ডাটার শাক ভাজির সুস্বাদু রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমিও খুব ভালোই আছি । আমি রান্না করতে খুব পছন্দ করি। তাই আমার বাংলা ব্লগে আজকে ও আমি আপনাদের সাথে আরো একটি রেসিপি নিয়ে হাজির হলাম।

আমার আজকে রেসিপিটি হচ্ছে ডাটার শাক ভাজির সুস্বাদু রেসিপি। এই ডাটার শাক ভাজি করে খেতে খুবই ভালো লাগে। এই ডাটার শাক ভাজি খেতে খুবই সুস্বাদু, আমার কাছে খুবই ভালো লাগে।

আর এই রেসিপিটি খুব অল্প সময়ে তৈরি করা যায়। আজকে আমি আমার রেসিপিটির প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করেছি। এটা খেতে আসলেই খুব সুস্বাদু। আশা করছি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।


IMG_1648532482953.jpg


প্রয়োজনীয় উপকরন সমুহ:

  • ডাটা শাক
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • রসুন কুচি
  • লবণ
  • তেল

20220330_005436.jpg20220328_110733.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি চুলার মধ্যে একটি কড়াই বসালাম। কড়াইয়ের মধ্যে পরিমানমত তেল দিয়ে দিলাম। তারপর এরমধ্যে পেঁয়াজ কাঁচামরিচ গুলো দিয়ে একটু ভেজে নিলাম।

20220328_111038.jpg20220328_111111_mfnr.jpg
20220328_111201_mfnr.jpg

ধাপ - ২

  • তারপর রসুন কুচি দিয়ে এবং পরিমাণমতো লবণ দিয়ে ভালো করে নেড়ে চেড়ে আরো একটু ভেজে নিলাম।

20220328_111225.jpg20220328_111352.jpg
20220328_111425.jpg

ধাপ - ৩

  • তারপর ডাটার শাক গুলো দিয়ে দিলাম। তারপর একটু নেড়েচেড়ে নিলাম।

20220328_111634.jpg20220328_111757_mfnr.jpg

ধাপ - ৪

  • কিছুক্ষণ পর ডাটার শাক গুলো ভালো করে নেড়ে চেড়ে একটু ভেজে নিলাম। তার শাক থেকে যে পানি টা বের হয়েছে পানিটা শুকানোর জন্য কিছুক্ষণ অপেক্ষা করলাম।

20220328_113807.jpg20220328_113715.jpg

ধাপ - ৫

  • পানিটা শুকিয়ে যাওয়ার পর আবার ভালো করে নেড়ে চেড়ে ডাটার শাক গুলো ভালো করে ভেজে নিলাম।

20220328_113829.jpg20220328_113911.jpg

ধাপ - ৬

  • কিছুক্ষণ পর চুলা বন্ধ করে চুলা থেকে নামিয়ে নিলাম। দেখুন খুব সহজেই তৈরি হয়ে গেল ডাটার শাক ভাজির সুস্বাদু রেসিপি।

20220328_113931.jpg

শেষ ধাপ

  • এরপর আমি একটি প্লেটে ঢেলে সুন্দর করে গরম গরম পরিবেশন করলাম। এই রেসিপিটি গরম ভাত দিয়ে খেতে খুবই সুস্বাদু লাগে।

20220329_113659.jpg


20220330_005309.jpg


20220328_132152.jpg


আমি আশা করি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লেগেছে। যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপনি অনেক পুষ্টিকর একটি খাবার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক সুন্দরভাবে ডাটার শাক ভাজি তৈরি করেছেন। আপনাদের শাক ভাজি তৈরি করা দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।এত সুন্দর ভাবে শাক ভাজি তৈরি করে আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ডাটার শাক ভাজি খেতে আমি খুব পছন্দ করি। আপনার ডাটার শাক ভাজি রেসিপি খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে রন্ধন প্রক্রিয়া আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর রেসিপি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি ডাটা শাক ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ডাটা শাক ভাজি রেসিপি দেখেই বোঝা যাচ্ছে রেসিপিটি সুস্বাদু হয়েছিল। এত মজাদার একটি ডাটা শাক ভাজি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

এই সময়ে ডাটার শাক ভাজি রেসিপি খেতে খুবই ভালো লাগে। যেটা খুবই পুষ্টিকর খাবার। আপনি খুব সুন্দর করে শাক ভাজি রেসিপি তৈরি করেছেন যেটা আমার খুবই পছন্দ হয়েছে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য রইল অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

যেকোনো ধরনের শাক ভাজি খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আর এই সময়ে প্রচুর পরিমাণে ডাটা শাক পাওয়া যায়। আর এই সবজি আমাদের জন্য খুবই উপকারী এত সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

যে কোন শাক খেতে আমার অনেক বেশি ভালো লাগে। আর এটা আমি অনেক পছন্দ করি। আজকে আপনি ডাটা শাক ভাজি রেসিপি শেয়ার করেছেন ভাল লাগছে। কিন্তু ডাটা শাক এর থেকে, ডাটা চিংড়ি মাছ দিয়ে রান্না করে খেতে আমার কাছে বেশি ভালো লাগে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি রেসিপি তৈরি করেছেন আপু। ডাটা শাক ভাজি দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। আপনি অনেক সুন্দর একটি রেসিপি পোস্ট করেছেন। আপনার রেসিপি দেখে খুবই লোভনীয় মনে হচ্ছে। খেতে মনে হয় অনেক ভালো হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক সুন্দরভাবে ডাটা শাকের ভাজি রেসিপি তৈরি করেছেন । রেসিপিটি সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার ডাটা শাক ভাজির রান্না আমার কাছে অন্যরকম লেগেছে। কারণ আমি সাধারণত শাক আগে সিদ্ধ করে পরে তেলে দেই। কিন্তু আপনি একবারে তেল দিয়ে দিলেন। খেতে নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছিল। দেখতে তো খুবই লোভনীয় লাগছে।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপু আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36