আমার বাংলা ব্লগ || বাংলা গান "কোন কারনে" || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,💞

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সবাই খুব ভালোই আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে খুব ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আরো একটি গান নিয়ে হাজির হলাম। আমার বাংলা ব্লগে দ্বিতীয়বারের মতো আমার পছন্দের একটি বাংলা গান আপনাদের সাথে শেয়ার করছি। গানটির নাম হচ্ছে "কোন কারনে"। আমি আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। ভুল মানুষ মাত্রই হয় যদি আমার কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

গানটি নিয়ে আমার কিছু কথা

এই গানটির শিল্পী খালিদ। এটি জনপ্রিয় একটি গান। এই গানটি অনেক আগের গান তখনকার সময় অনেকের মুখে মুখে এই গানটি ছিল। এই গানের কথাগুলো খুব সুন্দর। শিল্পী খালিদ এর অনেকগুলো গানের মধ্যে এই গানটি আমার কাছে অনেক ভালো লাগে তাই আজকে গানটি আপনাদের সাথে শেয়ার করলাম।

আমার গানের ভিডিও

< গানের লিরিক্স >

কোনো কারণেই, কোনো কারণেই
ফেরানো গেলনা তাকে
ফেরানো গেলনা কিছুতেই
কোনো বাঁধনেই, কোনো বাঁধনেই
বাঁধাতো গেলনা তাকে।
বাঁধাতো গেলনা কিছুতেই
সে যে হৃদয় পথের রোদে,
একরাশ মেঘ ছড়িয়ে।
হারিয়ে গেলো নিমেষেই
কোনো কারণেই, কোনো কারণেই
ফেরানো গেলনা তাকে
ফেরানো গেলনা কিছুতেই

কি কারণ যায়নি সে বলে..
কি ভূল আমি করেছি ভূলে..
অজস্র বার…আমি
ক্ষমা চেয়েছি নিজে জ্বলে
কি কারন যায়নি সে বলে..
সে যে হৃদয় পথের রোদে,
একরাশ মেঘ ছড়িয়ে।
হারিয়ে গেলো নিমেষেই
কোনো কারণেই, কোনো কারণেই
ফেরানো গেলনা তাকে
ফেরানো গেলনা কিছুতেই

নিঃসীম আধারে পথ চলা
নিজের সাথেই কথা বলা
বিষন্নতা বনধু যখন চেতনাতে
নিঃসীম আধারে পথ চলা
সে যে হৃদয় পথের রোদে,
একরাশ মেঘ ছড়িয়ে
হারিয়ে গেলো নিমেষেই
কোনো কারণেই, কোনো কারণেই
ফেরানো গেলনা তাকে
ফেরানো গেলনা কিছুতেই
কোনো বাঁধনেই, কোনো বাঁধনেই
বাঁধাতো গেলনা তাকে
বাঁধাতো গেলনা কিছুতেই

Source

সব শেষে আবারো বলতে চাই যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সকলের মন্তব্য আশা করছি। যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে সামনে আরও কিছু গানের ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। সবাইকে অসংখ্য ধন্যবাদ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

💞 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।💞

Sort:  
 3 years ago 

ওয়াও আপু!!
আপনি এতো সুন্দর গান করেন?
আগে কেনো শুনাননি বলেন তো?
এটা কিন্তু ভারি অন্যায়।
জাস্ট অসাধারণ গলা আপনার।

 3 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন।সুর উচ্চারন ঠিক।দারুন হয়েছে।

 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 3 years ago 

খুব ভালো গেয়েছেন আপু। গানটার কভারটা ভালোই করেছেন। লিরিক্স টা মোটামুটি ঠিকই ছিল। চেষ্টা চালিয়ে যান গান আরও ভালো হবে।। আপনার জন্য শুভকামনা।।।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago (edited)

আপু খুব সুন্দর ভবে শিল্পী খালিদের কোন কারণেই গানটি আমাদের সামনে পরিবেশন করছেন। গানটি আমার কাছে অসম্ভব ভালো লাগে। আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

বাহ আপু,আপনি অনেক সুন্দর গান করেন, আপনার গান শুনে আমি মুগ্ধ। আমার খুবই ভালো লেগেছে। প্রতি গানের কলি সত্যিই অসাধারণ 😍😍শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

আমার ভাল লাগা প্রিয় গানগুলোর মধ্যে অন্যতম তসিব ভাইয়ের এই গানটি। আপনার কন্ঠ শোনার পর আমার নিজের প্রেমিকার সাথে রাগ অনুরাগ এর সেই স্মৃতি মনে এসে গেল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Hi, @sshifa,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

আপু অসাধারণ হয়েছে আপনার গানটি,,,আশা করি পরবর্তীতে আরো গান শেয়ার করবেন আমাদের মাঝে 😊

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ 🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64544.47
ETH 3417.27
USDT 1.00
SBD 2.48