আমার তোলা কিছু ফটোগ্রাফি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। প্রাকৃতিক সৌন্দর্য দেখতে সবারই খুব ভালো লাগে তেমনি আমার খুবই ভালো লাগে। তাই যখনই আমার চোখের সামনে সুন্দর কিছু দেখি দ্রুত আমার মোবাইলটা বের করে মোবাইলের ক্যামেরায় ছবি তুলে রাখি। আমি যদিও ফটোগ্রাফি তেমন একটা করিনা তবে মাঝেমধ্যে করতে ভালো লাগে। তাই আজকে আবারো আমি আপনাদের সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করব।

তাহলে চলুন আমার ফটোগ্রাফি গুলো দেখা যাক।

IMG_1651669036907.jpg

ফটোগ্রাফি - ১

20220504_183700.jpg

20220504_183430.jpg

20220226_093220.jpg

  • এই ফুলগুলো হচ্ছে : সালভিয়া ফুল
    এই ফুলগুলো অনেক সুন্দর ফুল। লাল টুকটুকে ফুল গুলো দেখে চোখ জুড়িয়ে যায়।

ফটোগ্রাফি - ২

20220504_183807.jpg

20220504_183353.jpg

20220226_092617.jpg

20220226_090800.jpg

  • এই ফুলগুলো হচ্ছে : গাঁদা ফুল। এই ফুলগুলো প্রায় সবাই চিনে। গাঁদা ফুলের বাগান টি দেখতে খুব ভালো লেগেছে বলে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। রংবেরঙের গাঁদা ফুল ফুটেছে বাগানে

ফটোগ্রাফি - ৩

20220226_092739.jpg

  • এই ফুল গুলোর নাম হচ্ছে : বেগুনি কালারের দোপাটি ফুল। ফুল গুলো দেখতে সত্যি খুব সুন্দর। এ ফুল গুলো অনেক রঙে হয়। অনেকগুলো ফুল একসাথে ফুটে থাকে। এই জন্য ফুলগুলোর আমার কাছে খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি - ৪

20220504_184856.jpg

  • এই গাছটির নাম হচ্ছে: পতিত গাছ। গাছটা দেখতে খুবই সুন্দর। চিকন চিকন পাতার ভিতরে ছোট ছোট লাল ফুল। গাছটি দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি - ৫

20220504_182232.jpg

20220504_182205.jpg

  • অনেক দূর পর্যন্ত সবুজ ধানক্ষেত দেখে অনেক ভালো লাগলো অনেকদিন পর এরকম সবুজ ধানক্ষেত দেখেছি। দেখে সত্যিই খুব ভালো লেগেছে তাই আমি ধানক্ষেতের ফটোগ্রাফি গুলো আমার মোবাইলের ক্যামেরায় বন্দি করেছি

ফটোগ্রাফি - ৬

20220504_184727.jpg

20220504_184610.jpg

20211231_164454.jpg

20211231_164236.jpg

  • এই ঝরনাটা দেখে আমার খুবই ভালো লেগেছে। অসম্ভব সুন্দর একটি ঝরনা। ঝরনা টির মাঝখানে খুব সুন্দর একটি ধান। ধানের ভিতর থেকে পানি বের হচ্ছে। দেখে কি যে ভালো লেগেছে। তাই দ্রুত মোবাইলটা বের করে মোবাইলের ক্যামেরায় বন্দী করে নিয়েছি।

ফটোগ্রাফি - ৭

20211231_165832.jpg

20211231_165828.jpg

  • সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি দেখে খুব ভালো লাগলো তাই ফটোগ্রাফি করে ফেললাম।

আমার তোলা ছবিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে কিনা অবশ্যই জানাবেন। আপনাদের মন্তব্যের আশায় রইলাম। যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

গুগোল ম্যাপ লোকেশন : XCR5+8V Gazipur

ডিভাইস নেম:- গ্যালাক্সি A10s

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপু। আপনার প্রতিটি ফটোগ্রাফি দেখে আমার চোখ জুড়িয়ে গেল। চমৎকার ভাবে আপনি সবগুলো ফটোগ্রাফি তুলেছেন। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার তোলা ২নং ফটোগ্রাফিটা আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো দেখে রীতিমতো আমার চোখ ধাঁধিয়ে যাচ্ছে। প্রতিটি ফটোগ্রাফি এতটাই চমৎকার হয়েছে যা অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকার ইচ্ছে হচ্ছে। আপনার ফটোগ্রাফিতে ফুলের ফটোগ্রাফি গুলো সত্যিই চোখের নজর কেড়ে নিচ্ছে। আবার আপনার ফটোগ্রাফি তেই সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। সব মিলিয়ে আপনার ফটোগ্রাফি পোস্ট অত্যন্ত চমৎকার হয়েছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ছবিগুলো বেশ সুন্দর ছিল।
বিশেষ করে সবুজ ধানক্ষেত, সূর্যের ছবিগুলো অসাধারণ হয়েছে। আর ফুলগুলো দেখতে সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

আপনি তো দারুণ ছবি তুলতে পারেন ! আপনার তোলা প্রতিটি ছবিই দারুণ লেগেছে আমার ৷ বিশেষ করে সর্বশেষ ছবি সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি ৷ এছাড়াও বাকি ছবিগুলোও দারুণ হয়েছে ৷ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

 2 years ago 

আমিও মাঝে মাঝে ফটোগ্রাফি করার চেষ্টা করি। কেন জানি না এর ভিতরে একটা ভালোলাগা কাজ করে। যাইহোক আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে শেষের তিনটা ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছে।খুব সুন্দরভাবে ছবিগুলো তুলেছেন আপু।সবুজ ধান ক্ষেতের ছবি দেখে মনটা জুড়িয়ে গেল। সেইসাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অস্থির অস্থির ছবি তুলেছেন। প্রতিটি ছবি ডিটেইলস এ পরিপূর্ণ ছিলো। তাই দেখতে বেশি ভালো লেগেছে। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন , প্রতিটা ফটো অনেক সুন্দর ছিল, আমার কাছে বেগুন কালারের দোপাটি ফুল অনেক ভালো লাগছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে দেখে সত্যিই খুব ভালো লাগলো ।আপনি সব সময় এমন সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করেন। সবুজ ধান ক্ষেত এবং পানির ঝরনা দেখতে অসাধারণ লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি বলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67