৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক'

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলতে আসছি আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।

এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ১,১৬৬.৬৮৬ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য।


পাওয়ার বৃদ্ধি করার আগে ১,১১৬.৬৮৬ স্টিম পাওয়ার ছিলো।

IMG-20220420-WA0002.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

IMG-20220420-WA0003.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ১,১৬৬.৬৮৬ স্টিম পাওয়ার হয়েছে।

IMG-20220420-WA0001.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

আপনাকে অভিনন্দন আপু পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নেই। আপু আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

জি ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন স্ট্রিমিং প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর বিকল্প আর কিছুই নেই । এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে আরেক ধাপ এগিয়ে নিলেন। এজন্য আপনাকে অভিনন্দন আপু। আশাকরি এভাবে নিয়মিত পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখবেন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখে আমার খুব ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠনমূলক একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

এত সুন্দর করে একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি একদম সঠিক কথা বলেছেন আপু, যার পাওয়ার যত বেশি তার সক্ষমতাও তত বেশি।আর এই গুরুত্বপূর্ণ কথাটিকে সামনে রেখে সামনে এগিয়ে যেতে হবে। তাহলেই সফলতা আসবে।আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই প্রত্যাশা করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই বলব সুমন ভাইয়াকে আপনি ধন্যবাদ জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এত সুন্দর কনটেস্টের আয়োজন করার জন্য তা জেনে আমার খুব ভালো লেগেছে আরো ভালো লাগলো আপনি নিয়মিত ভাবে পাওয়ার অফ করে চলছেন এটা জেনে। দোয়া করব যেন এমন ভাবে প্রতিনিয়ত আপনি আপনার শক্তিকে বৃদ্ধি করতে পারেন।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি করেছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক শক্তি বৃদ্ধি পাবে ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্ট কে আরো শক্তিশালী করে তুলেছে। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বাড়িয়ে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32