৫৪.০৯৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা, 💕

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? নিশ্চয় আল্লাহর অশেষ রহমতে সবাই খুব ভাল এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

IMG-20220213-WA0000.jpg

আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ এর গুরুত্ব নিয়ে কিছু কথা বলতে আসছি আশা করি আপনারা বুঝতে পারবেন, আমি এখন পর্যন্ত স্টিমের যতটুকু জানতে এবং বুঝতে পেরেছি তাতে আমি বুঝেছি স্টিমের পাওয়ার বৃদ্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারন পাওয়ারি হচ্ছে আপনার সক্ষমতা যার পাওয়ার যত বেশি তার সক্ষমতা তত বেশি তাই আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার বৃদ্ধি করা উচিত, আসুন আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করি।

তাই আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫৪.০৯৫ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এই প্রতিযোগিতায় আবারো অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত।
এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আজকে আমি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার সক্ষমতা বৃদ্ধি করেছি আমার মোট ৮২৬.৫৬৭ স্টিম পাওয়ার হয়েছে। আমি চেষ্টা করব পরবর্তীতে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য।


পাওয়ার বৃদ্ধি করার আগে ৭৭২.৪৭১ স্টিম পাওয়ার ছিলো।

20220213_222550.jpg


এর পর ৫৪.০৯৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম।

20220213_222522.jpg


৫৪.০৯৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর সর্ব মোট ৮২৬.৫৬৭ স্টিম পাওয়ার হয়েছে।

20220213_222503.jpg


আশা করি আমার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য চেষ্টা করবেন।

💕 আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 💕

Sort:  
 2 years ago 

অনেক ভালো লাগলো এটা জেনে যে আপনি পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ এর পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে । পাওয়ার আপ মানি সক্ষমতা বৃদ্ধি করা আশা করছি আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জনের সম্ভব হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ, ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই অনেক ভালো লাগে। কারণ পাওয়ার বৃদ্ধি মানেনেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আমরা সবসময় নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে থাকবো। আশা করি আপনি আপনার শেষ টার্গেটে পৌছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি ঠিকই বুঝতে পেরেছেন আপু স্টিমিট প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি সেই গুরুত্বপূর্ণ কাজটি করে ফেলেছেন। খুবই ভালো লাগলো দেখে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবেই পাওয়ার আপ করে দ্রুত আপনার টার্গেট পূরণ করতে পারেন।

 2 years ago 

আপু এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

একাউন্টঃ @sshifa
পাওয়ার বৃদ্ধিঃ = 6.99482%

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনি বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন এবং নিজের শক্তিকেও বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এগিয়ে যান।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনাকে স্বাগতম আপু মনি 🥰

 2 years ago 

এভাবেই পাওয়ার বৃদ্ধি করে জান‌ আপু। দোয়া করি আপনি খুব শীঘ্রই ভালো একটি অবস্থানে চলে যাবেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে দারুন একটা পোস্ট ছিল ধন্যবাদ আপনাকে। ❤️❤️

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

প্রথমেই সাধুবাদ জানাই আপনার এই পাওয়ার আপকে। গুটি গুটি পায়ে দেশ এগিয়ে যাচ্ছেন আপনি। এভাবেই এগিয়ে যেতে থাকুন আপু শুভেচ্ছা থাকলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা৷ আপনি ৫৮ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে নতুনরা পাওয়ার আপ করর অনুপ্রেরণা পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56