শেয়ার করো তোমার কন্ঠে গাওয়া মৌলিক বাংলা গান || প্রতিযোগিতা -১১ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,💞

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সবাই খুব ভালোই আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

আজকে আমি আমার বাংলা ব্লগে আয়োজিত শেয়ার করো তোমার কন্ঠে গাওয়া মৌলিক বাংলা গানের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত।ধন্যবাদ জানাতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটির দাদা সহ সকল এডমিন প্যানেল ও মডারেটর দেরকে এবং @shuvo35 এত সুন্দর একটি মৌলিক বাংলা গানের আয়োজন করার জন্য।

আজকে আমি আপনাদের মাঝে আমার খুব পছন্দের একটি গান নিয়ে হাজির হলাম। ছোটবেলা থেকেই গান গাইতে আমার খুব ভালো লাগে। কিন্তু সেরকম ভাবে গান শেখা হয়ে উঠেনি । জানি তেমন একটা ভালো গান গাইতে পারি না তারপরও চেষ্টা করি গান গাওয়ার। তাই আজকে আমি আমার খুব পছন্দের একটি গানটি গেয়েছি গানটির নাম হচ্ছে "কে বাঁশি বাজায় রে"। কেন জানিনা গানটি আমার খুব ভালো লাগে তাই আমি এই গানটি আজকে আপনাদের সাথে শেয়ার করলাম।

এই গানটি গেয়েছে শিল্পী অনিলা। শিল্পী অনিলার কন্ঠে গানটি শুনতে আমার খুবই ভালো লাগে তাই আমি প্রায় সময়ই গানটি শুনে থাকি। জানি শিল্পী অনিলার মত হবে না তারপরও চেষ্টা করেছি পুরো গানটি কভার করার। আমি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। ভুল মানুষ মাত্রই হয় যদি আমার কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।


IMG_1640741767561.jpg

পটভূমি ছবির উৎস


গান : কে বাঁশি বাজায় রে.......
শিল্পী : অনিলা
সুর : লাকী আখন্দ
গানের কথা : এস এম হেদায়েত


আমার গানের ভিডিও



< গানের লিরিক্স >


কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
ঐ বাঁশী কি বিষের বাঁশী
তবু কেন ভালোবাসি
লগ্ন ভরে আড়াল থেকে
দেখেছি পোড়া হাসি
ঐ বাঁশী কি বিষের বাঁশী
তবু কেন ভালোবাসি
লগ্ন ভরে আড়াল থেকে
দেখেছি পোড়া হাসি
সে যে হৃদয় কখন করলো হরণ
কিছুই জানি না
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
নাম ধরে সে ডাকে না যে
তবু কেন মরি লাজে
মন যেন আজ একা একা
বসে না কোন কাজে
নাম ধরে সে ডাকে না যে
তবু কেন মরি লাজে
মন যেন আজ একা একা
বসে না কোন কাজে
সে যে চুপিসারে আমায় কেন
দেখেও দেখে না
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না


আমার বাংলা ব্লগ কমিউনিটির ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করার একটি স্ক্রিনশট।


Screenshot_20211228-225805_YouTube.jpg


সব শেষে আবারো বলতে চাই যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সকলের মন্তব্য আশা করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

💞 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।💞

Sort:  

বাহ আপু প্রতিযোগিতায় অংশগ্রহণ করা দেখে অনেক ভালো লাগলো। সুন্দর একটা মৌলিক গান নিয়ে আমাদের সাথে হাজির হয়েছেন। অনেক ভালো লাগলো শুনে। আপনার কন্ঠটা অনেক সুন্দর। ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আর আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে
আমার প্রান যে মানে না
কিছুই ভালো লাগে না

এই গানটি আমার অনেক পছন্দের একটি গান। অনেক সুন্দর গেয়েছেন আপু শুনে অনেক ভালো লাগলো। আশাকরি আপনার কাছে থেকে আরও সুন্দর সুন্দর গান শুনতে পারবো। এভাবেই চালিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্যে আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে। গানটি আমার অনেক ভালো লাগে আপনার কন্ঠে অনেক ভালো লাগলো শুনতে। শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গানের কভার আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ওয়াও অসাধারন একটি গান গেয়েছেন ।গানের গলাও খুব সুন্দর আপনার ।গানটি সুন্দর ভঙ্গিতে গানটি উপস্থাপন করে শেয়ার করেছেন ধন্যবাদ আপু ।

 3 years ago 

জেনে খুব ভালো লাগলো ভাইয়া আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago (edited)

সত্যি একটা মনমুগ্ধকর গান পরিবেশন করেছেন। এবং যখন গান শুনেছি মনে হয় কোথাও যেন হারিয়ে গেছে সত্যিই প্রশংসনীয় ছিল আপনার গানটি। এবং কি দারুন ছিল আপনার সুর। আমাদের সাথে এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য এবং কি মৌলিক গানের প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আন্তরিক শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

কে বাঁশী বাজায় রে
মন কেন নাচায় রে

আপু আপনার মিষ্টি গলায় অনেক সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার গানের গলা সত্যিই অসাধারণ। আপনার গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গল্পের মাধ্যমে আমাকে দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago (edited)
আপু এই বাশির গানটি মাঝেমধ্যেই আমি আমার সহধর্মিনী কন্ঠের শুনে থাকি আমার খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর করে অনিলার এই বাঁশির গানটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। খুবই চমৎকার গেয়েছেন আপনি আপু। শুভকামনা আপনার জন্য।
 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

গানটি আমার অনেক পছন্দের একটি গান।

আপনি গানটি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর ভাবে একটি গান আমাদের মাঝে পরিবেশন করেছেন আপু। এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। বেশ কিছুদিন হল তেমন একটি সোনা হয় না কিন্তু এখন আপনার কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনি অনেক চমৎকার ভাবে গানটি কভার করেছেন দেখছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 3 years ago 

জেনে খুব ভালো লাগল যে আপনাদের কাছে ভাল লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর গেয়েছেন। প্রতিযোগিতা ছাড়াও আরো অনেক গান শুনতে চাই। আশা করি পরবর্তীতে শেয়ার করবেন। ভালো থাকবেন শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

চেষ্টা করব ভাইয়া পরবর্তীতে আরও গান শেয়ার করার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মত গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56512.08
ETH 2344.21
USDT 1.00
SBD 2.33