টাকা থাকলেই সৌন্দর্য আসতে বাধ্য!

আজকে আমি এসেছি আপনাদের সকলের সাথে একটি জেনারেল রাইটিং পোস্ট শেয়ার করতে। আমার লেখার মাধ্যমে আমার চিন্তা ভাবনা গুলো আপনাদের কাছে পৌঁছানোর লক্ষ্যে এই লেখাগুলো শেয়ার করা।

IMG_0378.jpeg

made by canva

আশা করছি যে আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমেই আমার এই লেখাটি সৌন্দর্য বৃদ্ধি করবেন এবং আপনাদের মতামত ব্যক্ত করবেন। আমি যদি কোনো কিছু ভুল বলে থাকি। তাহলে অবশ্যই আমাকে শুধরে দিতে ভুলবেন না।

আমার টাইটেলটি দেখে হয়তো অনেকেই একটু হাসবেন কিংবা অনেকের কাছে ব্যাপারটি বেশ হাস্যকর মনে হবে। কিন্তু এটা একেবারে সত্যি কথা।কারণ এটার প্রমাণ যদি আপনারা চান। তাহলে আপনারা খুব বেশি দূর খেয়াল করতে হবে না। আপনারা যদি আমাদের বিভিন্ন নায়ক-নায়িকাদের একটু খুব পুরনো ছবি কিংবা পুরনো ছবির অ্যালবাম গুলো দেখেন। তাহলে আপনারা বুঝতে পারবেন যে , কথাটি আমি ঠিক বলছি নাকি ভুল বলছি। কারণ তাদের অনেক আগের ছবিগুলোর সাথে যদি আপনি তাদের বর্তমান ছবিগুলো মেলান। তাহলে দেখবেন আকাশ-পাতাল তফাৎ।

আমার আসলে আজকের এই টপিকটি নিয়ে লেখার একটাই কারণ। সেটা হচ্ছে, আমাদের আসলে নিজেদের শারীরিক সৌন্দর্য নিয়ে ভাবার আগে। আমরা আমাদের নিজেদের পায়ে কতোটা দাঁড়াতে পারছি, তা নিয়ে ভাবা উচিত। কারণ যখন আপনার কাছে অনেক অনেক টাকা থাকবে। তখন আসলে আপনার এই সৌন্দর্যটাও বৃদ্ধি পেতে বাধ্য।

এই ব্যাপারগুলো একেবারে তিক্ত সত্য কথা। অর্থাৎ এখন বলবেন যে তাহলে সবকিছুর জন্যই টাকার দরকার। হ্যাঁ! এটা কিন্তু একেবারেই ঠিক।সবকিছুর জন্যই টাকা দরকার এবং অবশ্যই সে টাকাটা সৎ পথে রোজকার করতে হবে। কারণ অসৎ পথে টাকা রোজগার করে। হয়তো আপনি আপনার শরীরের সৌন্দর্য বৃদ্ধি করতে পারবেন। কিন্তু তাতে আপনার মনটা একেবারে কয়লার মতোন হয়ে যাবে। যেটা আসলে আমাদের কারোর জন্যই কাম্য নয়।

তাই যারা একেবারে নিজেদের পকেট ফাঁকা করে, নিজেদেরকে ক্যারিয়ার ধ্বংস করে। শুধুমাত্র নিজে সৌন্দর্য নিয়ে ভাবছেন। আমি তাদের বলবো যে আপনারা সেই ভাবনা আপনাদের মন থেকে বাদ দিন। আগে নিজের ক্যারিয়ার ঠিক করুন। আগে নিজের জন্য একটি শক্ত জায়গা তৈরি করুন। এরপরে দেখবেন যে একটু টাকা খরচ করলেই আপনার সৌন্দর্যটাও হাজার গুণ বেশি বৃদ্ধি পেয়েছে। তাই সবকিছুর প্রথমেই আগে নিজেকে একটি শক্ত অবস্থানে আমাদের দাঁড় করাতে হবে। এরপরই আমাদের প্রায়োরিটি অন্য কিছু হতে পারে। তার আগে কিন্তু নয়।
Sort:  
 9 days ago 

মূল কথা নিজের ক্যারিয়ার গঠন করতে হবে তাহলেই জীবনের সব চাওয়া গুলো পূরণ করতে পারবেন যাইহোক কিছু বাস্তব কথা তুলে ধরেছেন ভালো লাগলো। কথাগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 days ago 

খুবই সুন্দর ভাবে বাস্তব সত্য তুলে ধরেছেন আপনি। নিজের শরীরের সৌন্দর্যের চেয়ে নিজের পা রাখার জায়গা তৈরি করাটা গুরুত্বপূর্ণ। এক কথা, টাকার সৌন্দর্য না থাকলে শরীরের সৌন্দর্যের কোন মূল্য নেই। অসংখ্য ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 days ago 

আমি অনেকের মুখেই এটা শুনেছি, টাকা থাকলে মনের মধ্যে অন্য রকম সুখ থাকে এবং এতে করে নিজের সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি পায়। যাইহোক জীবনে টাকা থাকাটা আসলেই খুব দরকার। তবে সবসময় সৎ পথে টাকা ইনকাম করতে হবে। কারণ অসৎ পথে টাকা ইনকাম করলে মনের মধ্যে অশান্তি কাজ করে। মোটকথা এতে করে প্রকৃত শান্তি পাওয়া যায় না। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63570.02
ETH 3400.95
USDT 1.00
SBD 2.56