৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলব আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।

এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ১,৮৭২.০৬৮ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য। আশা করি এভাবে আমি আমার লক্ষ্যে একদিন পৌঁছে যাব।


পাওয়ার বৃদ্ধি করার আগে ১,৮২২.০৬৭ স্টিম পাওয়ার ছিলো।

IMG-20220906-WA0000.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

IMG-20220906-WA0001.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট১,৮৭২.০৬৮ স্টিম পাওয়ার হয়েছে।

IMG-20220906-WA0002.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি একসাথে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক খুশি হলাম আপু। আসলে আমাদের প্রতিটি ইউজারকেই পাওয়ার আপ করে যাওয়া উচিত। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কেউ অসংখ্য ধন্যবাদ ভাইয়া চমৎকার একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আর কিছু স্টীম হলে ২০০০ এসপির মালিক হয়ে যাবেন। অভিনন্দন আপনাকে আপু। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করতে চাইলে পাওয়ার আপ করা ছাড়া বিকল্প কিছু নেই। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ বিষয়। ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ করা ছাড়া কোন বিকল্প নেই আপনাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার মন্তব্য দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আর সামান্য কিছু পাওয়ার আপ হলেই আপনার ২০০০ স্টিম পাওয়ার অফ সম্পূর্ণ হবে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার অফ করে সামনে এগিয়ে যান ।শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

ঠিক বলেছেন আর সামান্য কিছু পাওয়ার আপ করলে আমার ২০০০ স্টিম পাওয়ার আপ হয়ে যাবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন।। আসলে একজন সফল এবং সার্থক ব্লগার হতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান আপু । আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আশা করি এভাবে সব সময় সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকবেন।

 2 years ago 

ওয়াও আপু আপনি তো দেখছি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আমার পোস্টে দেখে আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লাগছে আমি দেখলাম অনেক ইউজার ৫০ স্টিম করে পাওয়ার আপ করেছেন এই সপ্তাহে। এই সপ্তাহে পাওয়ার আপ করার পরে এখন আপনার মোট স্টিম পাওয়ার ১৮৭২। ঠিক বলেছেন আপু এমন একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য সমান ভাইকে ধন্যবাদ জানাতেই হয়।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41