টার্গেট ডিসেম্বর সিজন-৩ || ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলব আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

আজকে আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ২,৪৬৪.০১৭ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য। আশা করি এভাবে আমি আমার লক্ষ্যে একদিন পৌঁছে যাব।

IMG-20221227-WA0000.jpg


পাওয়ার বৃদ্ধি করার আগে ২,৪৪৪.০১৭ স্টিম পাওয়ার ছিলো।

IMG-20230111-WA0007.jpg


এর পর ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

IMG-20230111-WA0008.jpg


২০স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ২,৪৬৪.০১৭ স্টিম পাওয়ার হয়েছে।

IMG-20230111-WA0006.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করলে স্টীমিটে নিজের অবস্থান দৃঢ় হয়। পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে করে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রানিত হয়েছি। ধন্যবাদ আপু।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

সিজর-৩ তে ২০ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লাগলো। আমাদের সকলের পাওয়ার আপ করা জরুরী।পাওয়ার আপ আমাদের একাউন্টকে শক্তিশালী করে তোলে।আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করলেন। ধারাবাহিকতায় আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন আপনাকে আপু।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো আপু ।

 2 years ago 

পাওয়ার আপ করাটাই গুরুত্বপূর্ণ।এমাউন্ট বড় বিষয় নয় বলে আমার মনে হয়।আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো আপু, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি।যার যত অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি তার কর্ম ক্ষমতা ও তত বৃদ্ধি। ঠিক বলছেন আপু পাওয়ার আপ করা আমাদের খুবই প্রয়োজনীয় কারণ সুন্দরভাবে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি মোট ২৪৬৪ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি যে টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন বলে আশা করছি। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো আপু। দোয়া করি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আরো এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42