আমার তোলা কিছু ফুলের ফটোগ্রাফি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। ফুল ভালবাসেনা এমন মানুষ মনে হয় না খুঁজে পাওয়া যাবে । সবাই ফুলকে খুব ভালোবাসে। ফুল দেখতে খুবই ভালো লাগে।

আজকে সকালে মেয়েকে নিয়ে স্কুলে যাওয়া পর দেখলাম স্কুলের চারপাশে অনেক ফুল ফুটে আছে আমার কাছে খুব ভালো লাগে। তাই মোবাইলটা বের করে সঙ্গে সঙ্গে এই সুন্দর ফুলের ফটোগ্রাফি আমার মোবাইলের ক্যামেরায় বন্দী করে নিয়েছি।

আমি যদিও ফটোগ্রাফি তেমন একটা করিনা তবে মাঝেমধ্যে করতে ভালো লাগে। তাই আজকে আমি আপনাদের সাথে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। আশা করি আমার আজকের ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন আমার ফুলের ফটোগ্রাফি গুলো দেখা যাক।


1649226241990.png

ফটোগ্রাফি - ১

এগুলো সব হচ্ছে পিটুনিয়া ফুল। এই পিটুনিয়া ফুল বিভিন্ন রঙের হয়ে থাকে। আর দেখতে অসম্ভব সুন্দর এই ফুলগুলো। আর এই ফুলগুলো বাগান বিলাস ফুল। এত সুন্দর ফুল দেখে শুধু তাকিয়ে থাকতে ইচ্ছে করে। মনে হচ্ছে যেন আমি ফুলের এক রাজ্যে চলে এসেছি। অসম্ভব সুন্দর লাগছে আর মনটা এত ভালো হয়ে গেছে যে আর কি বলব। ইচ্ছে করছে না ওই জায়গা থেকে চলে আসতে। চারপাশ শুধু ফুল আর ফুল। চারদিক শুধু পিটুনিয়া ফুলেরই সমারোহ।

20220406_103036.jpg

ফটোগ্রাফি - ২

20220406_102813.jpg

ফটোগ্রাফি - ৩

20220406_103417.jpg

ফটোগ্রাফি - ৪

20220406_103351.jpg

ফটোগ্রাফি - ৫

20220406_103302.jpg

ফটোগ্রাফি - ৬

20220406_103219.jpg

ফটোগ্রাফি - ৭

20220406_103151.jpg

ফটোগ্রাফি - ৮

20220406_103134.jpg

ফটোগ্রাফি - ৯

20220406_103244.jpg

ফটোগ্রাফি - ১০

20220406_102712.jpg

ফটোগ্রাফি - ১২

20220406_102632.jpg

ফটোগ্রাফি - ১৩

20220406_102615.jpg

ফটোগ্রাফি - ১৪

20220406_102553.jpg

ফটোগ্রাফি - ১৫

20220406_102530.jpg


আশা করি আমার আজকের তোলা ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে কিনা অবশ্যই জানাবেন। আপনাদের মন্তব্যের আশায় রইলাম। যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

গুগোল ম্যাপ লোকেশন : XCR5+8V Gazipur

ডিভাইস নেম:- গ্যালাক্সি A10s

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

চোখধাঁধানো মন জুড়ানো নজরকাড়া নো ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে মনে হচ্ছে ফুলের সম্রাট যে হারিয়ে গিয়েছি সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপু। প্রতিটি ফুল দেখতে অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপনি মন জুড়িয়ে যাওয়ার মত ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ এককথায় অসাধারণ। চারিদিকে যেন ফুলের সৌন্দর্যে মাখামাখি। চারিদিকে রঙিন ফুল। ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো হয়েছে। এবং ফুলগুলো আমার পরিচিত। অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন আপু। এবং খুব সুন্দর উপস্থাপনা ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফির ফুলগুলো দেখে মনটা ফ্রেশ গেলো। ফুল সবাই পছন্দ করে, আমি একটু বেশি পছন্দ করি। আপনার প্রতিটি ফটোগ্রাফ ছিলো পারফেক্ট।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে এই ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন। আপনি আপনার দক্ষতায় দারুণভাবে ফুলের ফটোগ্রাফি গুলো করে সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে যেন ফুলের বাগানে চলে গিয়েছি। প্রত্যেকটি ফটোগ্রাফি মুগ্ধ হওয়ার মতো। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। মনে হচ্ছে ফুলের রাজ্যে চলে এসেছি।। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি আমার খুবই খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি কার্য সম্পন্ন করেছেন আরও সম্পন্ন করেছেন সুন্দর করে ব্লক টি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আজকে আপনি আমাদের মাঝে যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন সেগুলো সত্যিই মনমুগ্ধকর। রাস্তার পাশে এই ধরনের ফুলের বাগান খুব একটা বেশি দেখতে পাওয়া যায় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74