৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলতে আসছি আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।
এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ৯৫৯.১৬৮ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য।


পাওয়ার বৃদ্ধি করার আগে ৯০৯.১৬৮ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20220314-185611_Chrome.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

Screenshot_20220314-185659_Chrome.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ৯৫৯.১৬৮ স্টিম পাওয়ার হয়েছে।

20220314_225521.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার তার সক্ষমতার তত বেশি। এভাবে প্রতিনিয়ত হওয়ার অফ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিজে সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

বড় একটি এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন আর এর মাধ্যমে আপনি আপনার শক্তিকেও বৃদ্ধি করে চলেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এগিয়ে যান।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

সত্যি বলতে আপু পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমাদের রেপুটেশন যতই হোক না কেন আমাদের পাওয়ার না থাকলে আমাদের কোন মূল্য নাই এবং ভবিষ্যতে পাওয়ার আপের মূল্যায়ন করা হবে। আপনি এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যের দিকে।আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 
ভালো লাগে সবার পাওয়ার আপ পোস্ট দেখে। আমার বাংলা ব্লগের সবাই এখন মোটামুটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে৷ এটা একটা কমিউনিটির এবং সে কমিউনিটির মেম্বারদের জন্য একটা ভালো দিক। আশা করি এভাবেই সব সময় পাওয়ার আপ করে যাবেন।
 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো।এভাবেই এগিয়ে যাবেন আপনার লক্ষ্যে। শুভ কামনা রইলো আপু

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

সত্যি আপু পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের অ্যাকাউন্ট আরো শক্তিশালী হয়ে ওঠে। আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি আপনার পাওয়ার আপনার পোস্টটি দেখে খুবই খুশি হলাম। আপনি আপনি চমৎকার ভাবে বুঝিয়ে পাওয়ার আপনার প্রতিটি ধাপ আমাদের মাঝে আজকে উপস্থাপন করেছেন। টার্গেট ডিসেম্বর সিজন 2 এর নির্ধারিত লক্ষ্যে সফলতার হাত ধরে এগিয়ে যান এই কামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। তবে ভাইয়া আপনার মন্তব্যটি একটু এলোমেলো হয়ে গেছে। আমি বুঝতে পেরেছি আপনার চোখে ঘুম ছিল এজন্য এরকম হয়েছে। আশা করছি ঠিক করে নেবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ । আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97