টার্গেট ডিসেম্বর সিজন 2 ,10% 🦊 (welovepowerups)

in আমার বাংলা ব্লগ2 years ago

1653449002-picsay.jpg

আসসালামু আলাইকুম

হ্যালো @amarbanglablog

আশা করছি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এবং আল্লাহর তাআলার অশেষ রহমতে আমিও ভাল আছি। সকলেই সুস্থ সুন্দর এবং ভাল থাকুন সেই শুভ কামনা এবং প্রত্যাশা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আমি মূলত আপনাদের সামনে আজকে উপস্থিত হয়েছি পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট নিয়ে।

আসলে পাওয়ার মানে শক্তি। আর শক্তি ছাড়া আমরা কখনই চলতে পারব না। বাস্তবমুখী যদি উদাহরণ দিয়ে থাকি তাহলে আমরা যেমন স্টিমিট প্লাটফর্মে কাজ করে আসছি এখানে কাজ করার জন্য আমাদের অনেক অনেক শক্তি প্রয়োজন। আর এই শক্তির জোগান দিতে আমার বাংলা ব্লগ কম্মুনিটি বিশেষ একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিশেষ করে আমার বাংলা ব্লগ এর কোয়ালিটি কন্ট্রোলার @rex-sumon ভাই এর আমন্ত্রণে আমার আজকের এই প্রতিযোগিতায় অংশগ্রহণ। টার্গেট ডিসেম্বর সিজন 2 অংশগ্রহণ করার জন্য আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়ে গেলাম। আসলে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই প্রচুর পরিমাণে শক্তি প্রয়োজন। আর এই শক্তি সংগ্রহ করতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। কেননা পাওয়ার বৃদ্ধি করা ছাড়া আপনি কখনই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন না।

তো চলুন বন্ধুরা দেখা যাক আমার আজকে পাওয়ার বৃদ্ধির প্রতিটি স্টেপ গুলো।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে।

Screenshot_20220525-083802_Chrome.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার একাউন্টে মোট স্টিম ছিল ২৮১১

এবারে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য নির্বাচন করলাম।

Screenshot_20220525-083814_Chrome.jpg

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়া চলছে।

Screenshot_20220525-083841_Chrome.jpg

পাওয়ার বৃদ্ধি করার পরে।

Screenshot_20220525-083849_Chrome.jpg

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে মোট পাওয়ার জমা হল ২৮২১.

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি আমরা প্রত্যেকেই জানি। সুতরাং আমিও প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আমার সক্ষমতা বৃদ্ধি করার জন্য। এর জন্য আমি আপনাদের মাঝে আজকে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখালাম। যদিও এই দশ স্টিম খুবই সামান্যতম সংখ্যা তারপরেও আমি মনে করি ধীরে ধীরে যদি আমি এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি তবে অবশ্যই একদিন অনেক বড় কিছু শক্তি নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারব। আমি টার্গেট ডিসেম্বর সিজন 2 আসার পূর্বেই 5000 ( #clubdolphin) স্টিম সংখ্যা পূরণ করতে চাই এবং 🐬 হতে চাই। আশা করছি আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো আমার ধারাবাহিকতা বজায় রেখে।

abb.gif

F.gif

join us on discord server here

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaGZGHykMb9Ly3tnz6Ry5CgD18hg21dpJk2CFBm5Z6kJyeuFD148wXcjBvqAGX...HugJ2J54AbfC7YuBe3dYpJ7DazhXozc73VuoifbNudfwtLhcLWtNfmzi3JdiHv17ptYnn6f8bgsNLoHkz24hf52SoJaWh7HaPPtjW5JJbQGifHZ8VdXxQ4SfkS.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328DFY8zLPugDpwFGvym4dAfRTt4PdonDCYst2BLwYRsoMAPKGkfxB1znqMyajMDMkphNDuHm1f1LMrt8XdJdxF3hz4gnho4zeQwaE.png

amarbanglablog.gift.gif

Sort:  
 2 years ago 

এভাবেই আস্তে আস্তে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। যেহেতু প্রায় ৩০০০ এর নিকটে চলে আসছেন আপনার পাওয়ার। আরেকটু কষ্ট করলেই পেয়ে যাবেন ডলফিন। আর অনুপ্রাণিত হবে আমার বাংলা ব্লগের অন্যান্য সদস্যরা। দোয়া করি সে লক্ষ্যে যেন খুব শীঘ্রই পৌঁছাতে পারেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে শুভকামনা জানানোর জন্য। চেষ্টা করছি খুব শীঘ্রই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে অনেকেই উৎসাহিত হবে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

উৎসাহিত হয়ে আপনারাও পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন সে প্রত্যাশা এবং শুভকামনা রইল। আসলে পাওয়ার বৃদ্ধি সকলের জন্যই গুরুত্বপূর্ণ একটা বিষয়।

 2 years ago 

ভাই ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এর মাধমে আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পেয়েছে অনেক। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সব সময় চেষ্টা করি ভাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। কেননা সক্ষমতা ছাড়া কখনোই কোন জায়গায় টিকে থাকা সম্ভব হয়না। ভালোবাসা অবিরাম

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এই প্রতিযোগিতার জন্য সুমন ভাইকে ধন্যবাদ দেওয়া উচিত। তার জন্য আমাদের পাওয়ার আপের উৎসাহ বেড়ে যায়। আপনি পাওয়ার আপ করে খুব ভালো কাজ করেছেন। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনার টার্গেটে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন আপু জানো আমি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি এবং টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পূর্বেই আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আর এই প্রতিযোগিতার জন্য সুমন ভাই সব সময়ই প্রশংসনীয়।

 2 years ago 

আপনিতো দেখছি একটু একটু করে অনেকটা পাওয়ার তৈরি করলেন। এভাবেই ধারাবাহিকতা সাথে পাওয়ার আপ করে যান। অবশ্যই আপনার টার্গেট পূরণ হবে। এমনকি আপনার অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি পাবে। এটাই আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপু অল্প অল্প করেই পাহাড়ের সৃষ্টি করা সম্ভব। সুতরাং আমিও চেষ্টা করছি সামান্যতম পাওয়ার বৃদ্ধি করে অনেক বড় একটা এমাউন্ট এর আশায়। আমিও চাই আমার একাউন্ট এর ভ্যালু আরো বৃদ্ধি পাবে।

অনেক অনেক ধন্যবাদ আপু আপনার অসাধারণ মন্তব্যের জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই। আমরা পাওয়ার বৃদ্ধি কে সবসময় বেশি ভালোবাসি। আমাদের অবস্থানকে আরো শক্ত এবং মজবুত করতে পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

অবিরাম ভালোবাসা এবং শুভকামনা রইল।

 2 years ago 

এভাবে অল্প অল্প করে নিয়মিত পাওয়ার আপ করলে সফলতা অবশ্যই একদিন আসবে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আপু অল্প অল্প বালুকণা দিয়েই কিন্তু অনেক বড় পাহাড়ের সৃষ্টি হয়ে থাকে। সুতরাং আমার এই অল্প অল্প ক্ষমতা দিয়ে অবশ্যই একদিন বড় কিছু করা সম্ভব হতে পারে।

ধন্যবাদ আপনার অসাধারণ মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার কাছে পাওয়ার বৃদ্ধি করা পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। আপনার এই উদ্যোগকে সবসময় সমর্থন করি। সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে সফলতার পথে এগিয়ে চলা। সেটাই কামনা করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমার অনেক অনেক ভালো লাগে। সুতরাং নিজের অবস্থানকে আরো শক্ত করতে আমিও চেষ্টা করে যাই প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করতে।

 2 years ago 

আপনি ভালো একটা উদ্যোগ গ্রহণ করছেন। পাওয়ার বৃদ্ধি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় অংশগ্রহণ করা এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং সক্ষমতা বৃদ্ধিতে চেষ্টা করা সবকিছুই ভালো উদ্যোগ আমার কাছে ও। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর আপনি 10 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার সক্ষমতা আরো বাড়িয়ে তুলেছেন। এভাবেই এগিয়ে যেতে থাকুন ভাইয়া।

 2 years ago 

সক্ষমতা বৃদ্ধিতে আমাদের অবশ্যই সকলকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করা উচিত। চেষ্টা করেছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ করার জন্য। ধন্যবাদ ভাই অসাধারণ মন্তব্য দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74