You are viewing a single comment's thread from:

RE: আমার তোলা আলোকচিত্র: অ্যাকুরিয়াম দ্বিতীয় পর্ব। 🐠 || My Photography in Aquarium.

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। একদম প্রফেশনাল ফটোগ্রাফারের মতই ফটোগ্রাফি গুলো হয়েছে। এগুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। সবগুলো মাছ দেখতে খুবই কিউট। একুরিয়ামের মাছগুলো আমার কাছে অনেক কিউট লাগে। প্রথম ও দ্বিতীয় ছবির মাছগুলো আমার কাছে সবচেয়ে বেশি কিউট লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। আপনাদের অনুপ্রেরণা আমার সামনে এগিয়ে যাওয়ার শক্তি।
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62571.47
ETH 2429.90
USDT 1.00
SBD 2.66