You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: জিপার্স ক্রিপার্স ( Jeepers Creepers )

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া সত্যি খুব একটি ভয়ানক মুভি রিভিউ করেছেন আজকে। আমার মনে হয় ওরা যখন লোকটিকে দেখছিল কাপড়ে মোড়ানো কিছু গর্তে ফেলছে তখনই গল্পের মূল আকর্ষণ শুরু হয়েছে। গর্তের ভিতরে দেখতে গিয়ে গর্তের ভেতর পড়ে যায় তখন অনেকগুলো লাশ দেখে ভয় পেয়ে যায়।সেই লাশের ভেতর একটা লোক জীবিত ছিল তখন ওই লোকটার গায়ে মোড়ানো কাপড় সরিয়ে দেখল বুক কেটে সেলাই করা তখন আরো ভয় পেয়ে যায়। এই লেখাগুলো পড়ার সময় আমার শরীরের লোম কাটা দিয়ে ওঠে। আপনার এই মুভি রিভিউটা পড়ে বুঝতে পারলাম যে এই ভিডিওটা খুবই ভয়ানক একটি মুভি। এরকম মুভি গুলো দেখলে আমার রাতে ঘুম আসে না। কিন্তু তারপরও এই মুভিগুলো দেখতে খুব ভালো লাগে। আর আপনার রিভিউটা পড়ে তো মুভিটা খুব দেখতে ইচ্ছে করছে। আমি অবশ্যই এই মুভিটা দেখবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর মুভি রিভিউ গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58994.66
ETH 2596.74
USDT 1.00
SBD 2.43