আমার তোলা ডাকাতিয়া নদীর সুন্দর কিছু ফটোগ্রাফি || ১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে ডাকাতিয়া নদীর সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। কিছুদিন আগে গ্রামের বাড়িতে ঘুরতে গিয়ে প্রাকৃতিক সৌন্দর্যের এই লীলাভূমি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমাদের গ্রামের পাশ দিয়ে বয়ে গেছে ডাকাতিয়া নদী আর এই নদীটা দেখতে খুবই সুন্দর তাই আমি ডাকাতিয়া নদীর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছি। আর আজকে সেই ফটোগ্রাফি গুলোই আপনাদের সাথে শেয়ার করছি। আসলে প্রকৃতির সৌন্দর্য দেখতে সবারই খুব ভালো লাগে তেমনি আমার খুবই ভালো লাগে। প্রকৃতিকে ভালবাসেনা এমন মানুষ পৃথিবীতে মনে হয়না পাওয়া যাবে। তাই যখনই আমার চোখের সামনে সুন্দর কিছু দেখি দ্রুত আমার মোবাইলটা বের করে মোবাইলের ক্যামেরায় ছবি তুলে রাখি। তাই আজকে আবারো আমি আপনাদের সাথে প্রকৃতির সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

তাহলে চলুন ফটোগ্রাফি গুলো দেখা যাক

1659843300287.jpg

ফটোগ্রাফি - ১

  • এই নদীটার নাম হচ্ছে ডাকাতিয়া নদী। নদীর মধ্যে আকাশ টা দেখা যাওয়াতে খুবই সুন্দর লেগেছে আমার কাছে। দুপাশে খুব সুন্দর সবুজ প্রকৃতি। তাই আমি দেরি না করে ফটোগ্রাফিটি করে ফেললাম।

20220807_012527.jpg

ফটোগ্রাফি - ২

  • ব্রীজের উপর থেকে ডাকাতিয়া নদীটি খুবই সুন্দর দেখাচ্ছিল। আমার কাছে তো দেখে খুবই ভালো লেগেছে। আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে।

20220807_013348.jpg

ফটোগ্রাফি - ৩

  • ৩ এবং ৪ নং ফটোগ্রাফিতে দুটি নৌকা দেখতে পাচ্ছেন। এই নৌকাগুলো এখন আর তেমন একটা কাজে আসে না। তাই এগুলো নদীর কিনারায় বেধে রাখা হয়েছে। নৌকাগুলো দেখে আমার খুবই ভালো লেগেছিল তাই আমি ফটোগ্রাফি করে নিলাম।

20220807_012837.jpg

ফটোগ্রাফি - ৪

20220807_013036.jpg

ফটোগ্রাফি - ৫

  • এই ৫ ও ৬ নং ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন নদীর মধ্যে কিছু হাঁস চড়ে বেড়াচ্ছে। নদীর মধ্যে হাঁস গুলোকে দেখতে খুবই সুন্দর লাগছিল। আমার কাছে তো দেখতে খুবই ভালো লেগেছে। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে ‌‌।

20220807_012738.jpg

ফটোগ্রাফি - ৬

20220807_012807.jpg

ফটোগ্রাফি - ৭

  • নদীর আরেকপাশে কচুরিপানায় ভরে আছে। অনেক দূর পর্যন্ত কচুরিপানায় ভরা। দেখতে সত্যিই খুব ভালো লাগছিল। সবুজে ভরা নদীটি দেখতে খুবই ভালো লাগলো।

20220807_012552.jpg

ফটোগ্রাফি - ৮

  • এই ৮ ও ৯ নং ফটোগ্রাফির মধ্যে ডাকাতিয়া নদীর আরো কিছু ফটোগ্রাফি শেয়ার করেছি। নদীটা দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে তাই আমি বেশ কিছু ফটোগ্রাফি করেছি।

20220807_012712.jpg

ফটোগ্রাফি - ৯

20220807_013402.jpg

আমার তোলা ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে কিনা অবশ্যই জানাবেন। আপনাদের মন্তব্যের আশায় রইলাম। যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

গুগোল ম্যাপ লোকেশন : 2QP8+HX8, Raipur

ডিভাইস নেম:- গ্যালাক্সি A10s

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

ডাকাতিয়া নদীর কিছু প্রাকৃতিক ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রাকৃতিক ফটোগ্রাফি কার না ভালো লাগে বলুন। সবগুলো ফটোগ্রাফি এ আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নদীর নাম শুনেই তো আপু ভয় পেয়ে গেছিলাম ডাকাতিয়া হাহাহা । তবে আপনার ফটোগ্রাফি গুলো একদম ন্যাচারাল ছিল । আমার কাছে খুব ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago (edited)

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপু
আপনার ডাকাতিয়া নদীর নামটি শুনে প্রথমে অবাক হলাম যে এটা কেমন নাম৷যাই হোক নদীর কিছু চমৎকার ছবি তুলেছেন ৷নৌকা হাস কুচুরিপানা সবমিলে ভাল লাগলো ৷

 2 years ago 

এত সুন্দর মূল্যবান একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি গ্রামের বাড়িতে গিয়ে খুব সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছেন বোঝাই যাচ্ছে। অনেক সুন্দর করে কিছু ফটোগ্রাফি করেছেন আর এই নদীর দৃশ্য গুলো আসলেই খুবই সুন্দর ধন্যবাদ আপনাকে এগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা

 2 years ago 

ডাকাতিয়া নদীর বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি আপু বেশ সুন্দর হয়েছে। একেকটা একেক রকমের সুন্দর। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago (edited)

আপনার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ডাকাতিয়া নদীরটি দেখতে এখন বেশ শান্তই মনে হচ্ছে। সুন্দর নিলি বিলি একটা পরিবেশ চারপাশের সৃষ্টি হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে নদীর সৌন্দর্য আমাদের মাঝে উপস্থাপন করেছেন, তা দেখে খুব ভালই লাগলো ।
ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আসলেই ভাইয়া নদীটি খুবই শান্ত এবং খুব সুন্দর নিরিবিলি পরিবেশ দেখে আমার খুব ভালো লেগেছে বলেই আপনাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম আপনার কাছে ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ডাকাতিয়া নদীর রূপ সৌন্দর্য সত্যিই অসাধারণ ছিল। সবুজ প্রকৃতির মাঝে এরকম দৃশ্যপটভূমি যেটা সত্যিই উপভোগ্য। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার করা ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে আমারও খুবই ভালো লাগছে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

খুবই চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর এই ফটোগ্রাফি আমাদের মধ্যে চমৎকারভাবে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে বিশেষ করে। তৃতীয় নাম্বার নৌকার ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনি বেশি দারুন ফটোগ্রাফি করেছেন। ডাকাতিয়া নদীর সৌন্দর্য সত্যি মনমুগ্ধকর ছিল। আপনি খুব সুন্দর ভাবে আপনার পোস্টে আমাদের মাঝে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67