You are viewing a single comment's thread from:

RE: || ফুলসহ একটি গাছের কালারফুল পেইন্টিং।|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

কে বলেছে আপনি ভালো আর্ট করতে পারেন না। আপনি অসাধারণ অসাধারণ আর্ট আমাদের সাথে শেয়ার করেন। আর সেগুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাই। আপনার মত আমিও আর্ট করতে ভালোবাসি। আপনার আজকের পেইন্টিংটি অনেক সুন্দর হয়েছে। এক কথায় জাস্ট অসাধারণ! এত সুন্দর একটি পেইন্টিং আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি আরো সুন্দর সুন্দর পেইন্টিং আমাদেরকে উপহার দেবেন।

Sort:  
 2 years ago 

আপু আমার পেন্টিং রোলের মধ্যে দিয়ে আপনাকে মুক্ত করতে পেরে আমি খুবই আনন্দিত, দোয়া করবেন আপু আমি যেন আরো মনমুগ্ধকর পেন্টিং আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিংয়ের প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65