আমার লেখা কবিতাঃ প্রতারক নই। ১০% বেনিফিশিয়ারী@ shy-fox ।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই? ছুটির দিনটা নিশ্চই পরিবারের সাথে দারুণ ভাবে কাটিয়েছেন? আমার সময় কেটেছে ভীষণ ব্যস্ততায় বাসায় মেহমান ছিল তেমন সময় পাইনি কিছু লিখতে। গতকাল অফিস যাবার পথে জ্যামে বসে লিখেছিলাম কবিতা সেটাই শেয়ার করলাম সবার সাথে।

FB_IMG_1637871952290.jpg

প্রতারক নই

সোনিয়া স্নিগ্ধা

আমি ঠকে যাইনি বিভ্রান্ত হয়েছি
ঠকে যায় সে, মন নিয়ে যে খেলে।
আয়নার সামনে দাড়িয়ে
এখনও বলতে পারি,
এই যে দহনকাল ক্ষয়ে যাওয়া সময়
তাও তো টিকে আছি
আমি কারো বেদনার কারন নই।
চোখে বারুদ, বুকের ভেতর তোলপাড়
বয়ে যাচ্ছে সময়, ক্ষয়ে যাচ্ছি আমি।
তবুও বলতে পারি
প্রতারক নই আমি।

স্মৃতির ভাড়ে ভারাক্রান্ত মন
জানি প্রয়োজন আরো কিছু ক্ষণ,
জানি, তুমিও দাড়াবে এসে এইখানে
যেখানে জমে থাকা কষ্টরা বরফ হয়েছে
যেখানে প্রতারণার কবরে ফুটেছে ফুল।

আমি সোনিয়া। আমি বাংলাদেশী। লেখালেখি করি বাংলায় গান লিখি, কবিতা লিখি। পড়তে ভীষণ ভালোবাসি, ভ্রমণ আমার নেশা। আমার বাংলা ব্লগ আমাকে আনন্দ দেয়।

Sort:  
Loading...
 3 years ago 

প্রতারক নই নিয়ে অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন ।আসলে আমরা ঠকে যায় না বিভ্রান্ত হয়ে যায়। আসলে মানুষ মন নিয়ে খেলা করে এই দুনিয়ায়

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

দারুন ছিলো কবিতা, আর কবিতার নাম টায় অসাধান আসলে। হয়তো বা ক্ষোভ,তিক্ততা আর কঠিন অভিমানের সুরে বলেছেন কবিতাটি তাই না? আমার তাই মনে হচ্ছে । শুভ কামনা রইলো আপু আপনার জন্য।

 3 years ago 

আপনাদের ভালো লাগলেই আমার স্বার্থকতা। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72