আমার পরিবার এর সাথে হয়ে যাওয়া ভূতের এক বাস্তব কাহিনি...

নমষ্কার / আদাব বন্ধুরা কেমন আছেন। আশা করি ভালো আছেন। আজকে আমার পরিবারের সাথে হয়ে যাওয়া একটি ভৌতিক বাস্তব কাহিনী তুলে ধরার চেষ্টা করবো। কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের ভূতের কাহিনী।

প্রথম পর্বঃ


ghost-518322_960_720.jpg

সোর্স

বিয়ে করেছি বেশ কিছু দিন হলো। বিয়ের কিছু দিন পরেই হঠাৎ একটা বিষয়ে আমার মনে প্রায়ই একটি বিষয় কড়া নাড়তো সেটি হলো সুমাকে নিয়ে। রাতে ঘুমের মধ্যে মাঝে মাঝে কি যেন একা একা বলতো। আবার মাঝে মাঝে কান্না করতো। আমি ধাক্কা দিতেই আরো আতঙ্ক হয়ে আমাকে জড়িয়ে ধরতো আর কান্না করতো। আমি বিষয়টি নিয়ে প্রথমে বেশি চিন্তা-ভাবনা করতাম না। ৭ দিন হয়ে যায় ঘুমের মধ্যে কোন কথা বা কান্না শুনা যায় না। আমি ভেবে নিয়েছিলাম দিনের বেলায় সবার সাথে কথা বলে, ছোট ভাইদের সাথে খেলা-ধুলা করে ঐসবই মনে হয় রাতে বলে। বেশ কিছু দিন কেটে যায় কোন শব্দ পাওয়া যায় না। হঠাৎ করে একরাতে আবার ঘুমের মধ্যে বলছে আমি যাব না, আমি যাব না। শুধু একটা কথায় বলে যাচ্ছে। আমি কথাটা শুনে বলাম তুমি কি পাগল হইছো, তুমি কই যাবে। কথা বলে আমিই যেন পাগল হয়ে গেলাম, কারন সে তখন সিরিয়াসলী ভাবে বলছে, ‘‘আমি তোমাকে ছাড়া যাবো না। তোমার কাছে থাকবো। ওই আমাকে হাতে ধরে টানে আর বলে আমার সাথে আয়।” কথাটা শুনে মাথায় যেন আকাশ নেমে পড়লো। আমি তখন ভয়ও পেয়েছি ভালোই, কিন্তু ওরে বুঝতে দিলাম না। জড়তা ভেঙ্গে ওরে বললাম আমি থাকতে তোমাকে কেউ নিয়ে যেতে পারবে না। সকালে মাকে কথা গুলো বললাম, মা বললো মানুষ স্বপ্নে কত কিছু দেখে, ঠিক হয়ে যাবো। সকালে সুমি-কে বললাম রাতে কি আজে-বাজে বললে, তোমার মাথা কি ঠিক আছে? তুমি তো ভয় পাও আমাকেও ভয় দেখাও। আমাকে বললো তোমাকে ভয় পেতে বলে কে। তুমি ভয় পাও কে। ওর কথায় মনে মনে ভাবলাম রাতে মনে হয় আমার সাথে মজা করে । সে রাতেও একই কাহিনী, মেজাজটা পুরো খারাপ হয়ে গেল। ঘুমিয়ে আছি হঠাৎ কান্নার শব্দে ঘুম ভেঙ্গে গেল, কাঁচা ঘুম ভাঙ্গলে রাগ সবাই উঠবে। ধাক্কা দিলেই কান্না আরো জোরে বেড়ে গেল। আমি বলছি কি হইছে তোমার, ওই শুধু বলছে আমি যাবো না, আপনার সাথে আমি যাবো না। আমি মজা করে বললাম তুমি আমারে ছেড়ে কার সাথে যাবে। উত্তরে ওই যে দাড়িয়ে আছে, আমার হাত ধরে টানে বিছানা থেকে নামতে বলে। আমি বললাম কই কি দেখো আমি তো কিছু দেখতে পাই না। বললো তুমি ঘুমালেই এসে আমার হাত ধরে টানে, বলে আমার সাথে আয়। আমার সাথে থাকবি, আমি তোরে অনেক দূরে নিয়ে যাবো।

আজকে আর না, লেখার সময় বউ কল করেছিলো আজকে বাড়িতে তাড়াতাড়ি এসে পড়ো আমার ভয় করতেছে। ঐ ভূত আরো তিন মাস আগে তাড়িয়েছি বলতে মেরে ফেলেছে। তাড়ানোর পরে কোন দিন ভয় পায় নি, আজকে হঠাৎ করে ভয়। বুঝতেছি না ভূতের কথা লিখছি বলে কি এমনটা হচ্ছে? আপনারা বিশ্বাস করতে নাও পারেন, কিন্তু এটা সত্যি।

পরের পর্বে বাকি কথাগুলো হবে…..


1.png

আমি বাঙালি বাংলা বলতে ভালোবাসি বাংলা আমার ভাষা,
লেখা-লেখি করবো বাংলা ভাষায়,
”আমার বাংলা ব্লগ” কমিনিউটি-তে এটাই আমার আশা।।

1 - Copy.png

animasi-bergerak-terima-kasih-0078.gif

Amar Bangla block.gif

logo.gif

Sort:  
 2 years ago 

পোস্টের মধ্যে আপনার লেখার পরিমাণ অনেক কম। আশা করি পরবর্তীতে একটু বেশি করে লেখার চেষ্টা করবেন। আপনার এক্টিভিটিস অনেক কম আশা করি অন্যের পোস্ট পড়ে গঠনমূলক মন্তব্য করবেন।

ঠিক আছে ভাই।
ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57142.47
ETH 2437.81
USDT 1.00
SBD 2.39