আমার নিজের হাতে তৈরি করা কিছু মজাদার খাবারের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি চলে আসলাম আবারো নতুন একটি পোস্ট নিয়ে। আমার আজকের পোস্ট হচ্ছে আমার নিজের হাতের তৈরি করা কিছু মজাদার খাবারের ফটোগ্রাফি। আসলে রান্না করতে আমার সব সময় খুব ভালো লাগে তাই আমি প্রায় সময় বিভিন্ন মজার মজার রান্না করি আপনাদের সাথে শেয়ার করেছি তারই ভিতরের কিছু মজার মজার খাবারের ফটোগ্রাফি গুলো আজকে আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

তাহলে চলুন ফটোগ্রাফি গুলো দেখা যাক

ফটোগ্রাফি - ১

এই ফটোগ্রাফিতে যে খাবারের ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এই খাবারটি হচ্ছে আমার নিজের হাতে তৈরি করা ভেজিটেবল মোম এর মজাদার রেসিপির। ভেজিটেবল মোম খেতে খুবই ভালো লাগে। আমার তো খুবই পছন্দের একটি খাবার। এই ধরনের মোম গুলো টমেটো সস দিয়ে চিকেন ফ্রাই এর মাজ বিকেলের নাস্তা হিসেবে খেতে খুবই ভালো লাগে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xaqiUT3GvjArrDBGZbjvNeNJ5VfVV8wKgMtrk3SdxHUUTmsMqwG5SoBYzZejKqYZbVvCR9b6jWQKDLXKinLCn4qH6PANa.jpeg

ফটোগ্রাফি - ২

এই ফটোগ্রাফিতে যে খাবারের ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এই খাবারটি ও আমার নিজের হাতে তৈরি করা চিকেন ফ্রাই এর মজাদার রেসিপির। এভাবে চিকেন ফ্রাই খেতে আমার এবং আমার বাচ্চাদের খুবই ভালো লাগে তাই আমি প্রায় সময় এরকম চিকেন ফ্রাই তৈরি। আর এটা তৈরি করতে বেশ একটা সময় লাগে না খুব অল্প সময়ের মধ্যে তৈরি করা যায়। এটা দেখতে যেমন লোভনীয় খেতেও খুবই সুস্বাদু।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqX2Y8qNSsjEYr36ryYmtFfQ5UDWdxXPrvuAsK9WmZBcWtnGPyhNRCrH6G49Ws6kJtH8Z44n9rRBQ5cTEFfqe2D4.jpeg

ফটোগ্রাফি - ৩

এই ফটোগ্রাফিতে যে খাবারের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন এই খাবারটি ও আমার নিজের হাতে তৈরি করা কাঁচা আলু দিয়ে মুচমুচে সুস্বাদু ও মজাদার পাকোড়ার রেসিপির। কাঁচা আলু দিয়ে এই রেসিপিটি খেতে যতটা মুচ মুছে ততটাই সুস্বাদু। এই রেসিপিটি অল্প সময়ের মধ্যে তৈরি করে বিকেলে নাস্তা হিসেবে খেতে খুবই ভালো লাগবে। এই রেসিপিটি আমার বাসায় প্রায় সময় বানানো হয় বিকেল বেলা খাওয়ার জন্য।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH8153SXPTTfrkL53dDqVZDAc6RHxot9jZfWMfkgMd4JQrPaM4q4gzRW5xo19SvpL35TA77TkMjhbZXQAGv1eSd5eUVH5nMk.jpeg

ফটোগ্রাফি - ৪

এই ফটোগ্রাফিতে যে খাবারের ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এই খাবারটি ও আমার নিজের হাতে তৈরি করা আলু, নারিকেল, বাদাম দিয়ে পুষ্টিগুণে ভরপুর কলার মোচার মজাদার চপ। তবে চপগুলো তৈরি করার পর খেতে যে এতটা সুস্বাদু হবে তা ভাবতে পারিনি। সত্যিই এগুলো দেখতে যেমন লোভনীয় খেতেও খুবই সুস্বাদু হয়েছে। আপনারা ইচ্ছে করলে আমার এই রেসিপিটা দেখে বাসায় ট্রাই করে দেখতে পারেন।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yseeucRMLRSJBZtAuxrp4DmPvBUuuMCBqMR3bUycSf9BCX4r9izwE8iGwjkbXuwRZNAPttBFfSpZk1zd1fxMi5BzihSJS.jpeg

ফটোগ্রাফি - ৫

এই ফটোগ্রাফি তে যে খাবারের ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এই খাবারটি ও আমার নিজের হাতে তৈরি করা খুবই সুস্বাদু এবং মজাদার সুইটস এন্ড স্পাইসি কোরিয়ান চিকেন রেসিপির। এভাবে আগে কখনো চিকেন রান্না করে খাওয়া হয়নি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্যই রেসিপিটি তৈরি করেছি। তবে রেসিপিটি তৈরি করার পর বুঝতে পেরেছি এটা খেতে কতটা সুস্বাদু। যে একবার খাবে তার মুখে লেগে থাকবে। আমি তো এখন প্রায় সময় এভাবে চিকেন রেসিপি তৈরি করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRLb2Jzp466S3xzmQtLAx4y2QzqdSR2yNPkuiUowaWCv6whHiVy9Wf1jpvVNLjTjpnpFFBGJKdtZzGrC12rkysA6.jpeg

ফটোগ্রাফি - ৬

এই ফটোগ্রাফিটিতে যে খাবারের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন এটাও আমার নিজের হাতে তৈরি করা চিকেন চাইনিজ ভেজিটেবল রেসিপির। বিভিন্ন রকম সবজি এবং চিকেন দিয়ে এই রেসিপিটি খেতে আমার সব সময় খুব ভালো লাগে। প্রায় সময় এটি আমার রান্না করা হয় এটা আমাদের শরীরের জন্য খুব উপকারী।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqVfG7H7nb4fzPEqHcZ7uqBdfb5aA5vsivYPECMhrxoiRPaLiKaATR87ttmw3eUWk6nY41ZXRGkk7j7HQSSLxqLr.jpeg

ফটোগ্রাফি - ৭

এই ফটোগ্রাফিতে যে খাবারের ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন এটা আমার নিজের হাতে তৈরি করা মুচমুচে রসালো পিঠার মজাদার রেসিপির। খেতে খুবই সুস্বাদু খুবই মজাদার একটি পিঠা। মুচমুচে তবে রসে ভরা খেতে খুবই ভালো লাগে। বাসায় মেহমান আসলে এই ধরনের পিঠাগুলো তৈরি করে মেহমানের সামনে দিলে মেহমান খুবই খুশি হবে পিঠাগুলো খেয়ে। দেখতে যেমন লোভনীয় খেতেও খুবই সুস্বাদু।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfBEYU8jP4pYW7RabuPaLCSFXdSPJh6y5KJwKbFafTXy1yUuaRj1Km1w3cPxmmcwSZJnxmFbCwrfEibvhPUGXXYi.jpeg

এই ছিল আমার আজকের পোস্ট আশা করি আমার নিজের হাতে তৈরি করা খাবারের ফটোগ্রাফিগুলো আপনাদের কাছে ভালো লেগেছে। আপনাদের মন্তব্যের আশায় রইলাম। যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

গুগল ম্যাপ লোকেশন : XCX6+G8X, Gazipur

ডিভাইস নেম:- গ্যালাক্সি A10s

শুভেচ্ছান্তে : @sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

IMG_20220215_193615.png


আমার নাম মোতাহারা বেগম শিফা। আমি একজন বাংলাদেশী নাগরিক। বাংলা আমার অহংকার এবং বাংলা ভাষা আমার মাতৃভাষা বলে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে অনেক অনেক ভালোবাসি। আমি বাংলাদেশের গাজীপুর জেলায় বাস করি। আমি বিবাহিতা আমার দুজন সন্তান আছে, বাংলাকে ভালবাসি বলে "আমার বাংলা ব্লগে" কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি ছবি আঁকতে, গান গাইতে, রান্না করতে এবং বিভিন্ন রকম ডাই তৈরি করতে খুবই পছন্দ করি। আমার আবার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে এবং প্রকৃতির সৌন্দর্যের ফটোগ্রাফি করতেও খুবই ভালো লাগে। আমি ভবিষ্যতে এই প্লাটফর্মে ভালো কাজের মাধ্যমে অনেক দূর এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

খুবই মজাদার কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্ৰাফি গুলো দেখে জিভে জল চলে আসলো। প্রতিটি খাবার অনেক বেশি লোভনীয় ছিলো। চিকেন ফ্রাই আমার ভীষণ পছন্দের একটি খাবার। তাছাড়া সুইটস এন্ড স্পাইসি কোরিয়ান চিকেন রেসিপি দেখে লোভ সামলানো মুশকিল হয়ে যাচ্ছে। তবে ভেজিটেবল মোম রেসিপি বেশ ইউনিক মনে হয়েছে। এর আগে কখনো রেসিপিটির নাম আমার জানা ছিলো না। যাইহোক মজাদার রেসিপি গুলোর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 months ago 

আপনার খাবারের ফটোগ্রাফি গুলো আসলে অনেক লবণীয় আপু। আমার সবথেকে আলু, নারিকেল, বাদাম দিয়ে পুষ্টিগুণে ভরপুর কলার মোচার মজাদার চপ রেসিপিটা আমার কাছে অনেক ভালো লেগেছে ।ধন্যবাদ আপু এত লবণীয় রেসিপি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

লোভনীয় সব খাবারের ছবিগুলো দেখেই তো খেতে ইচ্ছে করছে আপু। কিছু কিছু রেসিপি এর আগে দেখেছিলাম মনে হচ্ছে। দারুন সুন্দর রেসিপি গুলো দেখে অনেক ভালো লেগেছে। আর এই মজার মজার খাবার গুলো দেখে লোভ লাগছে।

 2 months ago 

উৎসাহমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 months ago 

আপনি তো খুব মজার মজার খাবারের ফটোগ্রাফি করেছেন। আপনার খাবারের ফটোগ্রাফি গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো। তবে চিকেন ফ্রাই আমার খুব প্রিয়। আপনার সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। খুব চমৎকারভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

চমৎকার একটি মন্তব্যের জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 69831.92
ETH 3744.43
USDT 1.00
SBD 3.77