রঙিন পেপার দিয়ে ওয়ালমেট তৈরি//১০% জনপ্রিয় @shy-fox

হ্যলো বন্ধুরা....
আসসালামু আলাইকুম...



প্রথমেই সবাইকে আমার সকাল ও ভালোবাসা জানাই। আপনারা সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালা রহমতে ভালো আছি।



আজকে আমি আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে বানানো ছোট একটি কারু শিল্প আপনাদের মাঝে তুলে ধরতেছি।আশা করি আপনাদের ভালো লাগবে।আমি প্রথম এ ধরনের পোস্ট উপস্থাপন করতেছি আপনাদের মাঝে। জানি না কতটুকু ভালো হয়েছে। তবু ও আশা করি আপনারা আমার পোস্টি একটিবার হলেও পড়ে দেখবেন এবং রঙিন কাজ দিয়ে করা আমার শিল্পটি একটু প্রদর্শন করবেন।



রঙিন কাগজ দিয়ে বানানো ছোট একটা দৃশ্য



IMG_20220124_232849-01.jpeg

আমি জানি এখানে অনেক শিল্পীপ্রেমী রয়েছে। এবং তারা সকলেই অনেক সুন্দর সুন্দর কাজের প্রতি পারদর্শী। তাই আমিও আমার কাজের যোগ্যতা এবং সৃজনশীলতার দিয়ে তাদের মনে জায়গায় করে নিতে চাই। তাই @amarbanglablog কমিউনিটিতে আমার কাজের যোগ্যতাগুলো ধীরে ধীরে তুলে ধরতে চাই। তাই আজকে নিয়ে আসলাম আমার পছন্দের একটি দৃশ্য,



রঙ্গীন কাগজ দিয়ে দৃশ্য তৈরির জন্য প্রয়োজনীয় উপকরণ গুলো হলো,


★একটা রঙিন পেপার
★একটা কাঁচি
★একটা পেন্সিল
★কিছু পরিমাণ গাম



আমরা তৈরি ছোট দৃশ্যটির ধাপ সমূহ



ধাপ নম্বরঃ০১


IMG_20220124_232624-01.jpeg

আলাদা একটা পেজে সুন্দর করে লাভা তৈরি করে নেই।

ধাপ নম্বরঃ০২

IMG_20220124_232644-01.jpeg

এবার একটি রঙিন পেপার আমার বোর্ডে নিয়ে নিলাম।

ধাপ নম্বরঃ০৩

IMG_20220124_232710-01.jpeg

এবার রঙিন পেপার গুলো সুন্দর করে কেটে নিয়ে গ্যাম দিয়ে গোলাকার করে নিলাম।

ধাপ নম্বরঃ০৪

IMG_20220124_232724-01.jpeg

কেটে নেওয়া রঙিন পেপার গুলো আমার লাভটা তে গ্যাম দিয়ে লাগিয়ে দিলাম।

ধাপ নম্বরঃ০৫

IMG_20220124_232743-01.jpeg

এবার তার উপরে আরেকটি শাড়ি গ্যাম দিয়ে লাগিয়ে দিলাম।

ধাপ নম্বরঃ০৬

IMG_20220124_232809-01.jpeg

এবার ছোট ছোট রঙিন পেপারের উপরে হলুদ রঙের পেপারগুলো সুন্দর করে ছোট ছোট ফুল আঁকিয়ে সেগুলো গ্যাম দিয়ে লাগিয়ে দিলাম।

ধাপ নম্বরঃ০৭

IMG_20220124_232824-01.jpeg

এবার ছোট্ট তিনটি ফুল তৈরি করে নিলাম।
ধাপ নম্বরঃ০৮

IMG_20220125_005900.jpg

কারুকাজ করা ফুলটি তৈরি করার পর আমার হাতের একটি সাক্ষর দিলাম

ধাপ নম্বরঃ০৯

IMG20220125005823.jpg

সর্বশেষ কারুকাজ করা ফুলটির সাথে আমার একটি সেলফি।


সবাইকে আবারো আমার শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করতেছি। আশা করি আমার কারুকাজ করা শিল্পটি আপনাদের ভালো লেগেছে।ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

রঙিন কাগজ দিয়ে খুবই সুন্দরভাবে ওয়ালমেট তৈরি করলেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে রঙিন কাগজের ওয়ালমেট তৈরি করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি অনেক সুন্দর হয়েছে। আপনার ওয়ালমেট তৈরির পদ্ধতি আমার ভালো লেগেছে। অনেক সুন্দর করে ওয়ালমেট তৈরির প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। উপস্থাপনাও অনেক ভাল ছিল।ধন্যবাদ আপনাকে দারুন একটি ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

রঙ্গিন পেপার দিয়ে আপনি খুব সুন্দর ভাবে একটি ওয়ালমেট তৈরি করেছেন। ওয়ালমেট তৈরির মাধ্যমে আপনার সুপ্ত প্রতিভা প্রকাশিত হয়েছে। আপনি আপনার দক্ষতা দেখিয়েছেন এই ভাবেই নতুন নতুন কাজের মাধ্যমে আপনি আমাদের সাথে থাকবেন এই প্রত্যাশা করছি। শুভকামনা আপনার জন্য।

সর্বপ্রথম ভাই এ ধরনের ওয়ালমেট তৈরি করেছি। জানিনা কতটুকু পেরেছি।ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

রঙিন পেপার ব্যবহার করে আপনি সুন্দর একটি ওয়ালমেট প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে বিশেষ করে লাল কালারের মধ্যে হলুদ কালার দারুন ফুটেছে শুভেচ্ছা রইল আপনার জন্য

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন দক্ষতা নিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। আমার অনেক ভালো লাগলো।আসলেই দেখার মত ছিল। হলুদ লালের কম্বিনেশন পুরাই অন্যরকম ছিল। দারুণ লাগল। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।🖤

 3 years ago 

রঙিন পেপার দিয়ে ওয়ালমেট তৈরি চেষ্টা খুবই ভালো ছিল।আপনি লাল রঙের কাগজ দিয়ে সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। আপনার উপস্থাপন ও বর্ণনা চমৎকার ছিল। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

হুম ভাই প্রথম আমি এ ধরনের ওয়ালমেট তৈরি করেছি। ধন্যবাদ ভাই এতো সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 3 years ago 

  • ওয়াও খুব অসাধারণ একটি ওয়ালমেট তৈরি করেছেন আপনি। রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আপনি অনেক সময় ব্যয় করে এই ওয়ালমেট তৈরি করেছেন তা আপনার পোস্ট দেখলেই বুঝা যায়। শুরু থেকে শেষ পর্যন্ত আপনার উপস্থাপনা টা খুবই ভালো ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

হুম ভাই প্রথম এ ধরনের ওয়ালমেট তৈরি করেছি তাই অনেক সময় অতিবাহিত করতে হয়েছে।অসংখ্য ধন্যবাদ ভাই পাশে থাকার জন্য।🖤

 3 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি খুব অসাধারণ হয়েছে। অত্যন্ত চমৎকারভাবে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি করেছেন। আপনা ওয়ালমেট দেখে আমার খুব ভালো লেগেছে। আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

দারুন একটি অলমেট তৈরি করেছেন ভাইয়া রঙিন কাগজ দিয়ে। ওয়ালমেট এর ডিজাইন টা সুন্দর নির্বাচন করেছেন আপনি। নীল রঙের ব্যাকগ্রাউন্ডের উপরে উপস্থাপনের কারণে দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করবার জন্য। শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মুল্যবান সময় পার করে আমার পোস্টটি পরিদর্শন করার জন্য।

 3 years ago 

রঙিন কাগজ দিয়ে তৈরি করা ওয়ালমেট দেখতে অনেক সুন্দর লাগছে।বিশেষ করে ওয়ালমেট এর ছোট আকৃতির ফুলগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। ওয়ালমেট তৈরি করার পদ্ধতি ও ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পর্যায় ক্রমে দেখার জন্য।❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61180.86
ETH 2456.21
USDT 1.00
SBD 2.57