৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলতে আসছি আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।

এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ১,৫৩১.৪৭৯ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য।


পাওয়ার বৃদ্ধি করার আগে ১,৪৮১.৪৭৯ স্টিম পাওয়ার ছিলো।

20220713_204241.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

20220713_204228.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ১,৫৩১.৪৭৯ স্টিম পাওয়ার হয়েছে।

20220713_204215.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন সত্যিই খুব ভালো লাগলো। আমাদের পাওয়ার আপ দেওয়াটা খুবই জরুরী এবং বর্তমান সময়ে যারা পাউডার আপ দিচ্ছেন তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই সক্রিয়তা বৃদ্ধি করা। নিজের একাউন্টের গঠন উচ্চ লেভেলে নিয়ে যাওয়া। আপনি আমাদের মাঝে এই পাওয়ার আপ করে দেখিয়েছেন যা দেখে আরো অনেকেই উৎসাহিত হবে। ধন্যবাদ আপু আমাদের মাঝে পোস্টটি করার জন্য।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি নিজেই আরও বৃদ্ধি করে নিলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ১৫৩১ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

৫০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো ☺️
পাওয়ার আপ করা মানেই এগিয়ে যাওয়া 👌
যেই পাওয়ার আপ করলো আমার মনে হয় আমরা সবাই একটু এগিয়ে গেলাম ☺️

 2 years ago 

আসলেই ভাইয়া আপনি ঠিক বলেছেন এভাবেই আমরা আস্তে আস্তে এগিয়ে যাব। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা। আপনি যদি এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যটি দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

একাউন্টঃ @sshifa
পাওয়ার বৃদ্ধিঃ = 3.3761%

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন এবং সেই সাথে আমাদেরকে অনুপ্রাণিত করবেন আশা করি। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40