আমার বাংলা ব্লগে আমার পরিচিতি।

in আমার বাংলা ব্লগ3 years ago

আস সালামু ওয়ালাইকুম। সবার সাথে পরিচিত হই, আমি গ্রুপের নতুন সদস্য সোনিয়া ইসলাম।আমার ইউজার আইডি @Sonia39 ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাষ্টার্স করেছি বেশ কয়েক বছর আগে বর্তমানে লেখালেখির সাথে যুক্ত আছি। গান লিখি,কবিতা লিখি সাথে ভ্রমণ কাহিনি লিখি। পাশাপাশি রয়েছে ব্যক্তিগত ব্যবসা আছে।

20211025_201607.jpg

আমার প্রিয় শখ দেশ বিদেশ ঘুরে বেড়ানো। অবসরে বই পড়ি, গান শুনি,মাঝে মাঝে ছবি আকাঁর চেষ্টা করি।

received_297913522153921.jpeg

দিনের বেশ খানিকটা সময় কাটে আমার পোষা পাখি টিয়ার সাথে। সকালের চা খেতে খেতে পাখিকে খাবার দেই। তার মিঠু ডাক, মা ডাক আনন্দের খোরাক যোগায়।

20211026_005949.jpg

গাছেদের সাথে দারুন সখ্যতা। দিনের কিছুটা সময় বরাদ্দ থাকে গাছের জন্য। সংগ্রহে আছে নানান রঙের গোলাপ গাছ,বাগান বিলাস, শিউলি,পর্তুলিকা,চন্দ্রমল্লিকা,এছাড়া আছে ব্লাক বেরী,ড্রাগন,মালবেরী।

received_205538758325600.jpeg

received_571393467417912.jpeg

ব্যক্তিগত জীবনে ছেলে লুব্ধককে নিয়ে আমাদের আনন্দের সংসার। স্বামী বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে।

ছবিগুলি আমার ফেসবুক ওয়াল থেকে নেয়া।

আমি চেষ্টা করবো নতুন নতুন কন্টেন্ট দিয়ে গ্রুপকে সমৃদ্ধ করার। আর সেজন্য প্রয়োজন এডমিন মর্ডারেটরদের সহযোগিতা।আশা এই নতুন যাত্রায় সবাইকে পাশে পাবো। ধন্যবাদ সবাইকে। সবার জন্য শুভকামনা।

আমি এই কমিউনিটি সম্বন্ধে জানতে পেরেছি @rupok এর কাছ থেকে। সে আমার ছোটো ভাই।

Sort:  
 3 years ago 

আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি আমাদের মাঝে দিয়েছেন। খুবই ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম

 3 years ago 

অনেক ধন্যবাদ।শুভকামনা আপনার জন্য।

Loading...
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল।
আমাদের কমিউনিটির কিছু নিয়ম আছে। সেগুলো অনুসরণ করবেন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন।।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগত জানাচ্ছি।
আমরা আপনার সাথে ওপাশে আছি। এই ব্লগে আপনার পথ চলায় সমৃদ্ধশীল হোক।শুভকামনা আপনার। জন্য♥

 3 years ago 

ধন্যবাদ আপু।আশা করছি একসাথে দারুন কিছু হবে।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।আশাকরি কমিউনিটির সব রুলস্ ফলো করে কাজ করবেন।
শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। চেষ্টা করবো কমিউনিটির সব নিয়ম মেনে চলতে।

 3 years ago 

অনেক চমৎকার সোনিয়া আপু। আশা করছি সকলে মিলেমিশে একসঙ্গে কাজ করতে সক্ষম হব এবং সবাই মিলে আগামীতে জয়ের গান গাইতে পারবো।

স্বাগতম আমার বাংলা ব্লগ এ

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।একসাথে গাইবে জীবনের জয়গান।

Loading...
 3 years ago (edited)

Amar_Bangla_Blog_logo_png.png



আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম (◕ᴗ◕✿)
আপনার সম্পর্কে জেনে খুশি হলাম 。◕‿◕。

আপনি ভালো গান লিখতে পারেন জানতে পারলাম। খুব ভালো বিষয়। আপনার কাছে আরও চমৎকার কিছু বিষয় নিয়ে পোস্ট পাবো আশাকরি।

নিয়ম-কানুন ভালো করে পড়বেন এবং মেনে চলবেন আশাকরি।। (◔‿◔)

শুভ কামনা রইল সামনের দিনগুলোর জন্য 💌

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার লেখা একটি গান "রঙিন শাড়ি মেঘের বাড়ি
তোমার সাথে আমার আড়ি" গানটি গেয়েছেন অবসকিওর ব্যান্ডের টিপু ভাই।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি আশা করছি আপনি সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি কে এগিয়ে নিয়ে যাবেন।

 3 years ago 

আমার ভিন্ন ভিন্ন কন্টেন্ট গ্রুপকে সমৃদ্ধ করবে আশা করছি।শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয় পর্ব উপস্থাপন করেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68523.63
ETH 3260.51
USDT 1.00
SBD 2.66