DIY - এসো নিজে করি : টিউলিপ ফুলের চিত্রাংকন || ১০% পে-আউট 'লাজুক খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা, 💗

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি।

আজকে আমি আরো একটি নতুন আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি টিউলিপ ফুলের চিত্রাংকন করেছি। আশা করি আজকের পেন্সিল আর্ট আপনাদের কাছে ভালো লাগবে। এই আর্টের প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করছি। তাহলে চলুন শুরু করা যাক।


20220415_211221.jpg

আর্ট করতে যা যা লাগবে:

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • পেন্সিল কাটার
20220416_003716.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি সাদা কাগজ নেই তারপর পেন্সিল দিয়ে একটি টিউলিপ ফুল আর্ট করে নিলাম।
20220415_201435.jpg20220415_201714.jpg

ধাপ - ২

  • এরপরে আমি পাশে আরেকটি টিউলিপ ফুল আর্ট করলাম।
20220415_201801.jpg20220415_202422.jpg

ধাপ - ৩

  • এরপর আমি একে একে তিনটি টিউলিপ ফুল আর্ট করে নিলাম। তারপর ফুলের কিছু ডাল আর্ট করে নিলাম।
20220415_202940.jpg20220415_203323.jpg

ধাপ - ৪

  • এরপর আমি টিউলিপ ফুলের নিচে কিছু পাতা আর্ট করে নিলাম।
20220415_212451.jpg20220415_204222.jpg

ধাপ - ৫

  • এরপর আমি ফুলের মধ্যে হালকা পেন্সিল দিয়ে ঘষে একটু সুন্দর করে কালার করে নিলাম।
20220415_204835.jpg20220415_205230.jpg

ধাপ - ৬

  • এরপর আমি সবগুলো ফুল এবং পাতা পেন্সিল দিয়ে ঘষে সুন্দর করে কালার করে নিলাম।
20220415_205636.jpg20220415_212355.jpg

শেষ ধাপ

  • তারপর আর্টের নিচে আমার নাম লিখে নিলাম। এই ভাবেই আমি পর্যায়ক্রমে আস্তে আস্তে পুরো আর্ট ধৈর্য সহকারে সুন্দর করে সম্পূর্ণ করলাম।

20220415_211221.jpg

20220415_211836.jpg

আশা করি আমার আর্টি আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

💗 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💗

Sort:  
 2 years ago 

আপনার চিত্রাংকন আমার কাছে খুবই অসাধারণ লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে এটি ফুটিয়ে তুলেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি খুবউ দক্ষতার সাথে টিউলিপ ফুলের চিত্রাংকন করেছেন যেটা দেখতে খুবই সুন্দর হয়েছে আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

টিউলিপ ফুলের চিত্রাংকন করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

খুব সুন্দর হয়েছে আপনার অঙ্কন টিউলিপ ফুলের চিত্রাংকন ৷ অঙ্কণটি আমার খুবই ভালো লেগেছে।আপনি অনেক দক্ষতার সাথে কাজটি সম্পুর্ন করেছেন ৷ শুভকামনা রইলো আপনার জন্য..

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

ওয়াও আপু চমৎকার একটা ফুলের অংকন করেছেন। ফুলের অংকনটি বেশ ভালোই হয়েছে। সাথে উপস্থাপন খুবই সুন্দর ভাবে দিয়েছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা ফুলের অংকন উপহার দেওয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও! পেন্সিল এর সাহায্যে কি সুন্দর একটি টিউলিপ ফুলের চিত্রাংকন দেখলাম, দেখে তো মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব চমৎকারভাবে টিউলিপ ফুলের চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

মন্তব্যটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

পেন্সিল দিয়ে টিউলিপ ফুলের খুব সুন্দর চিত্র অঙ্কন করেছেন। এত নিখুত ভাবে ফুলটি সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন যা দেখে মুগ্ধ হওয়াটাই স্বাভাবিক। অনেক ভালো লাগলো আপু শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু আপনার টিউলিপ ফুলের চিত্রাংকন, অঙ্কণটি আমার খুবই ভালো লেগেছে, । আমি অনেক দক্ষতার সাথে কাজটি সম্পুর্ন করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে টিউলিপ ফুলের অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অঙ্কিত এই টিউলিপ ফুলের চিত্র টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে, দেখেই বোঝা যাচ্ছে আপনি দক্ষতার সঙ্গে এটা অঙ্কন প্রক্রিয়া সম্পন্ন করেছেন। এত সুন্দর একটি টিউলিপ ফুলের অংকন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74