আমার পরিচিতি - আমার বাংলা ব্লগ

20200729_190923.jpg

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন। আমি সেতু খান। আমার বয়স ২১ বছর। আমি একজন বিজ্ঞান বিভাগের ছাত্র। গত বছর আমি উচ্চ মাধ্যমিক পাশ করি। আমার পরিবারের সাথে আমি বগুড়া জেলার আদমদিঘী উপজেলায় নসরতপুর গ্রামে বাস করি। আমি সহ আমার আরো এক ভাই এক বোন আছে। আমি আমার ভাই - বোনের মাঝে সবচেয়ে ছোট।

1625582313766.jpg

২০১৭ সালে আমি আদমদিঘী আইপিযে পাইলট হাই স্কুল থেকে মাধ্যমিক পাশ করি এবং ২০১৯ সালে আমি আদমদিঘী রহিম উদ্দিন ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করি। এই করোনার মহামারীতে আমাদের জীবন ব্যাবস্থা যেমন থমকে গিয়েছে ঠিক তেমনি আমার লেখাপড়াও থমকে গিয়েছে। যার কারণে আমার দিনের বেশিরভাগ সময় বাসায় এবং বিকালে মাঠে বন্ধুদের সাথেই আড্ডা দিয়ে কেটে যায়।

1625582041136.jpg

জীবনের লক্ষ্য হিসেবে আমি একজন আদর্শ মানুষ হতে চাই। জীবনের প্রতিটি পদক্ষেপে যেনো মানুষের উপকার করতে পারি এটাই কামনা আমার।

Sort:  
 3 years ago (edited)

ভাই পরিচিতিটা সম্পূর্ণ হলো না, আপনার নামটাই পুরো বলেন নাই তাছাড়া আপনাদের গ্রামের নামসহ অনেক তথ্যই অসম্পূর্ণ রয়েগেছে। পরিচিতিটা ঠিক মতো হওয়া উচিত যাতে কারো সন্দেহ তৈরী না হয়।

@hafizullah ধন্যবাদ ভাই। আমি পোস্টটি ইডিট করেছি ভাই।
একটি প্রশ্ন ছিল ভাই, আমি কিভাবে আমার একাউন্ট এ লেবেল-১ ট্যাগ টা পাবো?

 3 years ago 

আপনি আপনার পরিচিত পোস্টটি ঠিকভাবে গুছিয়ে দিন। তারপর পোস্ট করতে থাকুন, সময়মত আপনাকে দিয়ে দেওয়া হবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57808.87
ETH 3061.38
USDT 1.00
SBD 2.33