আমার পরিচিতি

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু
সবাই কেমন আছেন? আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন ।
আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় আমার বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।
আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ ।

IMG_7791.JPG

আমি সুকুমার দাস ( প্রতাপ )। ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা কাটবওলা থেকে।
ছোটবেলা থেকেই গ্রামে থাকি।
আমার বন্ধু সংখ্যা ছিল আট জন! আমার সম বয়সী ছেলেরা সারাদিন টো টো করে ঘুরে বেড়াত। তাদের কাছে স্কুলের নিয়ম-শাসন পছন্দনীয় ছিল না।অতঃপর তারা গ্রামীণ খেলা-ধুলোয় হারিয়ে যেত। ইচ্ছে হত এদের সাথে মিলে যাই কিন্তু বারন ছিল। আমাদের এলাকার নয়, এমন অনেক ছাত্র/ছা্ত্রী, বহুদূর থেকে হেটে আমাদের বাড়ীর সামনের রাস্তা দিয়ে স্কুলে পড়তে আসত। খেলা-ধুলোর প্রতি আমার খুব আগ্রহ ছিল।
সীমিত বন্ধু-বান্ধবের কারণে আমার শিশুকাল কেটেছে নিজের সাথে নিজে কথা বলে, আর গাছ পালাকে শাসন করে! স্কুলের পড়া কবিতা, গল্প, ছড়া তাদের শিখাতাম। উচ্চস্বরে মাইকে শোনা গান গেয়ে মুরুব্বীদের ত্যক্ত করতাম আবার অঙ্গভঙ্গি করে কবিতা আবৃত্তি করে কখনও হাসির পাত্র হতাম! এখন আমর বন্ধুর অভাব নেই।
আমার বাবা একজন ব্যবসায়ী এবং আমার মা একজন গৃহিণী।
আমি মধুপুর রাণী ভবানী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করি, পরে আমি শহরে ময়মনসিংহ পলিটেকনিকেল কলেজে পড়া শুরু করি। সেখান থেকে ডিপ্লোমা পাশ করে করি। আমি এখন ২৪ বছর বয়সী এবং বিবাহিত।

Jpg.jpg

যে ভাবে আমার বাংলা ব্লগে আমার আগমন ।
আমার অনলাইন জগতে আসছে কারণ শৈশব থেকেই প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদা
সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে দিতাম। আর আমার বাংলা ব্লগ সম্বন্ধে প্রথম আমি ইউটিউব থেকেই জানতে পারলাম। তার পর আমি ইউটিউব থেকে আমার বাংলা ব্লগের আরো অনেক ভিডিও দেখি।
আর সেখান থেকেই আমি আমার বাংলা ব্লগ বিভিন্ন নিয়ম কানুন জানতে পারি।

2022.jpg

আমি আমার বাংলা ব্লগ এর সব শর্ত সুস্থ মস্তিষ্কের মানতে বাধ্য হব ।
এই আশায় আমার আবেদন টি
আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।
আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আশা করি আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলে আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর কনটেন্ট উপহার দেবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি খুব শীঘ্রই কমিউনিটির এডমিন ও মডারেটর গন আপনাকে গাইড লাইন প্রদান করবে, এবং সেই গাইডলাইন মেনে কাজ করবেন এই প্রত্যাশায় আপনাকে আবারো ধন্যবাদ।

অব্যশই

 2 years ago (edited)

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । আমার বাংলা ব্লগ আমাদের প্রতিদিনের সৃজনশীল কাজ গুলোকে বিশেষ ভাবে মুল্যয়ন করে থাকে । সুন্দর হোক আগামী দিনের পথচলা ।

নতুন ব্লগার হিসেবে আমার বাংলা ব্লগ আপনাকে যথেষ্ট সহোযোগীতা করবে । সঠিক দিক নির্দেশনার মাধ্যমে আপনাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে ।
আমার বাংলা ব্লগ এ পরিচিতি পোস্ট করার বিশেষ কিছু নিয়ামবলি সম্পর্কে আপনার যথেষ্ট জানা উচিত বলে মনে করছি ।

 2 years ago 

গাইড করার জন্য আমি আছি, আপনারা টাইপ করে গাইডলাইন দিতে পারেন, কিন্তু কোন লিংক দিয়ে গাইড করবেন না।

 2 years ago (edited)

ধন্যবাদ আপু । ভুল ধরিয়ে দেওয়ার জন্য । এরপর কমেন্ট করতে আর বেশি সতর্কতা অবলম্বন করার চেষ্টা করবো ।

 2 years ago 

@sparkprotap
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। খুবই সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম, ভালো লাগলো,
তবে আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া আমরা অন্য কোন মেম্বার দের রেফার বা রেফার ছাড়া মেম্বার আমরা গ্রহণ করি না।

সে ক্ষেত্রে আপনাকে জানানো যাচ্ছে যে, আপনার বিষয়টি বিবেচনা করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।
সে পর্যন্ত একটিভ থাকুন আমাদের Discord server এ
👇
Discord link : https://discord.gg/esbZH6GU

 2 years ago 

পরিবারের আমার বাংলা ব্লগ পরিবারে আপনাকে স্বাগতম। আশা করি আপনার এখানে অনেক চমৎকার একটি সময় কাটবে। কমিউনিটির নিয়ম কানুন মেনে পোস্ট করুন এবং এবিবি স্কুলের ধাপগুলো সফলতার সাথে পাস করুন। আপনার প্রতি অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আপনি আমার বাংলা ব্লগে কাজ করতে পারবেন। শুভকামনা আপনার জন্য।

ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে বেশ ভালো লাগলো। আশা করছি আপনি বাংলা ব্লগের নিয়ম কানুন মেনে কাজ করবেন। শুভকামনা রইলো আপনার এই সুন্দর ভবিষ্যতের ব্লগিং জীবনে।

 2 years ago 

প্রথমে আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আসলে আপনার পরিচয় মূলক পোস্ট অতিসংক্ষিপ্ত হয়েছে। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করলে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। সুন্দরভাবে পরিচয়পর্ব আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো আশা করি দীর্ঘস্থায়ীভাবে কাজ করার উদ্দেশ্যে আমাদের সাথে যুক্ত হয়েছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58027.38
ETH 2358.35
USDT 1.00
SBD 2.38