আমার প্রথম পাওয়ার আপ। @ shy- fox ১০% বেনিফিসিয়ারী।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই নিশ্চয়ই ভালো আমিও বেশ ভালো আছি।

হাটি হাটি পা পা করে "আমার বাংলা ব্লগে" পথ চলার প্রায় দু মাস পার করে ফেলেছি আমি। দুই মাসের এই পথ চলায় চমৎকার কিছু মানুষের সান্নিধ্য আমি পেয়েছি। যা আমাকে অনুপ্রাণিত করেছে আমার বাংলা ব্লগের সাথে পথ চলাকে দীর্ঘ করতে।এরই মধ্যে লেভেল -৩ কমপ্লিট করেছি, লেভেল -৪ এর পরীক্ষার অপেক্ষায় আছি। আমি দেখলাম নিজের অজান্তেই এই কমিউনিটির প্রতি এক ধরনের ভালো লাগা তৈরি হয়েছে, এখানকার সবার ভিন্ন ভিন্ন পোস্ট আমাকে আকর্ষণ করছে, তাই আমি যদি আমার পাওয়ার আপ করি তাহলে আমার ভোটিং পাওয়ার বাড়বে সেজন্য আমি করে নিলাম পাওয়ায় আপ।কিভাবে আপ করেছি সেটা শেয়ার করলাম আপনাদের সাথে।

প্রথমে আমার ওয়ালেটে ছিলো ৩৫ স্টিম।


Screenshot_20211225-151614_Chrome.jpg


Screenshot_20211225-151659_Chrome.jpg

Screenshot_20211225-151640_Chrome.jpg

হয়ে গেলো আমার পাওয়ার আপ।


Screenshot_20211225-194100_Chrome.jpg

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করলে আমাদের ভোট দেবার ক্ষমতা বাড়ে। পাওয়ার আপ করে যদি আমি ভালো মানের পোস্টে ভোট দেই তাহলে কিউরেশন রিওয়ার্ড পাবো। এছাড়াও পাওয়ার আপ করে যদি আমরা এসপি ডেলিগেট করি তাহলে আমরা রিওয়ার্ড পেতে পারি। সব দিক বিবেচনা করে তাই করেই ফেললাম পাওয়ার আপ।

আমি সোনিয়া বাংলাদেশি। বাংলায় লিখি গান কবিতা। অবসর কাটে বই পড়ে, গান শুনে। ভালো লাগে দেশ বিদেশ ঘুরতে।

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ও নিজের একাউন্টটিকে শক্তিশালী করা। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক খুশি হলাম আপনার প্রথম পাওয়ার আপ দেখে।শক্তি বৃদ্ধি মানেই নিজেকে স্টিমিট এর সাথে জরিয়ে ফেলা আর এটা খুবই ভাল কাজ এভাবেই ছোয় ছোট শক্তি একদিন বড় তে পরিনিত হবে শুভ কামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56355.98
ETH 2973.83
USDT 1.00
SBD 2.14