টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার বৃদ্ধি 13 স্টিম।

in আমার বাংলা ব্লগ7 months ago

টার্গেট ডিসেম্বর সিজন ৪_20240111_010717_0000.png
made with canva

আসসালামু আলাইকুম। শুভেচ্ছা আমার বাংলা ব্লগ ও ইস্টিমিয়ান বন্ধুরা। আশা করছি আল্লাহর অশেষ রহমতে সকলে বেশ ভাল আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের অনেক অনেক দোয়া এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভাল আছি। আমরা যেন সব সময় সুস্থ সুন্দর এবং ভালো থাকি সে কারণে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

আমার বাংলা ব্লগ টার্গেট ডিসেম্বর সিজন তিন অতিক্রম হয়েছে। যদিও আমি ২০২৩ সালে একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছিলাম এবং তা আমি পূরণ করতে পারিনি।

তবে আমি কিন্তু আমার হাল ছেড়ে যায়নি। সুতরাং আমি ২০২৪ সালে এসে টার্গেট ডিসেম্বর মাসে একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে এবং আমি আশাবাদী পুরো এক বছর সময় পাবো আমার লক্ষ্যমাত্রা পূরণ করার জন্য।

তাই আমি ২০২৪ সালের ডিসেম্বর মাস নাগাদ ১৫ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। যদিও এটি একটি বড় চ্যালেঞ্জ তবে তারপরেও আমি মনে করি মানুষ চেষ্টা করলে সব কিছু করতে পারে। তাই আমিও একটি বড় লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি আমি আশাবাদী অবশ্যই আমি 15 হাজার স্টিম পূর্ণ করতে সক্ষম হব আগামী ডিসেম্বর মাস আসার পূর্বেই।

আর এর ওই ধারাবাহিকতায় আমি আজকে আপনাদের মাঝে ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখাবো। যদিও এই মাসে আমি আরো বেশ কয়েকটি পাওয়ার আপ করেছি তবে আমি আশাবাদী আগামী দিনগুলোতে এর পরিমাণ আরো বৃদ্ধি করতে সক্ষম হব।

তাহলে চলুন দেখে আসা যাক আমার আজকের ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপগুলো।

পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_20240109_194125_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম ছিল ১৩. এখান থেকে আমি ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করার সিদ্ধান্ত গ্রহণ করে।

পাওয়ার আপ ১৩ স্টিম

Screenshot_20240109_194135_Chrome.jpg

  • পাওয়ার আপ করার জন্য আমি আমার এমাউন্ট এখানে বসিয়ে দিলাম। এরপর আমি নেক্সট স্টেপ অনুসরণ করলাম। একটিভ কি দিয়ে পুনরায় কনফার্ম করলাম।

পাওয়ার আপ করার পর

Screenshot_20240111_012128_Chrome.jpg

  • আলহামদুলিল্লাহ, অবশেষে আমার ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি সম্পন্ন হয়েছে।।
পূর্বের এসপি৬৬১১
পাওয়ার আপ১৩ স্টিম
বর্তমান এসপি৬৬২৬ স্টিম

abb.gif

Amarbanglablog Discord server link


kind regards

@steem-for-future

Sort:  
 7 months ago 

তৃতীয় টার্গেট পূরণ করতে না পারলেও আশা করি ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে টার্গেট ডিসেম্বর সিজন ৪ সফল হতে পারবেন। আপনার জন্য দোয়া রইল ভাইয়া ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 7 months ago 

একাউন্টঃ @steem-for-future
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এ ১৩ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো।যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62