পরিচিতি পোস্ট||@sonetsarkar

শুভ সন্ধ্যা বন্ধুরা!
কেমন আছেন আপনারা সবাই??
আশাকরি সবাই খুব ভালো আছেন।আজকে আমি আমার বাংলা ব্লগ এ পরিচিতি পোস্ট করতে যাচ্ছি।আশাকরি ভুলত্রুটি ধরিয়ে দিয়ে সহায্যের হাত বাড়িয়ে দিবেন।


আমার পরিচয়


IMG_20211128_183108.jpg


আমার নাম সনেট সরকার। আমার স্টীমিট ইউজার আইডি @sonetsarkar। আমি বিংশ শতাব্দীর শেষ বর্ষে জন্ম নেয়া একুশ বছর বয়সী একজন তরুন।আমি বাংলাদেশের একজন সচেতন নাগরিক। বর্তমানে ঢাকা নামক যান্ত্রিক শহরে বাস করছি ও প্রতিনিয়ত টিকে থাকার লড়াই চালিয়ে যাচ্ছি।


২০২০ সালের ডিসেম্বর মাসে @sajjadsohan ভাইয়ের হাত ধরে আমার স্টীমিটে আসা।অসাধারণ এই প্লাটফর্মে আমি কাজ করে খুব আনন্দ পেয়ে যাবার পর থেকে স্টীমিটের সাথেই আছি।তবে বাংলায় অনুভূতি প্রকাশ করার মতো ভালো কোনো কমিউনিটি পাচ্ছিলাম না।
অবশেষে 'আমার বাংলা ব্লগ' এর খোঁজ পেয়ে বড় আনন্দিত হয়েছিলাম। বাংলায় কাজ করার মাঝে অন্যরকম এক প্রশান্তি খুঁজে পাই প্রতিনিয়ত।


IMG_20211119_203446.jpg


পূর্বে বাংলায় ব্লগিং করার অভিজ্ঞতা থাকায় এই কমিউনিটিতে কাজ করতে আমি খুব স্বাচ্ছন্দ বোধ করবো।
পূর্বে মুভি রিভিউ, বুক রিভিউ, গেম রিভিউ, স্পোর্টস রিভিউ সহ নানান রকমের সাম্প্রতিক ও অতীতকালীন বিষয় নিয়ে লেখালেখি করায় এ বিষয়ে আমার কিঞ্চিৎ দক্ষতা আছে।
তবে আমি শিখতে ভালোবাসি।কমিউনিটিতে নতুন কিছু পেলে আমি অবশ্যই তা থেকে শিক্ষা গ্রহন করবো।


IMG_20211127_233914.jpg


শখের ব্যাপারে যদি বলতে চাই, আমার শখটা একটি ভিন্ন রকমের।আমি নতুন নতুন মানুষদের সাথে পরিচিত হতে পছন্দ করি।আমার ক্ষুদ্র জীবনে আমি অগনিত বন্ধু তৈরী করতে চাই।এছাড়াও ভিডিওগ্রাফি আমাকে খুব আকর্ষণ করে। মাঝেমাঝেই আমি ভ্লগ ভিডিও সহ নানা রকম ভিডিওগ্রাফি নিয়ে কাজ করি।


IMG_20211127_232601.jpg


বর্তমানে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ছি। আমার পড়াশোনা শেষে আমি দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করতে চাই।


সংক্ষিপ্ত কথায় আমার পরিচয় ও ভালোলাগার বিষয়গুলো বর্ণনা করলাম।ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

Sort:  

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। নিজের সম্পর্কে অনেক সুন্দর একটা পরিচিত হলো পোস্ট করেছেন আপনি। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ শুরু করবেন এই প্রত্যাশা ব্যক্ত করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা💝

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে অনেক ভালো লাগল। এবং আপনার পরিচিতি মুলক পোস্টটা অনেক সুন্দর হয়েছে। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা।

আমার বাংলা ব্লগ এর ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। ধন্যবাদ।।

আপনাকে অনেক ধন্যবাদ।💝

 3 years ago 
  • আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম, অনেক গুছিয়ে আপনার পরিচয় পোস্টটি করেছেন। আমিও আপনার মত বাংলাদেশের একজন সচেতন নাগরিক, আমার বাংলা ব্লগের নিয়ম কানুন গুলো ভালো ভাবে মেনে কাজ করুন আশা করি আপনি ভালো একটি পর্যায়ে যেতে পারবেন।

আপনাকে অনেক ধন্যবাদ। 💝

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো আমার বাংলা ব্লগ কমিউনিটির কিছু নির্দিষ্ট রুলস রয়েছে আশা করছি আপনি সমস্ত রুলস মেনে আমাদের সাথে এগিয়ে যাবেন আর অবশ্যই একটিভ থাকবেন এবং এবিপি স্কুলে নিয়মিত ক্লাস করবেন আপনার জন্য শুভকামনা থাকলো

ধন্যবাদ আপনাকে।💝

 3 years ago 

@sajjadsohan ভাই আপনি কি লোককে চিনেন? যদি চিনে থাকেন তাহলে এই কমেন্ট এর রিপ্লাই দেন।

 3 years ago 

জি ভাই। সনেট সরকার আমার পরিচিত ছোট ভাই।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে তোমাকে স্বাগত প্রাণপ্রিয় ছোট ভাই। তুমি তোমার পরিচয় খুব সুন্দর, মজাদার এবং চমৎকার ভাবে তুলে ধরেছো। তোমার আগামী দিনের যাত্রা শুভ হোক এই কামনা করি। আমি আশা করি তুমি এখানে একটিভ থাকবে এবং তোমার প্রতিভা সবার মাঝখানে তুলে ধরবে। কমিউনিটি তে কিছু নিয়ম কারণ রয়েছে সেগুলো অবশ্যই মানার চেষ্টা করবে। ডেস্কোড সার্ভারে সবার সাথে যুক্ত থাকবে। Discord

অনেক অনেক ধন্যবাদ ভাই। 💝

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64242.18
ETH 3496.88
USDT 1.00
SBD 2.50