৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলতে আসছি আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা। যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি। তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।
এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ১,০৫৫.৩২৪ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য।


পাওয়ার বৃদ্ধি করার আগে ১,০০৫.৩২৪ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_20220330-165959_Chrome.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।


Screenshot_20220330-170125_Chrome.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ১,০৫৫.৩২৪ স্টিম পাওয়ার হয়েছে।


Screenshot_20220330-170214_Chrome.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। খুব ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি দেখে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ করে আমি নিয়মিত পাওয়ার আপ করছেন। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আসলে কমিউনিটিতে ভালোভাবে টিকে থাকতে বা ভালো কিছু প্রত্যাশা করতে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাংক্ষিত লক্ষে পৌছে যাবন এই প্রত্যাশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর একটি আমাউন্ট পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন।এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই মনটা জুড়িয়ে যায়, পাওয়ার আপ আমরা সবাই অনেক ভালোবাসি, আর আমরা এটা বিশ্বাস করি যে পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক উপকারী, পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের স্টিমিট আইডির শক্তি বৃদ্ধি হয়, আপনি অনেক যথেষ্ট পরিমাণ পাওয়ার করেছেন, আপু শুভকামনা রই আপনার জন্য

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনি আজ অনেকগুলি স্টিম পাওয়ার আপ করলেন যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।।আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাচ্ছি।।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটার মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। আমি ও পাওয়ার আপ করতে ভালোবাসি। সবারই উচিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভাল লাগল আপু।পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভাল লাগে। আমাদের সকলের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। এভাবে এগিয়ে যান আপু এই দোয়া করি। 💞💞

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। কারণ পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যত বেশি পাওয়ার আপ করি তা আমাদের নিজেদের জন্য অনেক ভালো একটি উদ্যোগ। এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে খুব ভালো লাগলো আপু। গঠনমূলক সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করছেন দেখে আমার বেশ ভালো লাগলো। আপনি সুন্দর পথে এগিয়ে যাচ্ছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। দোয়া ও শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01