আমার বাংলা ব্লগ||বাংলা গান "কফি হাউজের সেই আড্ডাটা"||১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা,💞

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সবাই খুব ভালোই আছেন। আমিও খুব ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে হাজির হলাম। আমার বাংলা ব্লগে এই প্রথমবার আমি আমার খুব প্রিয় একটি গান আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। গানটির নাম হচ্ছে "কফি হাউজের সেই আড্ডাটা"। আমি সম্পূর্ণভাবে সর্বোচ্চটা দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি। আমি সবসময় আসলে চেষ্টা করি ভিন্ন কিছু করার। আমি বিশ্বাস করি আমরা যখন নতুন কিছু করতে চাই তখন আমরা আরো নতুন কিছু শিখতে পারি। তাই আমি আরো চেষ্টা করি সবসময় নতুন কিছু শিখতে কারণ আমি জানতে এবং জ্ঞান অর্জন করতে অনেক অনেক বেশি ভালোবাসি। তার জন্যই আজকে আমার এই গানটি চেষ্টা। আমি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। ভুল মানুষ মাত্রই হয় যদি আমার কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

গানটি নিয়ে আমার কিছু কথা

এই গানটি বিখ্যাত শিল্পী শ্রদ্ধেয় মান্নাদের গাওয়া গান ।এই গানটি খুবই জনপ্রিয় একটি গান। আমার মনে হয় এমন কোনো মানুষ নেই যে গানটি পছন্দ করেনা। এই গানের কথাগুলো আমাদের সবার জীবনে সাথে মিলে যায়। তাই এই গানটি সবারই খুব পছন্দের একটি গান।

আমার গানের ভিডিও

< গানের লিরিক্স >

হুঁউম... উঁ... ম... উঁ... ম... উঁম উঁম উঁম...
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই
আজ আর নেই
লারা লাল লা লাল লা লা লা লা লা, লালা লা লা
নিখিলেশ প্যারিসে, মঈদুল ঢাকাতে
নেই তারা আজ কোন খবরে
গ্র্যাণ্ডের গীটারিস্ট গোয়ানীস ডিসুজা
ঘুমিয়ে আছে যে আজ কবরে
কাকে যেন ভালোবেসে আঘাত পেয়ে যে শেষে
পাগলা গারদে আছে রমা রায়
অমলটা ধুঁকছে দুরন্ত ক্যানসারে
জীবন করে নি তাকে ক্ষমা হায়
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই
আজ আর নেই
সুজাতাই আজ শুধু সবচেয়ে সুখে আছে
শুনেছি তো লাখ্ পতি স্বামী তার
হীরে আর জহরতে আগাগোড়া মোড়া সে
গাড়ীবাড়ী সবকিছু দামী তার
আর্ট কলেজের ছেলে নিখিলেশ সান্যাল
বিজ্ঞাপনের ছবি আঁকতো
আর চোখ ভরা কথা নিয়ে
নির্বাক শ্রোতা হয়ে
ডিসুজাটা বসে শুধু থাকতো
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
লারা লাল লা লাল লা লা লা লা লা, লা লা লা
একটা টেবিলে সেই তিন চার ঘন্টা
চারমিনারটা ঠোঁটে জ্বলতো
কখনো বিষ্ণু দে কখনো যামিনী রায়
এই নিয়ে তর্কটা চলতো
রোদ ঝড় বৃষ্টিতে যেখানেই যে থাকুক
কাজ সেরে ঠিক এসে জুটতাম
চারটেতে শুরু হয়ে জমিয়ে আড্ডা মেরে
সাড়ে সাতটায় ঠিক উঠতাম
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
লারা লাল লা লাল লা লা লা লা লা, লালা লা লা
কবি কবি চেহারা, কাঁধেতে ঝোলানো ব্যাগ
মুছে যাবে অমলের নামটা
একটা কবিতা তার হলো না কোথাও ছাপা
পেলনা সে প্রতিভার দামটা
অফিসের সোশ্যালে 'অ্যামেচার' নাটকে
রমা রায় অভিনয় করতো
কাগজের রিপোর্টার মঈদুল এসে রোজ
কি লিখেছে তাই শুধু পড়তো ওঃ ওঃ ওঃ
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই
আজ আর নেই
সেই সাত জন নেই আজ টেবিলটা তবু আছে
সাতটা পেয়ালা আজও খালি নেই
একই সে বাগানে আজ এসেছে নতুন কুঁড়ি
শুধু সেই সেদিনের মালী নেই
কত স্বপনের রোদ ওঠে এই কফি হাউসে
কত স্বপ্ন মেঘে ঢেকে যায়
কত জন এল গেলো, কতজনই আসবে
কফি হাউসটা শুধু থেকে যায়
কফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই
আজ আর নেই
কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই
আজ আর নেই
উঁহুহুঁ লা লাল লা লা লালা লা লালা, লা লা লা
কোথায় হারিয়ে গেল সোনালী বিকেলগুলো সেই
আজ আর নেই
source

সব শেষে আবারো বলতে চাই যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সকলের মন্তব্য আশা করছি। যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে সামনে আরও কিছু গানের ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। সবাইকে অসংখ্য ধন্যবাদ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

💞 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💞

Sort:  

আপু অনেক সুন্দর করে গানটি গেয়েছেন। আসলেই আর আড্ডা হয় না সেই কফি হাউজে বন্ধুদের সাথে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহ্ আপনি তঝ দারুন গান করেন আপু আপনার গানের গলা অনেক সুন্দর এভাবে ট্রাই করেই অনেক সুন্দর হবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান গেয়ে শুনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

গান টি অনেক সুন্দর গেয়েছেন আপু শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

এটি আমার খুব পছন্দের একটি গান। আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো । আপনার গানের গলাও খুব ভালো। ধন্যবাদ আপনাকে , শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ভালো থাকবেন আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

বাহ্ আপনি অনেক সুন্দর করে আমার পছন্দের একটি গান গেয়েছেন,অসাধারণ

শুভ কামনা রইলো আপু🥰🥰

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপু, খুব সুন্দরভাবে গানটি কভার করার জন্য, বেশ ভালো লেগেছে আপনার কণ্ঠে গানটি। বেশ মিষ্টি আপনার কণ্ঠটিও । তবে যেহেতু গানটি আপনার নিজের লেখাটা সেই ক্ষেত্রে মুল গায়ককে ক্রেডিট দেয়ার দরকার ছিলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 3 years ago 

গানটি আপনার গলায় খুব চমৎকার লেগেছে আমার। শুভ কামনা রইল 🥀

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া । আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপু অনেক সুন্দর ভাবে গেয়েছেন।আপনার গানের গলাটা অনেক সুন্দর।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।

 3 years ago 

বাহ্ খুব সুন্দর গেয়েছেন আপু মনি। শুভ কামনা♥

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ভালো থাকবেন।

 3 years ago 

খুব সুন্দর ও মিষ্টি গলায় গেয়েছেন আপু গানটি।ভালো লেগেছে আমার কাছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ভালো থাকবেন শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51