আমার পরিচয় || @sohag27 || 24 June 2021


  • আসসালামুয়ালাইকুম


  • হ্যালো বন্ধুরা। সকলেই কেমন আছেন? আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সকলেই ভালো আছেন। আমিও ভালো আছি।আমি আজকে আপনাদের সাথে আমার পরিচয় শেয়ার করতে এসেছি।এটি আমার "আমার বাংলা ব্লগ"কমিউনিটিতে করা প্রথম পোষ্ট।


    IMG_1667-01.jpeg


    পরিচিতি :

    নাম : সোহানুর রহমান সোহাগ
    কর্ম : ছাত্র
    বয়স : ১৮ বছর
    উচ্চতা : ৫'৭"
    বাবার নাম : মোঃ ইউসুফ আলী
    মায়ের নাম : মোছাঃ আফসুন নাহার
    ঠিকানা : পার্বতীপুর, দিনাজপুর


    IMG20210622130358.jpg


    পড়াশুনা :

    আমি একজন ছাত্র।আমি বর্তমানে পার্বতীপুর আদর্শ ডিগ্ৰি কলেজে একাদশ শ্রেণীতে বিজ্ঞান বিভাগে পড়াশুনা করতেছি।এর আগে আমি জমিরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করি।আমি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিলাম।


    IMG_20210302_170525.jpg


    ভালোলাগা :

    আমার সবথেকে ভালোলাগার জিনিস হলো ভ্রমণ করা। বিভিন্ন স্থানে ভ্রমণ করতে আমার অনেক ভালো লাগে। ভ্রমণ মানুষের জ্ঞানকে সমৃদ্ধ করে। এছাড়াও আমরা ভ্রমনের মাধ্যমে বিভিন্ন স্থানের গুরুত্বপূর্ণ ইতিহাস সম্পর্কে জানতে পারি।আর এ কারণেই ভ্রমন করতে আমার এতো ভালো লাগে। আমার অন্যান্য ভালো লাগার জিনিসগুলো হলো গল্প ও উপন্যাসের বই পড়া, অবসরে গান শোনা ইত্যাদি। এছাড়াও আমার আর একটি ভালোলাগার জিনিস হলো বন্ধুদের সাথে আড্ডা দেওয়া।


    IMG20210622130201.jpg


    বন্ধু-বান্ধব :

    বন্ধুরা হলো জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ।আর এই বন্ধুদের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে। আমারও বন্ধুদের সাথে সময় কাটাতে অনেক ভালো লাগে। বন্ধু-বান্ধবদের সাথে ঘুরতে ভালো লাগে। এছাড়াও বিভিন্ন প্রয়োজনে বন্ধুদের কাছে থেকে অনেক সাহায্য পাওয়া যায়।উপরের ছবিতে যাদের দেখতেছেন তারা সকলেই আমার খুব কাছের বন্ধু এবং তাদের সাথেই আমি আমার সুখ-দুঃখের কথা শেয়ার করি।আর আমি আমার বন্ধুদের অনেক ভালবাসি।


    IMG_20210526_122629.jpg


    আমি প্রায় দেড় মাস থেকে "Steem-it"এ নিয়মিত পোস্ট করতেছি। "আমার বাংলা ব্লগ"কমিউনিটিতে এটি আমার প্রথম পোষ্ট।তাই আশা করতেছি সকলেই আমাকে সাহায্য করবেন।আর আমার পোস্টটিতে যদি কোনো ভুলভ্রান্তি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সকলেরই সুস্থতা কামনা করছি।



  • ধন্যবাদ সবাইকে

  • Sort:  
     3 years ago 

    "আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম জানাচ্ছি। পরিচয়মূলক পোস্টটি সুন্দরভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

     3 years ago (edited)

    আপনি আমাদের কমিউনিটিতে আপনার পরিচয় দেওয়ার জন্য ধন্যবাদ। আসলেই লেখাগুলা অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

    ধন্যবাদ

     3 years ago 

    আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য।

    অবশ্যই। ধন্যবাদ 👍

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.13
    JST 0.029
    BTC 58000.61
    ETH 3105.20
    USDT 1.00
    SBD 2.42