পরিচয় পর্ব। আমার বাংলা ব্লগ কমিউনিটি। ২৭মে ২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ !
আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন । আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভাল আছি। প্রথমে আমি কৃতজ্ঞতা জানাতে চাই আমার আল্লাহ কাছে যিনি আমাকে এত বড় একটি প্লাটফর্মে সদস্য হওয়ার সুযোগ করে দিয়েছেন। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপানাদের সমনে তুলে ধরবো ইনশাআল্লাহ ।

IMG_7583.JPG

আমি টিপু সুলতান আমার ইউজার আইডি @smsultanraj আমার বাসা পাবনা জেলার, বেড়া থানার, নতুন ভারেঙ্গা ইউনিয়নের, মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে আমি । ছোট বোন আর মা বাবাকে নিয়েই আমার পরিবার ।, আমার বাবা একজন ব্যাবসায়িক আমার মা একজন গৃহিনী।

জন্ম:- 10 শে জানুয়ারি 1996

জাতীয়তা:বাংলাদেশী
ধর্ম :ইসলাম
পবিত্র স্থান: মসজিদে হারাম, মসজিদ আল আকসা ,মসজিদে নববী ।
বৈবাহিক অবস্থা:অবিবাহিত

শিক্ষাগত যোগ্যতা:বি এস এস থার্ড ইয়ার টঙ্গী সরকারি কলেজ রানিং স্টাডি ।

লেখাপড়া:
শিক্ষা প্রতিষ্ঠানের নাম: প্রাইমারি স্কুল :ভারেঙ্গা একাডেমি আমি এখান থেকে ক্লাস টেন পর্যন্ত লেখাপড়া করি ।

কলেজ লাইফ: নাকালিয়া মঞ্জুর কাদের ডিগ্রী কলেজ :ইন্টার মিডিয়েট পাশ করি ।

ইউনিভার্সিটি: টঙ্গী সরকারি কলেজ গাজীপুর ঢাকা :বি এস এস থার্ড ইয়ার টঙ্গী সরকারি কলেজ রানিং স্টাডি ।

চাকরি: আমি লেখাপড়ার পাশাপাশি আমি একটা কোম্পানিতে জব করি ।
পেশাদার :ডিজিটাল মার্কেটিং এবং এসইও বিশেষজ্ঞ এবং বিষয়বস্তু লেখক ।

বেস্ট ফ্রেন্ড:ইউসুফ মাহমুদ ।

IMG_7577.JPG

আমি এবং আমার ফ্রেন্ড ইউসুফ আমরা দুজন দুজনকে অনেক বিশ্বাস করি এবং দুজন দুজনকে অনেক ভালোবাসি।ইউসুফ এর সাথে আমার পরিচয় ইন্টার ফার্স্ট ইয়ার থেকে এবং এখনো আমাদের সম্পর্ক আগের মতই আছে ইন্টার পাশ করার পর সে অন্য ইউনিভারসিটিতে লেখাপড়া করছে এবং আমি অন্য ইউনিভার্সিটি তে লেখাপড়া করছি তবে আমাদের সাথে প্রায় প্রতিদিনই কথাবার্তা চলে সুখে-দুঃখে আপদে-বিপদে সব সময় দুজন একসাথে থাকি ।প্রতি ঈদে ছুটি হলে সর্বপ্রথম আমি আমার বেস্ট ফ্রেন্ড ইউসুফ মাহমুদ এর আগে খবর নেই ।সে যখনি শুনি আমি আইসি সে তখনই আমার সাথে দেখা করার জন্য ধরিয়ে চলে আসে ।

IMG_7551.JPG

আমি একজন গ্রামের ছেলে আমার শৈশব কাল কাটে গ্রামের গ্রামের ছোট ছেলেদের সাথে খেলাধুলা করতে আমার খুব ভালো লাগে । গ্রামে আরো দশটা ছেলের মত আমার মুক্ত আকাশে ঘুরতে ভালো লাগে যেমন মুক্ত আকাশে ঘুরে বেড়ায় হাজারো পাখি ।কোনো বাধা দেয়ার মত কেউ নেই তারা খোলা আকাশের নিচে ঘুরে বেড়ায় নিজের স্বাধীন ভাবে ।

পাবনার কিছু ঐতিহাসিক জায়গা:

(1)পাকশি হার্ডিঞ্জ ব্রিজ : পাবনার দর্শনীয় স্থান হিসেবে খ্যাতি রয়েছে হার্ডিঞ্জ ব্রিজ এর, পাবনা জেলা সদর হতে ঈশ্বরদী উপজেলার দুরত্ব আনুমানিক ২৫-৩০ কিলোমিটার।

image-85859-1567732720.jpg
(source) [https://images.app.goo.gl/TMB1UiXEwwneNRY77]
2)পাবনা মানসিক হাসপাতাল : পাবনার দর্শনীয় স্থান হিসেবে খ্যাতি রয়েছে পাবনা মানসিক হাসপাতালেরও। সড়ক পথে যে কোন স্থান হতে বাস অথবা নিজস্ব পরিবহন মারফত পাবনা বাস টার্মিনাল আগমন। বাস টার্মিনাল হতে পাবনা মানিসিক হাসপাতাল ৭ (সাত) কি:মি: দুরে অবস্থিত।

img_6162a38d96d8e9-23476239-90195674.gif
(source) [https://images.app.goo.gl/gZEdgaVe4VGKBfRp8]
3)পদ্মা ঘাট (শিলাইদহ ঘাট) : পাবনা শহর থেকে মাত্র ৬ কিলোমিটার দূরত্বে পদ্মা ঘাট। পাবনার অংশ এই ঘাটকে শিলাইদহ ঘাটও বলে।

maxresdefault (8).jpg

(source) [https://images.app.goo.gl/ybrokeyDMrNNUKqVA]

04)পাবনা রেল স্টেশন : বিশাল এলাকাজুড়ে পাবনা রেলওয়ে স্টেশন। যেদিকে চোখ যায়, সব নতুন নতুন স্থাপনা। পাবনা শহর থেকে রিকশা বা নিজস্ব পরিবন যোগে খুব সহজেই সেখানে পৌছানো যায়।

45cc2e9caf9642fa5c7e71e337e0492d-5b6e7ee671b8b.webp
(source)[https://images.app.goo.gl/gNyTUUnbvE1gjaf28]

05)রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প অবস্থিত। পাবনা জেলা শহর হতে আনুমানিক ২৫-৩০ কিলোমিটার দূরত্বে অবস্থিত।

prothomalo-bangla_2021-05_35ee39e4-2145-43ad-8cc1-73bad221df23_maxresdefault.webp
(source) [https://images.app.goo.gl/EiQYKPHPun4dNniA6]

মানুষের চাহিদার পরিমাণ বেশি। তাই আমারও চাহিদার পরিমাণ বেশি হওয়া স্বাভাবিক। তাই আমি অনলাইন জগতে আসি এবং বেশ কিছু মানুষের সাথে পরিচয় হওয়ার পর ইস্টিমেট এর সাথে পরিচিত হয় ।

IMG_7524.JPG

স্টিমেটে আমার আসাঃআমি সর্বপ্রথম ইউটিউব ফেসবুক সোসিয়াল মিডিয়ার মাধ্যমে আমি স্টিমেদ সম্পর্কে জানতে পারি এবং সূন্দর প্লাটফর্মে আসা।এবং বাংলাদেশের একমাত্র কমিউনিটি বাংলা অক্ষর দিয়ে লেখা "আমার বাংলা ব্লগ"
আমার নজর কারে।
কোন রকম চিন্তা ভাবনা না করেই জয়েন করে ফেলি, মনে মনে এইটা ধারনা ছিলো যারা বাংলাদেশের নাম সারাবিশ্বে ফুটিয়ে তুলতে এইরকম কমিউনিটি তৈরি করতে পারে ।

" আমার বাংলা ব্লগ " - এর এডমিন,মডারেটর সহ সাবইকে অসংখ্য ধন্যবাদ দিতে চাই এত সুন্দর একটা প্ল্যাটর্ফম আামাদেরকে দেওয়ার জন্য। এখানে সবার সাহায্য এবং সহযোগিতা নিয়ে সততার সাথে কাজ চালিয়ে যাওয়ার আশা পোষণ করছি এবং পরবর্তীতে কোনো পোস্ট করলে সেই পোস্টে কোন ভুল থাকলে অবশ্যই আপনারা ধরিয়ে দিবেন।

সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার পরিচয় পর্ব পোস্টটি এখানেই সমাপ্ত ঘোষণা করছি। আশা করি আপনাদের ভালো লাগবে সকলকে ধন্যবাদ।

Sort:  
Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি আমাদের কমিউনিটির সব ধরনের নিয়ম কানুন মেনে কাজ করে এগিয়ে যাবেন।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। এখানে আমরা সবাই খুব ভালোভাবে কাজ করি সময় কাটাই এবং আমাদের সবার খুব ভালো একটা সম্পর্ক। আশা করি আপনি আমাদের সাথে বন্ধুত্বসুলভ আচরণ করবেন। এবং কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি কার কাছ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্বন্ধে জানতে পারলেন? আপনার রেফারার কে? এগুলো কিছুই উল্লেখ করেননি। কোন ভেরিফাইড মেম্বারের রেফার ছাড়া আমার বাংলা ব্লগে নতুন কোন মেম্বার নেয়া হচ্ছে না।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করার চেষ্টা করুন। তাহলেই এখানে সফলতা পেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

@smsultanraj
আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার পোস্ট খুবই সুন্দর হয়েছে। খুব দক্ষতার সাথে উপস্থাপন করেছেন।

তবে পোস্টে অবশ্যই স্পষ্ট ভাবে উল্লেখ করতে হবে আপনি কার মাধ্যমে বা কিভাবে steemit সম্পর্কে জেনেছেন। আপনার পোস্ট এখনই এডিট করে তার নাম মেনশন করুন। বা তার ডিটেইলস শেয়ার করুন।

আর আপনাকে অপেক্ষা করতে হবে, যখনই আমাদের কমিউনিটির ভেরিফাইড মেম্বারদের রেফেরার মেম্বার নেয়া শেষ হবে তখন আমরা বিবেচনা করে আপনাকে নেয়া বা না নেয়ার খবর জানিয়ে দেব। সেই পর্যন্ত অপেক্ষা করুন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

"আমার বাংলা ব্লগ " এর পরিবারের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। আমার পরিচয় পর্ব আপনি খুব সুন্দর ভাবে উপস্হাপন করেছেন।আপনার জন্য অগ্রিম শুভ কামনা ভাইয়া

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আপনার পরিচয় পর্ব খুব ভালোভাবে আপনি উপস্থাপন করেছেন যা দেখে খুবই ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আশা করছি আপনি আপনার কাজের মাধ্যমে সকলের মাঝে দারুন দারুন পোষ্ট উপহার দিবেন। আপনার জন্য অগ্রিম শুভকামনা রইল ভাইয়া। এগিয়ে যান এবং ভালো কিছু করুন এই কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59244.75
ETH 2651.05
USDT 1.00
SBD 2.49