আমার বাংলা ব্লগে আমার পরিচিত মূলক পোস্ট || 10% @shy-fox ও 5% @abb-school

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম, আদাব
৪/৩/২০২২ ১৯শে ফাল্গুন ১৪২৮

20220329_232551.jpg

পরিচয় পর্ব :
আমার নাম মোঃ সজিব উদ্দিন,পেশা ছাত্র, আমি দিনাজপুর পলিটেকনিক এ পাওয়ার ডিপার্টমেন্ট ষষ্ঠ পর্বে অধ্যায়ন করতেছি।আমি স্বাধীন চিত্তপ্রিয় মানুষ , স্বাধীনভাবে বাঁচতে আমি বেশি ভালোবাসি, আমার সব থেকে বেশি ভালোবাসি মানুষের প্রতি সহানুভূতিশিল হওয়া। আমি মনে করি একটি ভালো ব্যবহার পাল্টে দিতে পারে একটি মানুষের জীবনের গতিপথ।

পারিবারিক তথ্য:
আমার পরিবারের সদস্য সংখ্যা চারজন। আমি আমার পরিবারের সব থেকে ছোট ছেলে আমার একটি বড় বোন রয়েছে।
পিতা: মোহাম্মদ জমির উদ্দিন , পেশায় অবসরপ্রাপ্ত বন কর্মকর্তা।
মাতা: মোসাম্মৎ সাজেদা বেগম, পেশায় গৃহিণী।
বোন: জান্নাত আরা জিনু, ছাত্রী।
এই হল আমার ছোট্ট পরিবার আমার পরিবারে আমি সব সময় ভালোবাসা পাই পরিবারের ছোট হওয়ায় সব সময় জেদ খাটাতে পারি, তারা মেনেও নেয়।

স্কুল জীবন:

প্রাথমিক জীবনে রামডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি পাশ করে বের হই। এরপর মাধ্যমিকে জেলা পরিষদ স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৪.৭৫ পেয়ে উত্তীর্ণ হই,২০১৮ সালে । এরপর আমি জয়পুরহাট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে ডিপ্লোমা পড়া শুরু করি, চতুর্থ সেমিস্টার পার করার পর আমাকে দিনাজপুর পলিটেকনিক এ ট্রান্সফার করা হয় এখন বর্তমানে আমি দিনাজপুর পলিটেকনিক এ ষষ্ঠ পর্ব অধ্যায়ন করতেছি।
জয়পুরহাটকে ছেড়ে আসতে অনেক কষ্ট হয়েছে জয়পুরহাটে দুই বছর অনেক স্মৃতি রয়ে গিয়েছে কারণ কলেজ জীবনের প্রথম তাইতো জয়পুরহাটে পা রাখা।
জয়পুরহাট ছেড়ে আসার সময় স্যার এবং বন্ধুদের সাথে কিছু ছবি তুলেছিলাম চলুন দেখে আসি।

20210320_214237.jpg

20220115_133058.jpg

তাদের সাথে হয়ত আর চায়ের কাপে চুমুক দেওয়া হবে না।

প্রিয় শখ:
আমি সবথেকে বেশি ভালোবাসি ক্রিকেট মাধ্যমিক জীবনটা সবসময় ক্রিকেট খেলতাম, এরপর মোবাইল গেমে আসক্ত হয়ে এখন ফ্রী ফায়ার ভালো লাগে এছাড়াও ফুটবল কাবাডি ব্যাডমিন্টন ইত্যাদি অনেক ভালো লাগে খেলতে।

20220123_091634.jpg

আমার বাংলা ব্লগ কে @munna101 এর মাধ্যমে জানতে পারি ধন্যবাদ প্রিয় বন্ধু মুন্না। নিজের ভাষা দিয়ে ব্লগ করতে পারব, তা কখনো ভাবি নি, নিজের ভাষায় লিখতে কে না ভালোবাসে, তাই আমার বাংলা ব্লগ কে অসংখ্য ধন্যবাদ যে আমাদের বাংলা ভাষায় ব্লগ করে সুযোগ দেওয়ার জন্য।

অসংখ্য ধন্যবাদ আমার পুরো পোস্টটি পড়ার জন্য।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে আপনাকে স্বাগতম। আশা করি নিজের কাজের মাধ্যমে নিজেকে আমাদের মাঝে তুলে ধরবেন। আর অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলতে হবে।

 3 years ago 

জি অবশ্যই ভাইয়া আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি সকল নিয়ম কারণ মেনে চলবেন এবং আপনার সাথে পরিচিত হয়ে বেশ ভালো লাগলো। আপনার জার্নি শুভ হোক এই কামনা করি

 3 years ago 

@munna101

আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই আমাকে কমেন্টে জানান। ধন্যবাদ।

 3 years ago 

জ্বি আপু

 3 years ago 

ধন্যবাদ সহযোগিতার জন্য।

 3 years ago (edited)

@munna101

আপনার বন্ধুকে বলুন Discord এ লিংক আপ হতে। আমি মেনশন দিয়েছি। তা না হলে নিউ মেম্বার ট্যাগ দেয়া হবেনা।

 3 years ago 

সে ইতিমধ্যে discord এ আছে আপু

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট টি পড়ে ভালই লাগলো। নিজের জীবন বৃত্তান্ত ভালোই ফুটিয়ে তুলেছেন। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির যে সকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ কমেন্ট করার জন্য

Loading...
 3 years ago 

আমাদের এই প্রাণের কমিউনিটি তে তোমাকে স্বাগতম বন্ধু। আশা করছি আমার মান সম্মান রক্ষা করে এবং কমিউনিটির সব নিয়মকানুন মেনে এগিয়ে যাবে সবার পাশে থেকে। অনেক শুভকামনা ও ভালোবাসা রইল তোমার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধু আমাকে রেফার করার জন্য আমার সর্বোচ্চ দিয়ে আমি ভালো কিছু করার চেষ্টা করব

 3 years ago 

আপনাকে আমাদের প্রিয় কমিউনিটিতে স্বাগতম। কমিউনিটি এর নিয়ম কানুন মেনে আশা করে সামনের দিকে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ , আমি সকল নিয়ম মেনে কাজ করার চেষ্টা করব।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পরিচিতি জেনে অনেক ভালো লাগলো। আশা করি কমিউনিটির নিয়ম-কানুন মেনে চলবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

জি অবশ্যই ভাইয়া নিয়ম মেনে কাজ করব।

 3 years ago 

প্রথমেই আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের এর সকল নিয়ম কারণ মেনে আমাদের সাথে কাজ করবেন। আর আপনার পরিচয় জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

Thank you vai

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62684.33
ETH 2456.60
USDT 1.00
SBD 2.66