লাইফ স্টাইল :- নিজের জন্য গয়না কেনার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ5 months ago

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে কিছুদিন আগে আমি আমার জন্য একটি গলার চেইন কিনেছিলাম সেই গয়না কেনার কিছুটা মুহূর্ত আপনাদের সাথে আজকে শেয়ার করলাম। কিছুদিন ধরে আমি ভাবছিলাম আমার জন্য একটা গলার চেইন কিনব। তো যে ভাবা সেই কাজ।

20240326_114745.jpg

সেদিন আমরা দুপুরের দিকে বাজারে চলে গেলাম। গিয়ে প্রথমে আমরা একটা দোকানে গেলাম। তারপর সেখানে কিছু হার দেখলাম। আর দেখলাম দোকানে অনেকগুলো নেকলেস সাজানো আছে। নেকলেস গুলো দেখতে অসাধারণ ছিল। তবে আমি গলার একটা প্লেন চেইন কিনতে চেয়েছিলাম। তাই নেকলেসগুলো আর কিনলাম না। তবে নেকলেস গুলোর একটা ছবি তুলে নিলাম।

20240323_154158.jpg

20240323_154256.jpg

তারপর আরো কিছু দোকানে আমরা অনেক গুলো চেইন দেখলাম । তারপর আমার একটা পছন্দ হলো। কিন্তু দুঃখের ব্যাপার হলো আমাদের বাজেটটা মিলল না। তো কি আর করার! আমরা অন্য দোকানে চলে গেলাম।

20240323_154229.jpg

20240323_154141.jpg

এরপর আমরা আরো অনেকগুলো দোকানে দেখলাম চেইন, তবে কোনো চেইন ভালো লাগলো না।

20240323_154234.jpg

তারপর আমরা শেষ একটা দোকানে আমার পছন্দ মত একটা চেইন পেলাম। তবে আমাদের বাজেটটা একদম প্রায় কাছাকাছি মিলে গেল। তবে কিছু টাকা শর্ট পড়েছিল।

20240323_154154.jpg

তাই আমি আমার ভাইকে বললাম বাকি টাকা টুকু আমাকে বিকাশে পাঠিয়ে দিতে। আমার ভাইয়া টাকা পাঠিয়ে দিল। অল্প কিছুক্ষণ সময়ের মধ্যে টাকাটা চলে আসলো আর আমরা চেনটা নিয়ে চলে এলাম।

20240323_154246.jpg

20240326_114722.jpg

20240326_114739.jpg

এরপর বাসায় এসে আমি সবাইকে চেইন দেখালাম। সবার কাছে চেনটা খুবই ভালো লেগেছে। তবে এখন আমার এই চেইনটার একটা লকেট দরকার। তবে কিছুদিন পর সময় করে গিয়ে লকেট টাও কিনে আনব। আর সেই মুহূর্তটাও আমি আপনাদের সাথে অবশ্যই শেয়ার করব।

এই ছিল আমার আজকের পোস্ট আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। ভুল মানুষ মাত্রই হয় যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

ডিভাইস নেম:- গ্যালাক্সি A10s

গুগল ম্যাপ লোকেশন : XCR5+8V Gazipur

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

IMG_20220215_193615.png


আমার নাম মোতাহারা বেগম শিফা। আমি একজন বাংলাদেশী নাগরিক। বাংলা আমার অহংকার এবং বাংলা ভাষা আমার মাতৃভাষা বলে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে অনেক অনেক ভালোবাসি। আমি বাংলাদেশের গাজীপুর জেলায় বাস করি। আমি বিবাহিতা আমার দুজন সন্তান আছে, বাংলাকে ভালবাসি বলে "আমার বাংলা ব্লগে" কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি ছবি আঁকতে, গান গাইতে, রান্না করতে এবং বিভিন্ন রকম ডাই তৈরি করতে খুবই পছন্দ করি। আমার আবার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে এবং প্রকৃতির সৌন্দর্যের ফটোগ্রাফি করতেও খুবই ভালো লাগে। আমি ভবিষ্যতে এই প্লাটফর্মে ভালো কাজের মাধ্যমে অনেক দূর এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য।

Sort:  
 5 months ago 

বাহ আপনি তো পছন্দ করে গলার চেইন কিনে ফেলেছেন। যদিও আপনি প্রথমে প্লেন চেইন দেখেছেন বাজেট হিসেবে কিনতে পারেন নাই। তবে বিকাশ আসার কারণে সবার অনেক সুবিধা হয়েছে। চেইন কিনতে কিছু টাকা কম থাকার কারণে বিকাশ আপনি টাকাগুলো নিয়ে আসলেন। আর নিজে পছন্দ করে কিছু কিনার অনুভূতি হচ্ছে অন্যরকম। আর মোটামুটি সবাই কম বেশি গয়না পছন্দ করে ব্যবহার করতে। যাইহোক খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আসলে গয়না পড়তে বা কিনতে চায় না এমন মেয়ে খুব কমই রয়েছে। মেয়েদের এটা অন্যরকম একটা নেশা। আর এই গয়নার প্রতি একটা অন্যরকম টান রয়েছে। যাই হোক আপনি আজকে গয়না কিনতে এসেছেন এবং গয়না কিনতে এসে আপনার টাকা শর্ট পড়েছিল, যার কারণে আপনার ভাই বিকাশের মাধ্যমে এই সমস্যাটার সমাধান করে দিলে। বিকাশ আমাদের অনেক ধরনের সমস্যার থেকে রেহাই দেয়। যাই হোক আজকে আপনার এই গয়না কেনার অনুভূতি জানতে পেরে ভালো লাগলো।

 5 months ago 

আসলে মেয়েদের পছন্দের একটা জিনিস হলো গয়না। যখন তারা গয়না পড়ে তাদেরকে এমনিতে অনেক সুন্দর দেখা যায়৷ যদি নতুন করে কোন গয়না কেনা হয় তাহলে তো আর কোন কথাই নেই৷ আজকে আপনি সেরকমই একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন৷ আপনি গয়না কিনতে এসেছেন এবং গয়না কেনার পরে কিছু টাকা আপনার শর্ট হয়ে গিয়েছিল যা আপনার ভাই আপনাকে পাঠিয়ে দিয়েছিল শুনে খুবই ভালো লাগছে৷ আসলে এখন গয়নার যে দাম টাকা শর্ট পড়ারই কথা৷

 5 months ago 

অলংকার ছারা যেন মেয়ের কে একদমই খালি খালি লাগে।গলার চেইন কিনেছেন জেনে খুব ভালো লাগলো।স্বর্ণের যে হারে দাম বেরেই চলছে তাই তো বাজেটের বাইরে চলে যাচ্ছে স্বর্ণের জিনিস গুলো।অবশেষে আপনার কাঙ্খিত চেইনটি পেয়েছেন এবং বাড়ির সবাই বেশ পছন্দ করেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে সুন্দর চেইন কেনার অনুভুতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার জন্য আপনি একটা চেনটা কিনতে গিয়েছিলেন। কিন্তু টাকা শর্ট পড়ার কারণে আপনি আপনার ভাইকে বলেন বিকাশে টাকা পাঠিয়ে দিতে ।বিকাশে পাঠিয়ে দেওয়ার পর আপনি চনটা কেনেন ।ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

তবে প্রত্যেক মেয়েরা গয়না কিনতে এবং ব্যবহার করত অনেক পছন্দ করে। আর নিজে যদি গয়না পছন্দ করে কিনা হয় অনুভূতি অন্যরকম হয়। বর্তমান সময় স্বর্ণ এর দাম অনেক বেশি। অনেক সময় মার্কেটে গেলে টাকার সাথে স্বর্ণ এর দাম মিলাতে পারে না। তবে স্বর্ণ কিনতে এক দোকান দুই দোকান যাচাই করে কিনা ভালো। তবে পছন্দ মতো চেইন কিনেছেন শুনে খুব ভালো লাগলো। বিগত কয় মাস আগে আমি নিজেও মার্কেটে গিয়ে আমার জন্য হাতের আংটি কিনেছিলাম। সত্যি আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো।

 5 months ago 

মেয়েদের আর কিছুর প্রতি লোভ থাকুক আর না থাকুক গয়নার প্রতি কিন্তু লোভ রয়েই যায় আপু। এই যেমন আমার গয়না দেখলে কিন্তু ইচ্ছে করে। কিন্তু সোনার যে পরিমাণ দাম তাতে করে শখ মিটানো বেশ কষ্টসাধ্য। যাইহোক বেশ ভালো লাগলো নিজের জন্য গয়না কিনেছেন দেখে।ধন্যবাদ আপু গয়না কেনার সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

 5 months ago 

কথায় আছে স্বর্ণ নাকি মেয়েদের সৌন্দর্য অনেকটা বৃদ্ধি করে। তাই প্রায় প্রতিটি মেয়ের আগ্রহ থাকে স্বর্ণের জিনিসের প্রতি। তবে দিনদিন যেভাবে স্বর্ণের দাম বাড়ছে, এতে করে মধ্যবিত্ত মানুষদের নাগালের বাইরে চলে যাচ্ছে। যাইহোক খুব সুন্দর একটি গোল্ডের চেইন কিনেছেন আপু। তবে লকেট ছাড়া চেইন পরলে দেখতে ততোটা সুন্দর লাগে না। আশা করি খুব শীঘ্রই একটি লকেট কিনবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 5 months ago 

এই চেইন আমার কাছেও অনেক ভালো লেগেছে আপু। সত্যি আপনার পছন্দের প্রশংসা করতে হবে এটা যে কারোরই ভালো লেগে যাবে। আপনার মুহূর্তগুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58527.16
ETH 2486.24
USDT 1.00
SBD 2.41