DIY - এসো নিজে করি : একটি সুন্দরী মেয়ের আর্ট || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম"সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজকে আমি আরেকটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে সুন্দর একটি মেয়েকে এঁকেছি। আশা করি আজকের আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। আর আমি আশা করছি আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন যাতে ভবিষ্যতে আরো ভালো ভালো আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি।এই আর্টের প্রত্যেকটি স্টেপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।

20210911_080156.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কালো জেল পেন

20210907_110347.jpg

ধাপ - ১

প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে মেয়েটির শরীরের কিছুটা অংশ আর্ট করি যাতে ভুল হলে রাবার দিয়ে মুছে ঠিক করতে পারি।

20210911_005042.jpg

ধাপ - ২

এরপর আমি মেয়েটির মাথার অংশটা আর্ট করলাম।

20210911_010054.jpg

ধাপ - ৩

এরপর আমি মেয়েটির দুটো হাত এবং একটি হাতে দুটো ডান্ডি ও গায়ের ওড়নাটি আর্ট করলাম।

20210911_012924.jpg

ধাপ - ৪

এরপর আমি মেয়েটির শরীরের পুরো অংশটা আর্ট করলাম।

20210911_013921.jpg

ধাপ - ৫

এরপর পুরো আর্টির উপরে সাইন পেন কলম দিয়ে কালো করে দিয়েছি। এরপর মাথার চুল এবং চুলের খোপার মধ্যে কিছু ডিজাইন করে নিয়েছি।

20210911_080733.jpg

ধাপ - ৬

এরপর আমি মেয়েটির ব্লাউজে ওড়নায় এবং লেহেঙ্গার নিচের অংশে কিছু ডিজাইন করে নিয়েছি।

20210911_080614.jpg

ধাপ - ৭

এরপর ওড়নার মাঝখানে কিছু ফুলের ডিজাইন করে নিয়েছে।

20210911_080532.jpg

ধাপ - ৮

এরপর আমি মেয়েটির লেহেঙ্গাটির পুরো অংশে সুন্দর করে আরো কিছু ডিজাইন করে নিয়েছি।

20210911_080401.jpg

শেষ ধাপ

আর এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্টি ধৈর্য সহকারে সম্পূর্ণ করলাম।

20210911_080156.jpg

20210911_110628.jpg

20210911_110457.jpg

আর্ট সহ আমার একটি ছবি

20210911_111028.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লাগবে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 3 years ago 

ফুলের ডিজাইন সত্যিই খুব সুন্দর। ওড়না আর ঘাগড়া নজরকাড়া হয়েছে। 🤗

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

আপনার আর্ট টি অসাধারণ হয়েছে।এই আর্ট টির জন্য আমি রাত থেকে অপেক্ষা করছিল।আপনি বলেছিলেন ডিসকোর্ড চ্যানেলে।তখন থেকেই আমি এটা দেখার জন্য অপেক্ষায় ছিলাম।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া 😊 🥰

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে চিত্র টি। ধাপ গুলো দেখে বেশ সহজ মনে হলেও এমন আর্ট করা ভালই কঠিন মনে হচ্ছে।

 3 years ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। ঠিক বলেছেন ভাই সত্যিই খুব ধৈর্য ধরে কাজটি করতে হয়। 🥰

প্রথমে বলি, কালো রঙের ব্যবহারটা খুবই সুন্দর ভাবে করেছেন। কারণ, আমরা কালো রঙ করতে গেলে অনেক সময় বাজে অবস্থা হয়ে যায়। বিশেষ করে আমার কাছে।

আপনার ড্রইংটা দেখে আমি মুগ্ধ। অসাধারণ সুন্দর আপনার ড্রইং এর দক্ষতা। কালো রঙ কাজে লাগিয়ে সুন্দর ভাবে ড্রইংটা ফুটিয়ে তুলেছেন। শুভ কামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য 😊🥰

 3 years ago 

আপনার আর্ট খুবই সুন্দর হয়েছে। ধাপে ধাপে সুন্দর করে বর্ণনা করেছেন

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

এক কথায় অসাধারণ কিছু করেছেন আপনি, প্রতিটি ধাপ বেশ নিখূঁতভাবে সম্পন্ন করেছেন এবং চূড়ান্তভাবে ড্রয়িংটি শেষ করেছেন। আমার কাছে দৃশ্যগুলো অসম্ভব সুন্দর লেগেছে, যদিও আমি আর্ট পারি না কিন্তু বেশ পছন্দ করি এবং ভালো কাজের প্রতি সমর্থন দেয়ার চেষ্টার করি। আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

এত সুন্দর করে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে আপনাদেরকে আরও ভালো আর্ট উপহার দিতে পারি।

ভিতরের আর্টের ডিজাইনগুলো নিখুঁত হয়েছে। এক কথায় বলা যায় সাধারণ। প্রত্যেকটি ধাপ উ অনেক সুন্দর করে আপনি উপস্থাপনা করেছেন সত্যিই আমি অনেক মুগ্ধ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য 🥰😊

 3 years ago 

আপু অসাধারণ একেছেন রমনীর চিএটা। দেখে মনে হচ্ছে আপনি আর্টে খুবই দক্ষ। দক্ষ না হলে এতোটা সুন্দরভাবে এতো কঠিন আর্ট করা সম্ভব না। আপনার জন্য শুভকামনা।।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে 🥰

 3 years ago 

আপনার diy পোস্ট টি খুবই কোয়ালিটি সম্পূর্ণ হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু সত্যি অসাধারন এবং নিপুন হাতে আপনি পুরো কাজটি সম্পন্ন করেছেন। অনেক প্রশংসনীয় আপনার এই কাজ। অনেক শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 63041.44
ETH 2985.81
USDT 1.00
SBD 3.61