DIY - এসো নিজে করি : আন্তর্জাতিক নারী দিবসের একটি লোগো এর চিত্রাংকন || ১০% পে-আউট 'লাজুক খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

আজ বিশ্ব নারী দিবস।সবাইকে আমার পক্ষ থেকে নারী দিবসের অনেক অনেক শুভেচ্ছা। সত্যি বলতে এখন নারীরা আর কোন দিক দিয়ে পিছিয়ে নেই। পুরুষের সাথে সমানতালে এগিয়ে চলছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি এর অনেক বড় একটা উদাহরণ। এই কমিউনিটিতে শত শত নারীরা পুরুষের সাথে সমান তালমিলিয়ে কাজ করছে এবং তাদের প্রাপ্য সম্মান পাচ্ছে। তারা তাদের সৃজনশীলতা প্রকাশ করে অনেক দূর এগিয়ে যাচ্ছে। সত্যিই এই প্রতিটি জিনিস আমাদের প্রত্যেক নারীর জন্য অনেক বড় অনুপ্রেরণা। আমাদের পুরো আমার বাংলা ব্লগ কমিউনিটি নারী দিবসের জন্য এক বড় অনুপ্রেরণা। আমি মন থেকে চাই আমরা নারীরা কখনোই পিছিয়ে না থাকি। সব কিছুর প্রতিবাদ করতে শিখি এবং একসাথে এগিয়ে যাই। কারণ পুরো পৃথিবীতে নারীরা এখন সব থেকে এগিয়ে। যদিও এখনো কিছু কিছু জায়গায় নারীরা পিছিয়ে আছে আর এজন্যই প্রতিবছর আমাদের এই নারী দিবস উদযাপন।

আজকে আমি নারী দিবস উপলক্ষে একটি আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি আন্তর্জাতিক নারী দিবসের একটি লোগো চিত্রাংকন করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক

20220308_221047.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • লাল এবং কপি কালার পেন্সিল
20220308_215257.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নিয়ে তারপর পেন্সিল দিয়ে একটি লাভ আর্ট করে নিলাম।
20220308_204829_mfnr.jpg20220308_204905.jpg

ধাপ - ২

  • এরপর আমি লাভের ভিতর একটি মেয়ের মুখে কিছুটা অংশ আর্ট করে করলাম।
20220308_205103.jpg20220308_205554.jpg

ধাপ - ৩

  • এরপর আমি লোগো নিচে সুন্দর করে ইংরেজিতে হ্যাপি ওমেন্স ডে লেখে নিলাম।
20220308_205630.jpg20220308_205815.jpg
20220308_214552.jpg

ধাপ - ৪

  • এরপর আমি লাভের এক পাশে লাল রং করে নিলাম।
20220308_210426.jpg20220308_214524.jpg

ধাপ - ৫

  • এরপর আমি লাভের আরেকপাশে কপি কালার রং করে নিলাম।
20220308_210717.jpg20220308_214401.jpg

ধাপ - ৬

  • এরপর আমি হ্যাপি ওমেন্স ডে লেখাটি লাল রং করে নিলাম।
20220308_213045.jpg

শেষ ধাপ

  • এরপর আর্টের পাশে আমি আমার নাম লিখে নিলাম। আর এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট সুন্দর করে সম্পূর্ণ করলাম।
20220308_221047.jpg
20220308_213701.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 2 years ago 
প্রিয় আপু আপনার তৈরি আন্তর্জাতিক নারী দিবসের লোগো এর চিত্রাংকন ||টি সত্যিই অসাধারণ হয়েছে অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি আপনার চিত্রাঙ্কন টি এত চমৎকার একটি চিত্রাংকন আন্তর্জাতিক নারী দিবসে আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সেইসাথে নারী দিবসের অনেক শুভেচ্ছা আপনাকে♥♥
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আন্তর্জাতিক নারী দিবসের আপনি খুব সুন্দর একটি লোগো অঙ্কন করেছেন। আন্তর্জাতিক নারী দিবসের লোগো অংকন করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

লোগোটি খুবই সুন্দর হয়েছে। হৃদয়ের মধ্যে নারীর মুখ। একটি নারী সে যেই হোক না কেন তাকে হৃদয়ের পবিত্র স্থানে স্থান দেওয়াই উচিত। তাদের পাশে দাঁড়ানো উচিত। নারী দিবস উপলক্ষে পৃথিবীর সকল নারীদের জানাই বিনম্র শ্রদ্ধা। ভালো থাকবেন আপু ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 
আপনার তৈরি লোগো অনেক ক্রিয়েটিভ লাগছে। নারী দিবস উপলক্ষ্যে এটা অনেক সুন্দর আয়োজন ছিলো।আপনি যে অনেক ক্রিয়েটিভ পারসোন বুঝতে পারলাম। আশা করি ওভাভেই আপনার ক্রিয়েটিভিটি ছড়িয়ে যাবে সর্বোত্ত। শুভকামনা রইলো)
 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। দেখতে অনেক সুন্দর লাগতাছে এবং প্রত্যেকটি স্টেপ ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটা চিত্র অংকন আমাদের সকলের মাঝে উপস্থাপন করার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আন্তর্জাতিক নারী দিবসের একটি লোগো এর চিত্রাংকনটি অনেক সুন্দর হয়েছে। এক কথায় জাষ্ট ওয়াও। সত‍্যি আপনার সৃজনশীলতা দেখে আমি অনেক মুগ্ধ। কালার কম্বিনিকেশন টি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি প্রজেক্ট শেয়ার করার জন‍্য

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই চমৎকার একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। আপনার চিত্রাংকন টি আমার খুবই ভালো লেগেছে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আপনি খুব সুন্দর ভাবে এই চিত্রাংকন টি করেছেন। বিশেষ দিনে বিশেষ একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

এই যে এই প্ল্যাটফর্মের দেখেন না নারীরা কি পারে না সব কিছুতেই নারীরা সমান পারদর্শী। তারপরেও কেন যে আমরা তাদেরকে পিছিয়ে রাখি সেটাই আমি বুঝিনা। নারী দিবস উপলক্ষে খুব সুন্দর একটি আর্ট ছিলো আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

নারী দিবসে সকল মা জাতিকে সম্মান ও শ্রদ্ধা জানাই। নারীদেরকে সব সময় সমান চোখে দেখা হয় এটাই কামনা করি। আপনি নারী দিবস উপলক্ষে খুব সুন্দর একটি লোগো অংকন করলেন ।আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার লোগো চিত্র অংকন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33