৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

IMG-20220314-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলব আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।

এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ২,০৫০.৫৬৪ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য। আশা করি এভাবে আমি আমার লক্ষ্যে একদিন পৌঁছে যাব।


পাওয়ার বৃদ্ধি করার আগে ২,০০০.৫৬৪ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20221011-125917_Chrome.jpg


এর পর ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

Screenshot_20221011-125954_Chrome.jpg


৫০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ২,০৫০.৫৬৪ স্টিম পাওয়ার হয়েছে।

Screenshot_20221011-130029_Chrome.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 
আপনি ৫০ স্টিম পাওয়ার আফ করেছেন।পাওয়ার আফ করার অর্থ হল নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এই প্লাটফর্ম কে এগিয়ে নেওয়ার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। খুব ভালো লাগলো আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।
 2 years ago 

আপু আপনার কমেন্টে একটু ভুল হয়েছে। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের দীর্ঘ দিন কাজ করার ইচ্ছা শক্তি থাকলে সর্বপ্রথম আমাদেরকে পাওয়ার আপ করতে হবে। আর আপনার পাওয়ার আপ পোষ্ট এখানে ভালো লাগলো আপু।
আপনার জন্য দোয়া করি যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

এত সুন্দর একটা মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 
দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট শক্তিশালী হবে।আপনি এবার ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। আমার কাছে তো দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ভাইয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান প্রতিযোগিতার মাধ্যমে সবাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছে। আপু আপনিও আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে সত্যি ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক উৎসাহিত হলাম আপু। বড় একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা আপনার সক্ষমতাকে আরো এগিয়ে নিয়ে যেতে ভূমিকা পালন করবে। এই প্লাটফর্ম কে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আমিও ধারাবাহিকভাবে পাওয়ারববৃদ্ধি করার চেষ্টা করি।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

আপু আপনার কথা একদম ঠিক, এই স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার লড়াই পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর তাইতো আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন আপু। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্যে একদিন পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

বাহহ আপু চলমান কন্টেস্ট পাওয়ার আপ এ আপনি অংশ নিয়েছেন ভালো লাগলো শুনে এভাবে এগিয়ে যান অনেকদুর শুভ কামনা।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি আরও একটি ধাপ এগিয়ে গেলেন। আজকের ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65