আমার বাংলা ব্লগ - 10% বেনিফিশিয়াল লাজুক শিয়াল 🦊 @shy-foxকে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future .10% বেনিফিশিয়াল প্রিয় লাজুক শিয়াল 🦊 @shy-fox এর জন্য
.

আসসালামু আলাইকুম। হিন্দু দাদা দের প্রতি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন এবং সকল জাতি ধর্ম বর্ণ এবং গোত্রের মানুষের প্রতি অবিরাম শ্রদ্ধা ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং। আশা করছি সবাই সুস্থ ও সুন্দর এবং ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এবং আমার সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও ভাল আছি। সবাই সুস্থ এবং সুন্দর থাকেন এই প্রত্যাশা এবং দোয়া রইলো।

বন্ধুরা আজ আমি আপনাদের সামনে আলোচনা করব আমার বাংলা ব্লগ সম্পর্কে ( #amarbanglablog

Screenshot_20210916-033845_Chrome.jpg
#amarbanglablog পৃথিবীতে শত শত ভাষার মধ্যে আমাদের মাতৃভাষা বাংলাকে অতীব গুরুত্বপূর্ণ এবং ভালবেসে আমাদের প্রিয় @rme দাদা আমার বাংলা ব্লগ কমিউনিটি তৈরি করেন। আমাদের দাদার উদ্দেশ্য হল পৃথিবীতে বাংলা ভাষার মর্যাদা এবং সম্মান রক্ষার্থে এবং আমরাও বাংলা ভাষাভাষী মানুষ যাতে পৃথিবীর বুকে মাথা উঁচু করে কথা বলতে পারি এবং ব্লকচেইন সীমানাকে বিস্তৃত করতে আমাদের প্রিয় প্রথম দাদা বাংলা ভাষার মাধ্যমে আমাদের মনের ভাব প্রকাশ করার জন্য এই আমার বাংলা ব্লগ কম্মুনিটি কে তৈরি করেন।

এখানে বিশেষ করে বাংলাদেশ এবং ভারতের নাগরিকরা তাদের মাতৃভাষা বাংলায় লেখালেখি করতে পারেন। তবে এখন বাংলা ভাষার প্রতি অনেকেই উদ্বুদ্ধ হয়ে বিভিন্ন দেশ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যোগদান করছেন এবং আমাদের বাংলা ভাষা পৃথিবীর বুকে সমুন্নত করছেন। আমার বাংলা ব্লগ যেখানে আপনি শুধুমাত্র বাংলা ভাষায় লিখতে পারবেন। এখানে অন্যান্য কোন ভাষাকে স্বীকৃতি দেওয়া হয় না। আর এই পদক্ষেপ গ্রহণ করেছিলেন আমাদের প্রিয় এবং শ্রদ্ধাভাজন দাদা @rme । তিনি আমাদের ভালোবেসে এই আমার বাংলা ব্লগ কম্মুনিটি প্রতিষ্ঠা করেন। কেননা আমরা পৃথিবীর বুকে দেখিয়ে দিতে চাই যে বাংলা ভাষাভাষী মানুষ গুলো তথা বাঙালিরাও এই সমাজে বুক ফুলিয়ে কথা বলতে পারে এবং পৃথিবী কে সুন্দর কিছু উপহার দিতে পারে। তার জন্য আন্তরিকভাবে অভিনন্দন ভালোবাসা এবং অবিরাম ভালোবাসার প্রিয় জন পাত্র আমাদের @rme দাদাকে অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক অভিনন্দন ভালোবাসা এবং শ্রদ্ধা জ্ঞাপন করছি।।

আমার বাংলা ব্লগ এ আসার গল্প।।

আমি সর্বপ্রথম বাংলা কে খুব ভালোবাসি। এর জন্য আমি @beautyofcreativety কমিউনিটিতে নিয়মিত বাংলায় পোস্ট করতাম। আসলে এখানে পোস্ট হচ্ছে আমার খুব ভাল লাগত। কেননা এখানে আমি নিজের মতো করে আমার বাংলা ভাষায় আমার মনের ভাব প্রকাশ করতে পারি। এবং নিয়মিত @blacks দাদা আমাকে সাপোর্ট দিয়ে যেত।

হঠাৎ আমি একদিন পোস্ট করা শেষে কয়েকটি পোস্টে কমেন্ট করার জন্য স্টিমিট এর বিভিন্ন কমিউনিটি এবং বিভিন্ন একাউন্ট ঘুরে বেড়াচ্ছিলাম। এমন সময় চোখে পড়ল একজন শ্রদ্ধেয় ব্যক্তি বাংলায় পোস্ট করেছেন। তার এই পোস্ট দেখে আমি সত্যিই হতভম্ব হয়ে গেলাম। আমি তার অ্যাকাউন্ট ভিজিট করতে গেলাম এবং দেখতে পেলাম সেখানে সে #amarbanglablog কমিউনিটি নামে একটি কমিউনিটি তে পোস্ট করছে। এবং সেখানে শুধু বাংলায় লেখার জন্য অনুমোদন দেওয়া হয়েছে। আমি বেশ কিছুক্ষণ সময় ধরে তার পোস্ট গুলো ভিজিট করছিলাম। আসলে আমি সেই ব্যক্তি সম্পর্কে আপনাদের বলতে চাই। যার মাধ্যমে আমার স্টিমিট এ আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আগমন সে হলো আমাদের প্রিয় @hafizullah ভাই।

Screenshot_20210921-030043_Chrome.jpg
আমি তার একটি পোস্ট দেখার পর দেখতে পেলাম সে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট করেছে এবং সেটি সম্পূর্ণই মাতৃভাষা বাংলায়। সুতরাং আমার প্রিয় @hafizullah ভাইয়ের হাত ধরে আমার বাংলা ব্লগ এ আমি আগমন করি। আমি আমার বাংলা ব্লগ এর সমস্ত পোস্ট গুলো ভিজিট করছিলাম এবং দেখছিলাম কত সুন্দর করে বাংলায় মানুষগুলো ব্লগিং করে যাচ্ছে প্রতিনিয়ত। সুতরাং আমি সাথে সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি সাবস্ক্রাইব করলাম এবং সেখানে একটি পোস্ট করলাম।

আমার সর্ব প্রথম পোস্ট আমার বাংলা ব্লগ

https://steemit.com/hive-129948/@steem-for-future/welcome-post

Screenshot_20210921-025933_Chrome.jpg

সুতরাং আমি দেখতে পেলাম যারা এখানে শুধু বাংলায় ব্লগিং করতে চাই তাদের জন্য এই ব্লগ। সুতরাং আমি পুনরায় সেই ব্যক্তির একাউন্ট পর্যবেক্ষণ করতে লাগলাম।

তবে পরবর্তীকালে আমার টাইটেল লেখার জন্য সামান্য ইংরেজি দেখা দিয়েছিল এবং সেজন্য আমাকে @winkles দাদা আমার টাইটেল এডিট করে সম্পূর্ণ বাংলায় লিখতে বলেন। তারপর আমি দাদার কথামতো টাইটেল ইডিট করি এবং সম্পূর্ণ বাংলায় লিখি এবং সেখানে আমাকে স্বাগতম জানানো হয়েছিল।।

আমার বাংলা ব্লগ

এখানে আপনি মনের খুশি মত বাংলায় লিখতে পারেন। আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখান থেকে আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর পোস্ট তৈরী করতে পারেন আপনার মনের মত করে। শুধুমাত্র চৌর্যবৃত্তি বাদ দিয়ে এবং লেখাগুলো পেস্ট করা ছাড়া আপনি এই কমিউনিটির শুধু সাধারণ কিছু নিয়ম মেনে এখানে কাজ করে আপনার নিজের জীবনকে সুন্দর করে গড়ে তুলতে পারেন। আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখানে আপনি আপনার মনের ভাব সম্পূর্ণ বাংলা ভাষায় প্রকাশ করতে পারেন। আপনাকে কষ্ট করে বাংলা ভাষা শিখতে হবে না কিংবা কষ্ট করে অন্য কোন ভাষার ট্রেনিং করতে হবে না। সম্পূর্ণ আপনার মায়ের ভাষা এই বাংলা ভাষায় আপনি খুব সুন্দর ভাবে আপনার ব্লগ তৈরি করে এখান থেকে ভালো কিছু করতে পারেন খুব সহজেই।

আমার বাংলা ব্লগ সবসময় আপনার পাশে থাকার প্রতিশ্রুতি দেবে যদি আপনি সততা বিশ্বাস এবং নিজের আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যেতে চান তাহলে অবশ্যই আমার বাংলা ব্লগ আপনার পাশে থাকবে সবসময়।

#amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে আপনি ভুল করলেও আপনাকে সেখানে সর্বপ্রথম সামান্য হুঁশিয়ারি দেয়া হয় এবং পুনরায় আপনাকে এই কমিউনিটিতে কাজ করতে দেওয়া হয়। অন্যান্য কমিউনিটি যেখানে আপনাকে কোন প্রকার সর্তকতা ছাড়াই ব্যান করে দিতে পারে। কিন্তু আমার বাংলা ব্লগ এই যোগ্যতা রাখে আপনার ভুলগুলো ক্ষমা না করে আপনাকে কঠোর শাস্তি দিতে এবং আপনাকে কমিউনিটি থেকে চিরতরে ব্যান করে দিতে। কিন্তু আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখানেই সকলের মতামতের গুরুত্ব দেওয়া হয় এবং প্রথমে যদি কেউ কোনো ছোটখাটো ভুল করে থাকে তাহলে তাকে কম্মুনিটি থেকে মোট অথবা ব্যান্ড কোনটাই করা হয় না.। তাকেই পরেরবার সেই ভুল করা থেকে বিরত থাকতে বলা হয় এবং সেই কমিউনিটিতে আবার কাজ করতে দেওয়া হয়। যেখানে অন্যান্য কমিউনিটিতে এই সুযোগ কখনোই দেওয়া হবে না।।

তাছাড়াও @amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে আমাদের ভাষাকে এতটাই মূল্যায়ন করা হয় যে আমাদের @rme দাদা এই একাউন্টে সুরক্ষিত সুন্দর এবং পরিষ্কার রাখার জন্য বেশ কয়েকজন মডেরেটর নিযুক্ত করে রেখেছেন। @rex-sumon সব সময় আমাদের ভুলগুলো ধরিয়ে দেয়, চৌর্যবৃত্তি এবং প্লেগারিজম সম্পর্কে সবাইকে অবগত করে থাকেন। তাছাড়াও আমাদের অন্যান্য মডারেটর গুলো খুবই সহৃদয়বান ব্যক্তি @moh.arif @winkles @rupok @alsarzilsiam @shuvo35 সহ সবাই এখানে খুব ধৈর্য্য এবং সুন্দরভাবে তাদের কাজকর্ম গুলো চালিয়ে যায়। এবং আমাদের ছোটখাট ভুল গুলো সব সময় ধরিয়ে দেয়। মোটকথা এখানে সকল মডারেটর এবং এডমিন সহ সকল এই সুবিশাল হৃদয়বান ব্যক্তি।

আমার বাংলা ব্লগ এবং হ্যাংআউট এবং ডিসকড চ্যানেল

Screenshot_20210921-033345_Discord.jpg
আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি সেখানে আপনাকে হাতে-কলমে যেমন আপনার মা-বাবা আপনাকে আপনার ভবিষ্যৎ তৈরি করার জন্য ছোটবেলায় শিক্ষা দিয়েছেন ঠিক তেমনি কিছু পদক্ষেপ গ্রহণ করেছে আমার বাংলা ব্লগ যার মাধ্যমে আপনি খুব সহজেই সকল নিয়ম কানুন মেনে সুন্দরভাবে কাজ করতে পারেন এখানে।

এখানে ডিসকর্ড চ্যানেলের মাধ্যমে আপনি সর্বোপরি এবং সবসময়ই সাধারণ যোগাযোগ সমুন্নত রাখতে পারেন। যেটি জেনারেল ডিসকাশন নামে পরিচিত

তাছাড়াও আপনি খুব ভালো মানের পোস্ট তৈরী করতে পারেন এবং পোস্ট প্রমোশন চ্যানেলে আপনার পোস্ট এর লিংকটি কপি করে দিলে সেটি অবশ্যই কিউরেশন এর জন্য নির্বাচন করা হয়ে থাকে।।

আপনি যদি কোনো ভুল করে থাকেন কিংবা কোন ধরনের চৌর্যবৃত্তি করে থাকেন তাহলে আপনি সহজেই appel চ্যানেলে গিয়ে আপনার ভুল স্বীকার করলে আপনাকে পুনরায় এই কমিউনিটিতে কাজ করতে দেওয়ার সুযোগ করে দেওয়া হবে।

তাছাড়া এই #amarbanglablog কমিউনিটি এমন একটি কমিউনিটি যেখানকার মডারেটরগণ আপনাকে সব সময় যে কোন প্রকার সাহায্য এবং সহযোগিতা করতে রাজি আছেন।।

আমার বাংলা ব্লগ এ টিউটেরিয়াল সংগ্রহশালা

Screenshot_20210921-034056_Chrome.jpg
https://steemit.com/hive-129948/@moh.arif/amar-bangla-blog-tutorial-collection

#amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে যদি কোন নতুন ব্যক্তি আসে তার জন্য এমন সুযোগ তৈরি করা হয়েছে সে হয়তো নিজে কখনো কল্পনা করতে পারবে না। আমার বাংলা ব্লগ এ টিওটিরিয়াল সংগ্রহশালা রয়েছে। যেখান থেকে যে কোন নতুন ব্যক্তি আসার পর তার মাতৃভাষা বাংলায় এই টিউটোরিয়াল সংগ্রহশালা থেকে স্টিমিট এর এবং আমার বাংলা ব্লগের সকল খুঁটিনাটি বিষয় সম্পর্কে জানতে পারবে এবং খুব সহজেই তাদের সুন্দর সুন্দর পোস্ট গুলো তৈরি করতে পারবে। আমার বাংলা ব্লগ এবং স্টিমিট এর সকল টিউটোরিয়াল এখানে যুক্ত করা হয়েছে। এই টিউটোরিয়াল সংগ্রহশালা তৈরি করেছেন আমার বাংলা ব্লগ এর মহামান্য মডারেটর @moh.arif ভাই। তার এই সুন্দর কাজ কে সাধুবাদ জানাই।
#amarbanglablog এর এডমিন @rme এমন একজন জনপ্রিয় মানুষ যে তার ভালোবাসার কোন তুলনা হয় না। কমিউনিটিতে কেউ যদি কোন ভুল করে বসেন তাহলে সেটাকে কোন প্রকার শাস্তি ছাড়াই ক্ষমা করে দেন। তাছাড়াও আমাদের কমিউনিটির এডমিন সাহেব কমিউনিটির সকল একটিভ মেম্বার এবং মডারেটরদের জন্য বিভিন্ন সময় বিভিন্ন সময়ে সুযোগ-সুবিধা দিয়ে থাকেন।

তারই ধারাবাহিকতা নিয়ে আমাদের এডমিন সাহেব @rme দাদা সুপার একটিভ ব্যবহারকারীদের জন্য @shy-fox , কে সৃষ্টি করেছেন। তাছাড়াও আমাদের দাদা প্রতিটি পর্যায়ে বিভিন্ন ধরনের বিভিন্ন ধরনের এমন এমন পদক্ষেপ গ্রহণ করেন যেগুলো আমাদের সকল মেম্বারদের মডেরেটর এবং সকল ব্যবহারকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। দাদা আমাদের সুবিধার্থে @heroism নামে একটি অ্যাকাউন্ট খোলেন এবং সেখানে আমাদের স্টিমিট এর পাওয়ার গুলো প্রদান করতে বলা হয়েছিল। এখানে আমরা সবাই ব্যবহারকারীগণ যদি কিছু কিছু স্টিম পাওয়ার এক জায়গায় করি এবং সেখান থেকে বড় মানের একটু ভেলু আসবে এবং যেটি দ্বারা ভোট প্রদান করা হলে আমরা বড় মাপের একটা এমাউন্ট পেতে পারি। আসলে এখানে কত বড় মনের মানুষ হলে এসকল পদক্ষেপগুলো গ্রহণ করা যায় আসলে একটু চিন্তা করলে সেই বিষয়টি উপলব্ধি করা সম্ভব।।

অন্যান্য কমিউনিটি এবং আমার বাংলা ব্লগ

অন্যান্য কমিউনিটি এবং আমার বাংলা ব্লগ এর সাথে আপনি যদি তুলনা করতে চান তাহলে সেটি হবে আকাশ-পাতাল তফাৎ। কেননা আপনি অন্য কোন কমিউনিটিতে আপনার নিজের মাতৃভাষা বাংলা বিশেষ করে আমরা বাঙালিরা আজ যারা আছি আপনাকে যথার্থ মূল্যায়ন করা হবে না। আপনার লেখাগুলো কে যথার্থ প্রাধান্য দেওয়া হবেনা। কিন্তু আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখানে বাংলা ভাষাকে সবথেকে গুরুত্বপূর্ণ এবং মর্যাদা দেওয়া হয়েছে এবং বাংলা ভাষা ছাড়া আর কোন ভাষা এখানে গ্রহণযোগ্য নয়।

অন্যান্য কমিউনিটিতে যেখানে আপনি সামান্য ভুল করলে আপনাকে কমিউনিটি থেকে মিউট করে দেওয়া হয়। আপনি পরবর্তীকালে সেখানে আর কোন ধরনের পোস্ট লিখতে পারেন না কিংবা সেখান থেকে কোনপ্রকার সুযোগ পেতে পারেন না। কিন্তু আমার বাংলা ব্লগ এমন একটি কমিউনিটি যেখানে আপনি বারবার ভুল করার পরেও আপনাকে ক্ষমা করে দেওয়া হয় এবং পরবর্তীকালে আপনার পোস্টগুলো কিউরেশনের এর জন্য সিলেকশন করা হয়। এবং আপনাকে কখনোই অপরাধী ভেবে কমিউনিটি থেকে তিরস্কার করা হয় না।।। এমন কমিউনিটি পাওয়া সত্যিই আমাদের জন্য সৌভাগ্যের একটি বিষয়।।।

@amarbanglablog কেন সেরা??

  • @amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে আপনি আমার নিজস্ব মাতৃভাষায় লেখালেখি করতে পারে এবং আমার মনের ভাব প্রকাশ করতে পারি।

  • যেকোনো সমস্যা হলে আমি মডারেটরদের সাহায্য নিয়ে খুব সহজেই সেই সমস্যার সমাধান পেতে পারি।

  • টিউটিরিয়াল সংগ্রহশালা রয়েছে। যেখান থেকে খুব সহজে আমি আমার স্টিমিট এবং আমার বাংলা ব্লগ এর সম্পর্কে যথার্থ আরো বেশি ধারণা পেতে পারে এবং সে অনুযায়ী কাজ করে আমার নিজের জীবনকে সুন্দর এবং আরও উন্নত করতে পারি

  • @amarbanglablog এ রয়েছে @rme এডমিন এমন সহৃদয়বান ব্যক্তি যার সম্মান আকাশছোঁয়া। শত শত কোটি রূপি খরচ করে সে আমাদের কাজে নিযুক্ত রয়েছেন এবং সবসময় আমাদের ভুলগুলোকে ক্ষমা করে আমাদের ভালো কাজগুলোকে যথার্থ প্রাধান্য দিয়ে আসছেন প্রতিনিয়ত।

  • #amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে একটি হ্যাং আউট এর আয়োজন করা হয়ে থাকে প্রতি বৃহস্পতিবার। বাংলাদেশ সময় রাত 9 টা বেজে 30 মিনিট এবং ইন্ডিয়ায় রাত 9 টায়। সেখানে কাজ সম্পর্কে বিভিন্ন ধরনের আলোচনা করা হয় এবং ভুলগুলো তুলে ধরা হয়। এবং যে কেউ যেকোনো প্রকার প্রশ্ন করতে পারেন এবং গান নাচ আনন্দ হাসি কবিতা সবকিছুই করা হয় এখানে।

  • #amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে আপনি যেকোন সমস্যার সম্মুখীন হলে @rme দাদার পারমিশন নিয়ে @abb-charity তে সাহায্যমূলক পোষ্ট করতে পারেন এবং অবশ্যই সেখান থেকে ভালো কিছু আশা করতে পারেন।

তো বন্ধুরা। আসলে আমার এই কথাগুলো বলার একটাই কারণ। আপনি হয়তো অনেক কমিউনিটি ঘুরে দেখেছেন এবং অনেক কমিউনিটিতে কাজ করে দেখেছেন। আমার মনে হয় না আপনি এমন একটি কমিউনিটি পাবেন যেখানে আপনাকে এতগুলো সুযোগ দেওয়া হবে এবং আপনার ব্লগ গুলো প্রতিনিয়ত যথার্থই সুন্দরভাবে কিউরেশন করা হয়। আপনার ভুলগুলো যেখানে ক্ষমা করা হয়, আপনি যে কোন সমস্যার সম্মুখীন হলে আপনাকে সব সর্ব প্রকার সাহায্য সহযোগিতা করা হয়, টিউটিরিয়াল সংগ্রহশালার মাধ্যমে আপনি অনেক কিছু শিখতে পারেন, যেখানে অহংকার হীন আমাদের এডমিন সাহেব @rme দাদা সব সময় আমাদের পাশে থেকে আমাদের সাহায্য করেন এবং আমাদের কমিউনিটির মডারেটরগণ আমাদের পাশে থেকে আমাদের বট গাছের মতো আগলে রেখেছেন এমন কমিউনিটি হয়তো পৃথিবীতে আর ব্লকচেইন জগতে পাওয়া যেতে পারে।

তার পরেও নিজের মাতৃভাষা বাংলায় তৈরিকৃত এই কমিউনিটিকে আমি খুব ভালোবাসি। সুতরাং আমার বাংলা ব্লগ কমিউনিটি প্রতি আমার অকৃতজ্ঞ ভালোবাসা এবং অফুরন্ত অবিরাম ভালোবাসা রয়েছে কমিউনিটির সকল মডারেটর সুপার মেম্বার এবং এই কমিউনিটির প্রধান ব্যক্তি @rme দাদা যার হাত ধরে আমাদের এত দূরে আশা।

#amarbanglablog সম্পর্কে আসলে আমার বলা শেষ হবে না। খুবি ভালো লাগা ভালোবাসা এবং অতীব অন্তরের অন্তস্থল থেকে ভালবাসি আমার বাংলা ব্লগ কম্মুনিটি কে। এটি শুধু একটি ব্লকচেইন কমিউনিটি নয়। এটি আমার মাতৃভাষা বাংলাকে বহনকারী একটি মাধ্যম।

আমি ভালোবাসি @amarbanglablog কমিউনিটিকে।

ভালোবাসার অন্যতম মাধ্যম আমার বাংলা ব্লগ। যেটি আমাদের প্রতিটি বাঙালির হৃদয়ের স্পন্দন। ভালোবাসি আমার মাতৃভাষাকে এবং ভালোবাসি @amarbanglablog কমিউনিটিকে।

এতক্ষণ সাথে থাকার জন্য আন্তরিকভাবে অভিনন্দন। অভিনন্দন আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে থাকার জন্য।

অনেক অনেক অভিনন্দন ভালোবাসা এবং শ্রদ্ধা রইল।

সমস্ত চিত্রগুলি স্ক্রিনশট এর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে।।।

স্পেশালি ধন্যবাদ জানাতে চাই

@rme @photoman @shy-fox @blacks @hafizullah

প্রিয় রেগার্ডস

Screenshot_20210911-222132_Chrome.jpg

আমার W3W

https://w3w.co/grants.leaves.continues

আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করি। আমার বাংলা ব্লগ প্রিয় কমিউনিটি। আমি আমার মাতৃভাষাকে মনেপ্রাণে লালন করি এবং মাতৃভাষাকে ভালোবেসে সব কিছু করতে প্রস্তুত আছি। গরিব-দুঃখী এবং অসহায় মানুষদের কে সাহায্য করতে চাই এবং জনসেবামূলক কাজকর্ম করতে চাই। পিতামাতার ভালোবাসা নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে চাই

ভাল থাকুন ,সুস্থ থাকুন, সুন্দর থাকুন আমার বাংলা ব্লগ এর সাথেই থাকুন

ধন্যবাদ সবাইকে।।।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে ভালো লিখেছেন । কিন্তু আপনার পোস্টে বানানগত কিছু ত্রুটি আছে ।ওগুলো সংশোধন করুন।

 3 years ago 

গাইডলাইন দেওয়ার জন্য আন্তরিকভাবে অভিনন্দন। পরবর্তীতে এ বিষয়ে অবশ্যই সতর্ক থাকবো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এইভাবে আমাদের ভুলত্রুটিগুলো যদি আপনারা ধরিয়ে দেন তাহলে ইনশাল্লাহ পরবর্তীতে আমাদের ভুল হওয়ার সম্ভাবনা অনেকটাই কমে যাবে।

আমার বাংলা ব্লগের অনেক তথ্য আপনি শেয়ার করেছেন।সেই সাথে বাংলা ব্লগ কমিউনিটিতে আপনার কার্যক্রম তুলে ধরেছেন।অনেক সুন্দর হয়েছে পোস্ট টি।আপনাকে অনেক ধন্যবাদ আপনার পোস্টটি আমাদের মাঝে প্রদর্শন করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই। সব সময় পাশে থেকে আমাকে সাপোর্ট দেওয়ার জন্য এবং সুন্দর সুন্দর মতামত করার জন্য

 3 years ago 

বিশ্বের হাজারো ভাষার মধ্যে আমাদের বাংলা ভাষাটাও সবার মাঝে পরিচিতি পাচ্ছে।এই সব কিছুর পিছনে দাদা ওনাকে অনেক ধন্যবাদ জানায়।আপনি অনেক সুন্দর ভাবে আমাদের কমিউনিটি নিয়ে লিখেছেন। শুভ কামনা রইলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত করার জন্য

 3 years ago 

আসলে বাংলা ভাষায় নিজের ভাব প্রকাশ করার মতো এই কমিউনিটিতে একদম আমাদের মনের মতো। আসলে অনেক সুন্দর কথা লিখেছেন। আপনি প্রধান প্রধান গুরুত্বপূর্ণ বিষয়গুলো তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ব্লগ টি পড়ার জন্য এবং বুঝতে পারার জন্য আন্তরিকভাবে অভিনন্দন। শুভকামনা রইল আমার বাংলা ব্লগের সকল সদস্য এডমিন এবং অ্যাক্টিভ মেম্বারদের জন্য

 3 years ago 

পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাই। আমার বাংলা ব্লগ সত্যি এমন এক কমিউনিটি যেখানে উন্মুক্ত ভাবে নিজের ভাষায় মনের ভাব প্রকাশ করা যায়।এখানে সকল সদস্য অনেক হেল্পফুল।ধন্যবাদ

 3 years ago 

গভীর মনোযোগ সহকারে ব্লগ টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

"আমার বাংলা ব্লগকে" আপনি যেভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সত্যিই এতে বুঝা যায় আপনি বাংলা ব্লগের কতটা ভক্ত ও কত বেশি ভালোবাসেন। আমাদের "আমার বাংলা ব্লগ" সর্বকালের সর্বশ্রেষ্ঠ ব্লক হবে এই স্টিমিট ব্লকচেইনে এটা আমার বিশ্বাস। আর এই বিশ্বাস আমার তৈরি হয়েছে আপনার মতো আরও বেশ কয়েকজন ভালো ভালো ব্লগারদের এবং এই কমিউনিটির বিশেষ করে নিঃস্বার্থ বান দাদা @rme এবং আমাদের সর্বাত্মক সহযোগিতা কারী মডারেটর ভাইদের অবদানের জন্য। আর এই জন্য আমি সবাইকে আমার অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।
সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

হাফিজুল্লাহ ভাইয়ের প্রতি ভালবাসা রইল ।কারণ হাফিজুল্লাহ ভাইয়ের মাধ্যমে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির খোঁজ পেয়েছেন আপনি অনেক পরিশ্রমী ভাইয়া সেটা আপনার সাথে কথা বলেই বুঝতে পেরেছি এবং আজ আরও বুঝলাম আপনার পোস্ট পড়ে আপনি অনেক সুন্দর এবং গোছালোভাবে পোস্টটি করেছেন অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো প্রিয় ভাই আমার।

 3 years ago 

অনেক পরিশ্রম করে এতো সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন সে জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ। আমার বাংলা ব্লগ আমাদের পরিবার। এখানে পরিবারের প্রতিটি সদস্য অত্যান্ত সহযোগিতা ভাবাপন্ন যা আমার খুব ভালো লেগেছে।

 3 years ago 

পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।কেও এখানে নতুন হলে সে সহজেই সবটা জানতে পারবে।আপনি সব কিছু খুব গুছিয়ে লিখেছেন যার কারণে পড়তে খুব ভালো লেগেছে। আপনি যেনো সামনে আরো এগিয়ে যেতে পারেন তার জন্য অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

অনেক অনেক শুভেচ্ছা রইল। সুন্দর এবং গঠনমূলক মতামতের জন্যসুন্দর এবং গঠনমূলক মতামতের জন্য

আমার বাংলা ব্লগের অনেক তথ্য আপনি শেয়ার করেছেন।অনেক উপকারী একটা পোস্ট, অনেক অনেক ধন্যবাদ দাদা ❤️❤️

 3 years ago 

তথ্য গুলো সম্পন্ন করার জন্য আপনাকে আন্তরিক ভাবে অভিনন্দন এবং প্রীতি শুভেচ্ছা ভালোবাসা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59583.90
ETH 2578.21
USDT 1.00
SBD 2.48