খুব সহজেই পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভালো এবং সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমিও খুব ভালোই আছি । আমি রান্না করতে খুব পছন্দ করি। তাই আমার বাংলা ব্লগে আজকে ও আমি আপনাদের সাথে আরো একটি রেসিপি নিয়ে হাজির হলাম।

আমার আজকে রেসিপিটি হচ্ছে পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপি। এই রেসিপিটি খুবই অল্প সময়ে ও খুব সহজেই তৈরি করা যায়। রেসিপিটি খুবই সুস্বাদু, খেতে খুবই ভালো লাগে। আর এই রেসিপিটি বিকেলের নাস্তা হিসেবে গরম গরম খেতে খুব ভালোই লাগে।

আজকে আমি আমার রেসিপিটির প্রত্যেকটি ধাপ আপনাদের সাথে শেয়ার করেছি। আপনারা ইচ্ছা করলে আমার রেসিপি দেখে বাসায় ট্রাই করে দেখতে পারেন এটা খেতে আসলেই খুব সুস্বাদু। আশা করছি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।


IMG_1644943741247.jpg


প্রয়োজনীয় উপকরন সমুহ:


  • পাউরুটি
  • ডিম
  • চিনি
  • তেল

20220215_195734.jpg

ধাপ - ১

  • প্রথমে আমি একটি বাটিতে দুটো ডিম ভেঙ্গে নিলাম। তারপর এরমধ্যে পরিমাণমতো চিনি দিয়ে দিলাম।
20220215_191219.jpg20220215_191230.jpg

ধাপ - ২


  • তারপর আমি একটি চামচ দিয়ে ডিম আর চিনিটাকে ভালো করে মিশিয়ে নিলাম।
20220215_195625.jpg20220215_191312.jpg
20220215_191529.jpg

ধাপ - ৩

  • তারপর আমি চুলার মধ্যে একটি ফ্রাইপেন বসিয়ে দিলাম। এরপর ফ্রাইপেনের মধ্যে সামান্য একটু তেল দিয়ে দিলাম। এবং তেলটা গরম হওয়ার জন্য অপেক্ষা করলাম।

20220215_191534.jpg20220215_191627.jpg

ধাপ - ৪

  • তারপর আমি ডিম চিনির মিশ্রণটির মধ্যে এক পিস পাউরুটি দিয়ে ভালো করে উল্টেপাল্টে ডিম চিনির মিশ্রণটি লাগিয়ে নিলাম।

20220215_191638.jpg20220215_191641.jpg

ধাপ - ৫

  • এরপর ফ্রাইপেনের মধ্যে এগুলো দিয়ে দিলাম তারপর উল্টে পাল্টে লাল লাল করে ভেজে নিলাম।

20220215_195540.jpg20220215_195448.jpg
20220215_195426.jpg

ধাপ - ৬

  • এরপর ফ্রাইপেন থেকে উঠিয়ে একটি প্লেটে নিয়ে নিলাম। এভাবে সবগুলো পাউরুটির টোস্ট বানিয়ে নিলাম। দেখুন খুব অল্প সময়ে ও খুব সহজেই তৈরি হয়ে গেল পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপি।

20220215_195401.jpg20220215_195335.jpg

শেষ ধাপ

  • এরপর আমি একটি প্লেটে নিয়ে সুন্দর করে গরম গরম পরিবেশন করলাম। এই রেসিপিটা খেতে সত্যি খুবই সুস্বাদু লাগে।

20220215_195243.jpg


20220215_195048.jpg


20220215_195027.jpg


আমি আশা করি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লেগেছে। যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর ভাবে সহজেই পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার এই রেসিপিটা ব্যক্তিগতভাবে আমার কাছে অনেক ভালো লেগেছে। রেসিপিটি তৈরীর পদ্ধতি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু এই নাস্তাটি আমার অনেক বেশি প্রিয় একটি নাস্তা। আমি প্রায় সময় বাসায় এই নাস্তা বানিয়ে থাকি নিজের জন্য এবং পরিবারের সকলের জন্য। যদিও অনেক দিন ধরে বানানো হয় না কিন্তু আপনার রান্না দেখে আমার আবার মনে পড়ে গেল তাই অবশ্যই দু'একদিনের মধ্যে আমি এই রেসিপিটি করে সবাই একসাথে মিলে খাব। যাইহোক আপু আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

পাউরুটি ও ডিম দিয়ে খুব সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন এই ধরনের রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে রেসিপি তৈরি পদ্ধতি সম্পর্কে খুবই সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন যা বুঝতে অনেকটাই সুবিধা হয়েছে রেসিপি দেখতে খুব ভালো লাগছে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 
বাহ্!!আপুমনি আপনি খুবই চমৎকার করে খুব সহজেই পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তা তৈরি করেছেন যদিও আমিও এটা বাসায় প্রায় করে থাকে তথাপি আপনার রেসিপি দেখে আমার খুব বেশি ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা।♥♥
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এই ফ্রেঞ্চ টোস্ট আমার কাছে খুবই ভালো লাগে ।আমিতো প্রায়ই খাই এভাবে করে ।আমি ঝাল ঝাল করে খাই আবার পিয়াজ মরিচ দিয়ে খাই চিনি দিয়েও খাই খুবই ভালো লাগে খেতে। খাবারটি বিকালের নাস্তা হিসেবে একদম পারফেক্ট আপনি খুব সুন্দর করে তৈরি করেছেন ভালো লাগলো দেখে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ্ আপু আপনার যত্নসহকারে তৈরি করা পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপিটি বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার কাছে সকালের নাস্তায়, ডিম দিয়ে পাউরুটি ভালো লাগে।আমি মাঝে মাঝে বানিয়ে খাই।খুব কম সময়ে, খুব সহজে তৈরি করা যায় এ রেসিপি। আপু আপনার উপস্থাপনা বেশ সুন্দর ছিল। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে পাউরুটি ও ডিম দিয়ে সুস্বাদু বিকেলের নাস্তার রেসিপি তৈরি করেছেন দারুন হয়েছে এই রেসিপিটি আমার কাছে খেতে অনেক মজা লাগে। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপিটি। দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। খেতে অনেক মজা হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে প্রত্যেকটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

রেসিপিটি আমার খুবই পছন্দের আপু। পাউরুটি আর ডিম দিয়ে এভাবে নাস্তা তৈরি করলে আমার কাছে খেতে খুবই ভালো লাগে।কিন্তু এগুলো একটু বেশি তেল টানার কারণে একটু কমই খাওয়া হয়। মাঝেমধ্যে এভাবে তৈরি করে খাওয়া হয়। খুবই সুস্বাদু এবং মজাদার রেসিপি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61