আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আমি মোতাহারা বেগম শিফা আমার ইন্ট্রোডাকশন পোস্ট করার মাধ্যমে আমার বাংলা ব্লগে আমি যোগ দিচ্ছি। আমি সত্যিই অনেক উচ্ছ্বাসিত এমন একটি কমিউনিটি তে অংশগ্রহণ করতে পেরে। এখন থেকে আমি নিজের ভাষায় লিখতে পারবো এটা সত্যি আমার জন্য অনেক বড় একটা সুযোগ বলে আমি মনে করি। যারা এই মহান উদ্যোগ এর পেছনে রয়েছেন তাদের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাতে চাই। আশা করছি আপনারা সবাই আমাকে সাদরে গ্রহণ করবেন।

image.png

আমার পরিবার :

আমার পরিবারে আমার দুই সন্তানসহ আমরা মোট চারজন রয়েছি। আমার বড় মেয়ের নাম সিনথিয়া আফরিন মহিমা এবং ছোট ছেলের নাম আহাদ আহাম্মেদ শিশির। আমার হাজবেন্ডের নাম সবুজ আহমেদ হৃদয়। আমরা আমাদের এই ছোট পরিবার নিয়ে আল্লাহর রহমতে অনেক সুখে আছি এবং সর্বোচ্চ চেষ্টা করছি অল্পের মধ্যেই সবটুকু সুখ খুঁজে নেওয়ার। আমি আমার পরিবার সহ আমরা বাংলাদেশের বাণিজ্যিক এলাকা গাজীপুরে বসবাস করি।

image.png

image.png



ছোটবেলায় আমি চিটাগং এ পড়াশোনা করেছি এবং আমার বেশিরভাগ সময় আমি চিটাগং এ ছিলাম। কারণ সেখানে আমার বাবা চাকরি করতেন। এরপর বিয়ে হয় আমার গাজীপুরে তারপর আমি সেখানে থাকা শুরু করি। বর্তমানে আমি একটি স্কুলে শিক্ষক হিসেবে কাজ করছি এবং পাশাপাশি প্ল্যাটফর্ম এর সাথে যুক্ত রয়েছি। শিক্ষকতার পাশাপাশি আমি অংকন করতে অনেক ভালোবাসি। আমি এই পর্যন্ত অনেকগুলো আর্ট এ প্ল্যাটফর্মের শেয়ার করেছি আমি আশা করছি ভবিষ্যতে আপনাদের সাথে আমি শেয়ার করতে পারব। আমি সর্বোচ্চ চেষ্টা করি বিভিন্ন কিছু করার মাধ্যমে এ প্ল্যাটফর্মের সর্বোচ্চ সময় দেওয়ার।

image.png

image.png



আর্ট করার পাশাপাশি আমি রান্না করতে অনেক ভালোবাসি। এক কথায় আমার সবচাইতে বেশি ভালো লাগে রান্না করা। আমি প্রায় সব ধরনের রান্না করতে পারি। এই পর্যন্ত আমি অনেকগুলো রান্নার রেসিপি এ প্লাটফর্মে শেয়ার করেছি ভবিষ্যতে আরও রান্নার রেসিপি শেয়ার করার পরিকল্পনা রয়েছে আমার। আশা করছি আপনাদের সাথে সর্বোচ্চ কাজ করার চেষ্টা করব।

image.png

image.png

আমার ইচ্ছা আছে এ প্ল্যাটফর্মের সাথে কাজ করার। আমি চেষ্টা করবো আমি আস্তে আস্তে আমার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমি যেন আরো শক্তিশালী হতে পারি প্লাটফর্মে। এবং আমি সবসময় চেষ্টা করবো এই কমিউনিটিতে সকল নিয়ম কানুন মেনে কাজ করার। আশা করছি আপনারা সবাই আমাকে সাদরে গ্রহণ করবেন।

Cc:-
@amarbanglablog
@steemchiller

Best Regards
@sshifa

Sort:  
Loading...

Hi, @sshifa,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64058.80
ETH 3150.15
USDT 1.00
SBD 3.99