You are viewing a single comment's thread from:

RE: ওল দিয়ে পাঙ্গাস মাছের ঝোল রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

ওয়াও ভাইয়া আপনি খুব সুন্দর করে ওল দিয়ে পাঙ্গাস মাছের ঝোল রেসিপি তৈরি করেছেন। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। সত্যি খুব লোভনীয় লাগছে। তবে ভাইয়া আমি কখনো ওল খাইনি এটি খেতে কেমন তাও আমার জানা নেই কিন্তু পাঙ্গাস মাছ আমার খুবই পছন্দের। তবে আপনার ওল দিয়ে পাঙ্গাস মাছের ঝোল রেসিপি দেখে মনে হচ্ছে এটি খেতে সত্যিই খুব সুস্বাদু হবে। আপনি সব সময় আমাদের জন্য খুব সুন্দর সুন্দর রেসিপি নিয়ে হাজির হন তেমনি আজকেরটা ও ব্যতিক্রম নয়। আপনার রেসিপিটি দেখে খুব খেতে ইচ্ছে করছে। আপনার রেসিপি গুলো সব সময় সবার থেকে একটু আলাদা হয় কারণ ভাইয়া আপনি সব রেসিপির সবজিগুলো তেলে ভেজে নেন। এইজন্য আপনার রেসিপিগুলো দেখতে যেমন লোভনীয় হয় খেতেও নিশ্চয়ই খুবই সুস্বাদু হয়। ভাইয়া আপনার রেসিপি গুলো দেখতে সবসময় আমার খুব ভালো লাগে কারণ আপনি খুব যত্নসহকারে রেসিপিগুলো করেন এবং খুব সুন্দর করে পুরো রেসিপিটা উপস্থাপন করেন যা দেখে সবাই খুব সহজেই আপনার রেসিপি গুলো তৈরি করতে পারবে। আমাদের এদিকে আমি তেমন একটা ওল দেখিনা যদি কখনো পাই তবে অবশ্যই বাসায় একদিন ট্রাই করে দেখব। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য, আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60051.08
ETH 2417.58
USDT 1.00
SBD 2.43