ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির সুস্বাদু রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা, 💞

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমিও খুব ভালোই আছি । আমার বাংলা ব্লগে আজকে আমি আপনাদের সাথে আরো একটি রেসিপি নিয়ে হাজির হলাম।
আমার আজকে রেসিপিটি হচ্ছে ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির সুস্বাদু রেসিপি। এই রেসিপিটি খেতে খুবই সুস্বাদু। আমার আজকের রেসিপিটির প্রত্যেকটি ধাপ আমি আপনাদের সাথে শেয়ার করেছি।আশা করছি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।


IMG_1637160008504.jpg


প্রয়োজনীয় উপকরন সমুহ:


  • চিচিঙ্গা
  • ডিম
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • হলুদের গুড়া
  • ধনিয়াপাতা
  • লবণ
  • তেল

20211117_212912.jpg


ধাপ - ১

  • প্রথমে আমি চুলাতে একটি কড়াই বসালাম। তারপর পরিমাণমতো তেল দিয়ে এর মধ্যে পেঁয়াজ কুচি কাঁচামরিচ কুচি দিয়ে একটু ভেজে নিলাম।

IMG_1637160327161.jpg


ধাপ - ২

  • পেঁয়াজ মরিচ গুলো ভাজা হয়ে গেলে এরমধ্যে কেটে রাখা চিচিঙ্গা গুলো দিয়ে দিলাম। এরপর এগুলোর উপরে পরিমাণমতো হলুদের গুঁড়া ও লবণ দিয়ে দিলাম।

20211117_213724.jpg


ধাপ - ৩

  • তারপর ভালো করে নেড়ে চেড়ে ঢাকনা দিয়ে ঢেকে দিলাম। তারপর চুলার আঁচ কমিয়ে কিছুক্ষণ চুলায় রেখে দিলাম।

20211117_213644.jpg


ধাপ - ৪

  • এরপর ঢাকনা সরিয়ে আবার একটু ভাল করে নেড়ে চেড়ে এর মধ্যে একটি ডিম দিয়ে দিলাম।

IMG_1637160697857.jpg


ধাপ - ৫

  • ডিম দেওয়ার পর ডিমটাকে ভাল করে নেড়ে চেড়ে চিচিঙ্গার সাথে মিশিয়ে দিলাম। ভালো করে নেড়ে চেড়ে কিছুক্ষণ ভেজে নিলাম।

20211117_213624.jpg


ধাপ - ৬

  • কিছুক্ষণ ভাজার পর এরমধ্যে ধনেপাতা কুচি দিয়ে একটু নেড়ে চেড়ে চুলা থেকে নামিয়ে নিলাম। দেখুন খুব সহজেই তৈরি হয়ে গেল ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির সুস্বাদু রেসিপি।

IMG_1637161089234.jpg


শেষ ধাপ

  • এরপর আমি একটি প্লেটে ঢেলে সুন্দর করে গরম গরম পরিবেশন করলাম। এই রেসিপিটি গরম ভাত দিয়ে খেতে খুবই সুস্বাদু লাগে। আবার রুটি দিয়ে খেতে খুব ভালো লাগে।

20211117_202532.jpg


20211117_202749.jpg


আমার রেসিপি হাতে নিয়ে আমার সেলফি।


20211103_134420.jpg


আমি আশা করছি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে। যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💞 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💞

Sort:  
 3 years ago (edited)

খুবই চমৎকার একটি রেসিপি তৈরি করেছেন আপু, ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির সুস্বাদু রেসিপি আপনি অনেক দারুন ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন, দেখে খুবই ভালো লাগলো। দেখেই বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। চিচিঙ্গা আমার অনেক পছন্দের একটি খাবার। সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু 💓

 3 years ago 

ভাইয়া আপনার কমেন্ট এর প্রথম লাইনটিতে একটু ভুল আছে। দেখে এডিট করে দিলে দেখতে ভালো লাগতো কমেন্টটি।

 3 years ago 

জ্বী আপু,,টাইপিং এ ভুল ছিলো,,ধন্যবাদ আপনাকে আপুমণি🥰🥰

 3 years ago 

বুঝতে পেরেছি। আমরাও তো করি। সেজন্য বলেছি। কিছু মনে করেন না কিন্তু।

 3 years ago 

না আপু কিছু মনে করি নি,বরং খুশি হয়েছি💓

 3 years ago 

☺️☺️

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে আপনার মূল্যবান মন্তব্য টি করার জন্য। 🥰

 3 years ago 

এটা সুস্বাদু দেখায়. আমি পেঁয়াজ ডিম খেতেও ভালোবাসি।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া তবে এটা পেঁয়াজ ডিম না। ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি রেসিপি।

 3 years ago 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির খেতে অনেক সুস্বাদু আপু।
আমি একবার খেয়েছি আমার কাছে খুব ভালো লাগে।
আপু আপনার রেসিপি দেখে জীবে পানি চলে এসেছে,
এখন খেতে ইচ্ছে করছে আপু😋😋

আপনার জন্য শুভকামনা রইলো আপু।
মজাদার রেসিপি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে আপনার মূল্যবান মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

আমি আপনার ব্লগে আরেকটি সুস্বাদু খাবার দেখছি, আপনি কি সত্যিই রান্না পছন্দ করেন?

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির রেসিপিটি খুব সুন্দর হয়েছে। এভাবে আমার আম্মু তৈরি করত। খুবই মজা লাগতো খেতে। আমি এভাবে কখনো রান্না করি নি। আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে যে খুবই মজাদার হয়েছে। আপনার ডিম দিয়ে চিচিঙ্গা ভাজির রেসিপি দেখে আম্মুর হাতের রান্নার কথা মনে পরে গেল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। 🥰

 3 years ago 

আপু খুব চমৎকার একটি রেসিপি 😋
এই খাবারটি আমি ভীষণ পছন্দ করি। ☺️
মাঝে মাঝে আমরা এটি তৈরি করে খাই, পুষ্টিকর এবং সুস্বাদু বটে। খুব পরিষ্কার উপস্থাপনা ছিল আপনার, খুব ভালো লাগলো ♥️

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর করে আপনার মূল্যবান মন্তব্য টি করার জন্য। 🥰

 3 years ago 

অনেক চমৎকার একটি রেসিপি শেয়ার করলেন আপু। ডিম দিয়ে যেকোনো রেসিপি করলে আমার খুব ভালো লাগে। ডিম দিয়ে যেকোনো সাধারণ রেসিপিকে অসাধারণ করে তোলা যায়। আপনার সবগুলো পোস্ট আমার কাছে খুব ভালো লাগে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেন আপনি। এত সুন্দর ভাবে আমাদের মাঝে ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে আপনার মূল্যবান মন্তব্যটি করার জন্য।🥰

আপু অসাধারন হয়েছে আপনার রেসিপি,
খুব সুন্দর করে চিচিঙ্গা ডিম ভাজি করেছেন। অনেক সময় নিয়ে করেছেন এবং সুন্দর উপস্থাপনা ছিল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

এই রেসিপি এর আগে কখনো খাওয়া হয়নি আপু। খুব সুন্দর ভাবে রেসিপি ধাপগুলো উপস্থাপন করেছেন। রেসিপির ছবিগুলো দেখেই জিভে জল এসে গেল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.40
ETH 3085.50
USDT 1.00
SBD 2.31