেশ্যে।

PSX_20220516_110751.jpg

https://w3w.co/detestable.shimmy.concussion

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

চাইলে আপনারাও ভ্রমণ করতে পারেন। ভ্রমণ এমন একটা জিনিস যার মাধ্যমে আমরা অনেক আনন্দ পেয়ে থাকি। এবং আমরা নতুন নতুন বিষয় এবং নতুন নতুন সম্প্রদায় এবং তাদের জীবিকা এবং জীবনী সম্পর্কে অবগত হতে পারি। সুতরাং আমাদের জীবনের জন্য ভ্রমণের গুরুত্ব সত্যিই অপরিসীম। সুতরাং আপনারা চাইলেও ভ্রমণ করতে পারেন আপনাদের যেকোন আনন্দের এবং প্রিয় জায়গা গুলোতে। সকলের প্রতি অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে আজকের পর্যন্তই।।

photography information

Photographyoriginal
Device Samsung galaxy f22
Location gazipur bangladesh
Edit Adobe Photoshopexpress
Category nature photography travelling
Photographerowner@steem-for-future

Discord logo.png

join us on discord server here

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

regards

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328DFY8zLPugDpwFGvym4dAfRTt4PdonDCYst2BLwYRsoMAPKGkfxB1znqMyajMDMkphNDuHm1f1LMrt8XdJdxF3hz4gnho4zeQwaE.png

@steem-for-future

amarbanglablog.gift.gif

amarbanglablog

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

প্রথমেই বলি যেকোন ভ্রমন কাহিনী আমার ভীষণ ভালো লাগে ☺️।
প্রথমেই বলি ঢুকতেই মূল ফটকটাই অনেক সুন্দর। তাছাড়া সমগ্র ছবিগুলো আর বর্ননা দিয়েছেন ভালোই লাগলো। বেশ গরমের মধ্যে ভ্রমনটা করলেন। যাক সবমিলিয়ে ভালো ছিল।

 2 years ago 

ভ্রমণ করতে আমারও বেশ ভালো লাগে ভাই। তাই শত ব্যস্ততার মাঝেও ভ্রমণ করার চেষ্টা করি। একদম ঠিক কথা বলেছেন, প্রথম ফটোকটা অনেক সুন্দর।
ধন্যবাদ সবসময় পাশে থেকে সুন্দর মন্তব্য দেওয়ার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া পার্কে ভ্রমণের মুহূর্তগুলো আপনার অসাধারণ ছিল । পার্কটি দেখে সত্যিই আমার অনেক ভালো লেগেছে কেননা আমাদের আশেপাশে এমন সুন্দর পার্ক তেমন একটা নেই আমি যদি সময় পাই এবং আমার যদি সুযোগ হয়ে ওঠে আমি অবশ্য এই পার্কটিতে একবার ঘুরে আসতে চাই । আপনার প্রতি শ্রদ্ধা রইল আপনার মুহূর্তগুলো শেয়ার করার জন্য

 2 years ago 

যদি কখনো ঘুরতে আসেন অবশ্যই আমাকে একটা মেনশন দিয়েন। দুই ভাই মিলে না হয় একদিন সময় কাটানো যাবে। সত্যি কথা বলতে ভিতরটা আরও চমৎকার। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভ্রমণ কাহিনী গুলো পড়তে আমার কাছে ভালো লাগে ।কারণ আমিও একজন ভ্রমণ প্রেমি। আমি কিছুদিন আগে গ্রীন ভ্যালি পার্কে গিয়েছিলাম জায়গাটা খুবই সুন্দর ।আপনার ভ্রমণ কাহিনী পড়ে খুবই ভালো লাগলো।। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এবার যদি কখনো আসেন আমাকে মেনশন দিয়েন ভাই। পার্ক টা আমার বাড়ি থেকে মাত্র কয়েক কিলো দূরে। সুতরাং, ভালো সময় কাটানো যাবে। ভ্রমণ করতে আমার অনেক ভালো লাগে।

 2 years ago 

ভ্রমণ করতে এবং ভ্রমণ কাহিনী শুনতে কিন্তু আমার খুবই ভালো লাগে। আপনি আজকে আপনার ভ্রমণ করার কিছু মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। ভালো লাগলো

 2 years ago 

আমি সব সময় চাই আমার আনন্দঘন মুহূর্ত গুলো কে আপনাদের সামনে তুলে ধরা এবং আপনাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক ভালো লাগে ভ্রমণকাহিনী আমারও। চাইলে আপনিও শেয়ার করতে পারেন আপনার ভ্রমণের অসাধারণ কাহিনী গুলো।

ধন্যবাদ সবাইকে

 2 years ago 

ঠিক বলেছেন ভাই ভ্রমণ করতে কার না ভালো লাগে, আমি নিজেও ভ্রমণ অনেক বেশি পছন্দ করি। আর যত বেশি ভ্রমণ করা হয় ততবেশি জ্ঞান অর্জন এবং মন-মানসিকতা ফ্রেশ হয়ে যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

তবে চাইলে আপনি আমাদের লালপুরের গ্রীন ভ্যালি পার্ক এর ভ্রমণ করতে আসতে পারেন। আমি মনে করি বেশ আনন্দ পাবেন এবং কিছুটা হলেও মানসিক প্রশান্তি আপনার ভেতরে বিরাজ করতে পারে। ধন্যবাদ আপনাকে সাথে থাকার জন্য।

 2 years ago 

প্রায় সাত থেকে আট মাস আগে এই পার্কে আমিও গিয়েছিলাম। জায়গাটা অনেক সুন্দর আমার কাছেও বেশ ভালো লেগেছিল। আপনার পোস্ট থেকে জায়গাটির সৌন্দর্যের একটি অংশ আবার দেখতে পেরে বেশ ভালো লাগলো।

 2 years ago 

এখন ভিতরে পরিবেশ আরও সুন্দর এবং ভালো হয়েছে। তবে চাইলে আবারো ভ্রমণ করতে পারেন এই অসাধারণ পার্কের বিভিন্ন দর্শনীয়।

 2 years ago 

অনেকদিন আগেই গ্রিন ভ্যালি পার্কে গিয়েছিলাম জায়গাটি আমার কাছে বেশ ভালো লেগেছে। প্রচণ্ড গরমে গিয়েছিলাম সেজন্য ভালোভাবে ঘুরতে পারেনি আবার গেলে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করব। আপনিও খুব সুন্দর সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন।

 2 years ago 

আমিও গ্রিন ভ্যালি পার্কে গিয়েছিলাম প্রচন্ড গরমের ভেতরে। তাই বেশিক্ষণ সময় উপভোগ না করেই চলে আসতে হয়েছিল।

যাইহোক তাহলে আবার শীতকালে ভ্রমণ করে যেতে পারেন।

 2 years ago 

ভ্রমণ এমন একটা জিনিস যার মাধ্যমে আমরা অনেক আনন্দ পেয়ে থাকি।

ঠিক বলেছেন ভাইয়া। আমাদের যদি মন খারাপ থাকে , কোথাও ঘুরতে গেলে মন ভালো হয়ে যায়।
লালপুর গ্রীন ভ্যালী পার্কটি অনেক সুন্দর। পার্কের প্রবেশদ্বার দর্শনকারীদের নজর কেড়ে নেবে।
সুন্দর এই পার্কটিতে আপনার ভ্রমণের বর্ণনা আপনি চমৎকার ভাবে উপস্থাপন করেছেন।
শুভেচ্ছা রইলো।

 2 years ago 

চাইলে আপনিও আমাদের শহরে চলে আসতে পারেন আপু ভ্রমণ করার উদ্দেশ্যে। অনেক দর্শনীয় স্থান এবং আপনি অনেক অনেক আনন্দ পেতে পারেন এখান থেকে। ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্য দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45